scorecardresearch
 

Transformation Journey : মাত্র কয়েক মাসে ৩৪ কেজি ওজন কমালেন যুবতী, কীভাবে ?

Weight Loss: ওজন কমিয়ে রাতারাতি শিরোনামে বিখ্যাত কমেডিয়ান রেবেল উইলসন। ৩৪ কেজি ওজন কমিয়েছেন তিনি। আগে যথেষ্ট ওজন ছিল তাঁর। কীভাবে এতটা ওজন কমালেন? রইল সেই কাহিনি।

Advertisement
ওজন কমিয়ে শিরানামে এই যুবতী (ছবি সৌজন্যে : ইনস্টাগ্রাম rebelwilson) ওজন কমিয়ে শিরানামে এই যুবতী (ছবি সৌজন্যে : ইনস্টাগ্রাম rebelwilson)
হাইলাইটস
  • মাত্র কয়েকমাসে ওজন কমিয়ে খবর চলে এসেছেন রেবেল উইলসন
  • ৩৪ কেজি ওজন কমিয়েছেন তিনি
  • কীভাবে এই অসম্ভবকে সম্ভব করলেন?

Weight Loss: ওজন কমিয়ে রাতারাতি শিরোনামে  বিখ্যাত কমেডিয়ান রেবেল উইলসন। ৩৪ কেজি ওজন কমিয়েছেন তিনি। আগে যথেষ্ট ওজন ছিল তাঁর। কীভাবে এতটা ওজন কমালেন? রইল তাঁর কাহিনি। 

অনেক বলিউড সেলিব্রিটি ওজন কমিয়েছেন। যার মধ্যে অর্জুন কাপুর, আমির খান, ভূমি পেডনেকার, সারা আলি খান, গণেশ আচার্য, রাম কাপুর প্রমুখের নাম চলে আসে। 

আরও পড়ুন : UP-তে লড়বেন খোদ তৃণমূলনেত্রী? মমতা জানালেন...

হলিউড তারকারাও ওজন কমানোর ক্ষেত্রে পিছিয়ে নেই। কিছুদিন আগে অস্ট্রেলিয়ায় টিভি ও থিয়েটারে সফল ক্যারিয়ার তৈরি করা বিখ্যাত কমেডিয়ান রেবেল উইলসনও ওজন কমিয়েছেন। রেবেল উইলসন সোশাল মিডিয়ায় বেশ বিখ্যাত এবং এমটিভি মুভি এবং টিন চয়েসের মতো বিখ্যাত পুরস্কারও পেয়েছেন। সম্প্রতি, তার রূপান্তরের পরে, তিনি ৭৫তম বাফটা ফিল্ম অ্যাওয়ার্ডের আয়োজন করেন। কীভাবে ওজন কমালেন তিনি? 

রেবেল উইলসন
রেবেল উইলসন

বিখ্যাত কৌতুক অভিনেত্রী রেবেল উইলসন, যিনি বিশাল শরীরের জন্য পরিচিত হয়ে উঠেছিলেন। তবে মাত্র ১ বছরে নিজেকে ফিট করেছেন, ওজন কমিয়েছেন। ২০২০ সালের শুরুতে, তিনি নিজেকে চ্যালেঞ্জ করেছিলেন, ওজন ৭৪ কেজি রাখবেন। এরপর ১ বছরের মধ্যে ৩৪ কেজি ওজন কমিয়ে ফেলেন। 

তাঁর এই ওজন কমানোর জার্নি শুরু করার আগে, বলেছিলেন 'আমি জানি আমার বয়স ৪০। তবে আমি এখনও ফিট হতে পারি সেই সময় আমার হাতে আছে।' ৩৪ কেজি ওজম কমানোর হারানোর পর, তিনি বলেন, 'ওজন কমে যাওয়ায় আমার অভিনয়ের অনেক দিক খুলে গেছে। এখন আমি ওজন কমিয়েছি। এটা আমার জন্য খুব ভালো খবর।' 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rebel Wilson (@rebelwilson)

Advertisement

আরও পড়ুন : Health Benefits Of Neem Leaves : সকালে খান মাত্র দুটো নিমপাতা, ম্যাজিকের মতো কাজ করবে

কীভাবে ওজন কমালেন ? 

রেবেলের মতে, তিনি প্রচুর হাঁটতেন। যা তাঁর ওজন কমাতে সাহায্য করেছিল। তবে তিনি জিম করেননি। তিনি প্রতিদিন ১ ঘন্টা হাঁটতে যেতেন। তখন থেকেই তাঁর ওজন ধীরে ধীরে কমতে থাকে। তখন তিনি কিছু ভারী ব্যায়াম করতে শুরু করেন। 

ওই অভিনেত্রীর আরও সংযোজন, 'যদি কেউ খারাপ ডায়েট নেওয়া বন্ধ না করে, ওজন কমানো যায় না। আমি আগে অনেক ফাস্টফুড খেতাম, কিন্তু আমি আমার ওজন কমানোর জার্নি শুরু করার পর, আমি সেগুলি খাওয়া বন্ধ করে দিয়েছিলাম। যখন আমি ফিটনেস যাত্রা শুরু করিনি, তখন আমি প্রায় ৩ বা ৪ হাজার ক্যালোরি নিতাম। কিন্তু পরে তা হাজারেরও বেশি কমিয়ে দিই। সবুজ শাকসবজি, ফলমূল, গোটা শস্য, দই ইত্যাদিও ডায়েটে অন্তর্ভুক্ত ছিল। এই ভাবেই ওজন কমিয়েছি। 

 

Advertisement