scorecardresearch
 
রাশিফল

Zodiac: ১২ রাশির জাতকরা এই ১২ জিনিসে সবচেয়ে বেশি ভয় পান, দুঃশ্চিন্তা করেন

১২ রাশির জাতকরা এই ১২ জিনিসে সবচেয়ে বেশি ভয় পান, দুঃশ্চিন্তা করেন
  • 1/13

কেউ চাকরি নিয়ে দুঃশ্চিন্তা করেন, কেউ ত্বক নিয়ে। কেউ ভয় পান পরীক্ষা-পড়াশোনাকে। রাশিচক্রে ১২টি রাশির প্রত্যেকটির আলাদা বৈশিষ্ট রয়েছে। সেই অনুযায়ী তাঁদের চরিত্রের প্রাথমিক ধাপও তৈরি হয়। তাই এদের ভয়ের কারণেও ভিন্ন ভিন্ন হয়ে থাকে। বিফল হওয়ার ভয় প্রায় সকলের মধ্যেই থাকে, কিন্তু তার বিষয়টা ভিন্ন ভিন্ন হয়। দেখে নিন জ্যোতিষ অনুযায়ী কোন রাশির জাতকরা কিসে সবচেয়ে বেশি ভয় পান এবং দুঃশ্চিন্তা করেন।

মেষ ARIES 
  • 2/13

মেষ ARIES 

চাকরি। এই একটা বিষয়ে ভয় সব সময় মেষ রাশির জাতকদের মাথায় ঘোরে। এঁরা সব সময় ভাবেন, তাঁরা কি যথেষ্ট প্রোডাক্টিভ? পারলে দিনে ২৫ ঘণ্টা কাজ করতে বেরিয়ে পড়েন। জীবনে সাফল্যের চূড়ার ওঠার উদগ্র বাসনা থাকে এঁদের। তার জন্যই এই ভয় তাঁদের তাড়া করে বেড়ায়।

বৃষ TAURUS 
  • 3/13

বৃষ TAURUS 

এই রাশির জাতকদের ভয় থাকে পরিবর্তন নিয়ে। জন্মদিনের কেক কাটার সময়ও এঁরা চিন্তা করেন আর কিছু ক্ষণের মধ্যে এই দিনটা শেষ হবে। আরও এক বছর বয়স বেড়ে গেল। উৎসব হোক বা কাজের ধরন, কোনও কিছুতে পরিবর্তন এঁরা পছন্দ করেন না। হারানোর ভয় এঁদের মনে বেশি কাজ করে।

মিথুন GEMINI 
  • 4/13

মিথুন GEMINI 

সেভিংস এবং ভবিষ্যতের প্রয়োজন নিয়ে সব সময় চিন্তিত থাকেন মিথুন রাশির জাতকরা। নিজের শখ পূরণের জন্য খরচ করবেন, নাকি ভবিষ্যতের জন্য বাঁচিয়ে রাখবেন তা নিয়ে সব সময় দোটানায় থাকেন এঁরা। এ জন্য এঁরা সহজেই পরনির্ভরশীল হয়ে পড়েন। তবে তা কিছু দিনের জন্য।

কর্কট CANCER 
  • 5/13

কর্কট CANCER 

এঁদের চিন্তার প্রধান কারণ এঁরা নিজেরাই। স্বভাবগত ভাবে এঁরা সব সময় আত্মীয় পরিজন এবং বন্ধুদের শুভ কামনা করেন। এঁরা চান যাতে এঁদের সঙ্গে সম্পর্কিত সকলে খুব ভালো থাকেন। তাই নিরন্তর আশপাশের সকল মানুষকে নিয়ে চিন্তা লেগে থাকে এঁদের মনে।

সিংহ LEO 
  • 6/13

সিংহ LEO 

জীবনে বিফল হওয়ার ভয় সিংহ রাশির জাতকদের খুব বেশি থাকে। বিশেষ পড়ে পড়াশোনা শেষ করার পর ভবিষ্যতে কী করবেন, আদৌ একজন সফল মানুষ হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারবেন কিনা, তা নিয়ে ভীষণ চিন্তিত থাকেন এঁরা।

কন্যা VIRGO 
  • 7/13

কন্যা VIRGO 

কঠোর পরিশ্রম করে নিজের জায়গা তৈরির বদলে বসের খারাপ জোকে কেন হাসলেন না তা নিয়ে এঁদের চিন্তা বেশই থাকে। যেনতেনপ্রকারেণ চাকরিটা বাঁচাতে হবে। তার জন্য বসকে তেল মেরে হোক, বা সহকর্মীকে ল্যাং মেরে। চাকরি হারাবার ভয় এঁদের খুব বেশি করে পেয়ে বসে।

তুলা LIBRA 
  • 8/13

তুলা LIBRA 

সম্ভবত ভূতের থএকে এঁরা বেশি ভয় পান জীবনে পারফেক্ট জীবনসঙ্গী খুঁজে না পাওয়াকে। এঁরা স্বপ্ন দেখতে ভালোবাসেন। কল্পনায় এঁরা জীবনসঙ্গী বা সঙ্গিনীর একটা ছবি এঁকে অপেক্ষা করেন কবে এঁরা তাঁদের জীবনে প্রবেশ করবেন। একটা সময়ের পর প্রায় প্রতি দিন মনের দরজা খুলে অপেক্ষা করেন। জীবনে শেষ পর্যন্ত একা থেকে যাওয়ার ভয় এঁদের সবচেয়ে বেশি।

বৃশ্চিক SCORPIO 
  • 9/13

বৃশ্চিক SCORPIO 

প্রায় মানুষ ছেড়ে চলে যাওয়ার ভয় সবচেয়ে বেশি পান বৃশ্চিক রাশির জাতকরা। এঁরা সব সময় ভাবেন প্রিয়জনরা বোধহয় এঁদের দেখে বোর হচ্ছেন। আজ হোক বা কাল সকলেই তাঁর সঙ্গে বিশ্বাসঘাতকতা করে জীবনের রাস্তা পাল্টে ফেলবেন।

ধনু SAGITTARIUS 
  • 10/13

ধনু SAGITTARIUS 

অ্যাপিয়ারেন্স নিয়ে যদি সবচেয়ে বেশি চিন্তা করে থাকেন তবে তা এই রাশির জাতকরাই। এঁদের কেমন দেখাচ্ছে, কোনও অনুষ্ঠান বা জমায়েতে এঁরা সবচেয়ে বেশি চিন্তিত থাকেন এই বিষয়ে। দেখনদারির জন্য এঁরা সব কিছু করতে পারেন। এমনকী কোনও গুরুত্বপূর্ণ সময়ে বাড়ি ফিরে পোশাক পাল্টে আবার অনুষ্ঠানে ফিরতেও এঁদের কোনও জুড়ি নেই।

মকর CAPRICORN
  • 11/13

মকর CAPRICORN

মানুষের সামনে সব সময় নিজেকে শক্তিশালী প্রমাণ করতে মরিয়া থাকেন মকর রাশির জাতকরা। এঁদের ভয়ও থাকে, যদি কোনও কারণে সকলে বুঝে যান যা দেখা যাচ্ছে তেমনটা আদপে নয়। নিজেদের 'I am Strong' ইমেজ রক্ষা করা নিয়ে ভীষণ ভয়ে থাকেন এঁরা।

কুম্ভ AQUARIUS 
  • 12/13

কুম্ভ AQUARIUS 

সিদ্ধান্তহীনতা নিয়ে সব সময় দুশ্চিন্তা করেন কুম্ভ রাশির জাতকরা। কোনও বিষয়ে ১০০ বার ভেবেও এঁরা ঠিক করতে পারেন না কী করা উচিত। এ জন্য কারও সঙ্গে সম্পর্কে জড়ালেও বার বার নিজের সিদ্ধান্ত নিয়ে চিন্তিত থাকেন। রূপ নিয়েও বেশ চিন্তা করেন এঁরা। আয়নার সামনে মাঝে মাঝেই দাঁঢ়িয়ে পরীক্ষা করেন ত্বকের বলিরেখা প্রকট হচ্ছে কিনা!

মীন PISCES 
  • 13/13

মীন PISCES 

সকলের কাছে ভালো থাকতে চান মীন রাশির জাতকরা। এঁদের সম্পর্কে আড়ালে কে কী কথা বলে তা নিয়ে এঁরা ভীষণ চিন্তা করেন। আসলে এই রাশির অন্যতম বৈশিষ্ট্য, এঁদের আত্মসম্মান বোধ একটু কম থাকে। তাই এঁরা কতটা ভালো বা খারাপ তা জানতে অন্যের দৃষ্টিভঙ্গির উপর সব সময় নির্ভর করেন মীন রাশইর জাতকরা।