scorecardresearch
 

Panchayat Election: কেউ ব্যালট বাক্স নিয়ে পালাচ্ছে, কেউ বোমা ছুঁড়ছে: পঞ্চায়েত নির্বাচনের ৫ ভিডিয়ো

গত ২৪ ঘণ্টায় পশ্চিমবঙ্গে হিংসার ঘটনায় এখনও পর্যন্ত ১২ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে তৃণমূলেরই ৮ জন। বাকি বিজেপির ১ জন, সিপিআইএমের ২ জন এবং কংগ্রেসের একজন কর্মী রয়েছেন। মুর্শিদাবাদ, কোচবিহার, মালদা, পূর্ব বর্ধমান থেকে ক্রমাগত হিংসার ঘটনার খবর আসছে। 

Advertisement
jf jf
হাইলাইটস
  • কোচবিহারে গোটা ব্যালট বাক্স নিয়েই পালিয়ে যান এক দুষ্কৃতী।
  • মালদায় হিংসার বেশ কয়েকটি রিপোর্ট প্রকাশ্যে এসেছে।
  • পশ্চিমবঙ্গে হিংসার ঘটনায় এখনও পর্যন্ত ১২ জনের মৃত্যু হয়েছে।

শনিবার পশ্চিমবঙ্গে পঞ্চায়েত নির্বাচনে একের পর এক হিংসার ঘটনা ঘটেছে। কোথাও ব্যালট বাক্স নিয়ে দৌড়ে পালানো হচ্ছে। আবার ব্যালট বাক্স পোড়ানো, জলে ফেলে দেওয়া, দুষ্কৃতীদের গুলি বোমা, শাসক-বিরোধীর মধ্যে সংঘর্ষ তো আছেই।

ভোট পর্ব চলাকালীনই একের পর এক ভয়ানক হিংসার খবর আসতে থাকে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে। গত ২৪ ঘণ্টায় পশ্চিমবঙ্গে হিংসার ঘটনায় এখনও পর্যন্ত ১২ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে তৃণমূলেরই ৮ জন। বাকি বিজেপির ১ জন, সিপিআইএমের ২ জন এবং কংগ্রেসের একজন কর্মী রয়েছেন। মুর্শিদাবাদ, কোচবিহার, মালদা, পূর্ব বর্ধমান থেকে ক্রমাগত হিংসার ঘটনার খবর আসছে। 

সেই হিংসারই ৫টি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখুন সেই ছবি।

আরও পড়ুন

১. উত্তর 24 পরগনায় ব্যারাকপুরে ভোট চলাকালীন অশান্তি চরমে ওঠে। মোহনপুর গ্রাম পঞ্চায়েতে, দুষ্কৃতীরা প্রকাশ্যে বন্দুক নিয়ে রাস্তায় বেরিয়ে পড়ে। একজন নির্দল প্রার্থীকে মারধর করা হয়েছে। এছাড়াও উত্তর চব্বিশ পরগনার পীরগাছায় নির্দল প্রার্থীর বুথ এজেন্ট আবদুল্লাহের মৃত্যু হয়েছে। গ্রামবাসীরা অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ দেখায়। বিরোধীদের অভিযোগ তৃণমূল প্রার্থী মুন্না বিবির স্বামী এই হত্যার পিছনে রয়েছেন। ঘটনাস্থলে পুলিশকর্মীরাও উপস্থিত ছিলেন বলে দাবি করা হয়েছে। ভিডিয়োটি দেখুন এই লিঙ্কে।

২. এই ভিডিয়োটি কোচবিহারের। সেখানে গোটা ব্যালট বাক্স নিয়েই পালিয়ে যান এক দুষ্কৃতী। সকালে কোচবিহারের তুফানগঞ্জে এক TMC কর্মীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে বলে অভিযোগ। এছাড়াও কোচবিহারেই আরও এক তৃণমূল কর্মী খুনের খবর প্রকাশ্যে এসেছে। সেই সঙ্গে কোচবিহারের ফলিমারিতেও হিংসা-অশান্তি ছড়িয়েছে। সেখানে বিজেপির পোলিং এজেন্ট মাধব বিশ্বাসকে গুলি করে হত্যা করা হয়েছে।

৪. এই ভিডিয়োটিও কোচবিহারের। দিনহাটার বারঞ্চিনার একটি ভোটকেন্দ্রে ব্যালট বাক্সে আগুন ধরিয়ে দেওয়া হয়।

 

৫. এই ভিডিয়োটি কোচবিহারের দিনহাটার। এখানকার ইন্দ্রেশ্বর প্রাথমিক বিদ্যালয়ে ব্যালট বাক্সে জল ঢেলে দেওয়া হয়। এই কারণে ভোটপর্ব স্থগিত হয়ে যায়।  

 


 

Advertisement