scorecardresearch
 
রাশিফল

Budh vakri 2021: বুধের উল্টো চলনে ৫ রাশি পাবে শুভফল, বাকিরা সাবধান

বুধের উল্টো চলনে ৫ রাশি পাবে শুভফল, বাকিরা সাবধান
  • 1/13

Budh vakri 27 september 2021: জ্যোতিষশাস্ত্রে বুধকে খুব শুভ গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। বুধ যে কোনও ব্যক্তির বুদ্ধি, ব্যবসা, বক্তব্য, চেতনা এবং দক্ষতা নিয়ন্ত্রণ করে। ২২ সেপ্টেম্বর বুধ তার নিজের রাশি কন্যার ঘর ত্যাগ করে তুলা রাশিতে স্থানান্তরিত হয়েছে। কিছু রাশির বুধের এই স্থানান্তর অত্যন্ত শুভ ফল দেবে। পেশাদার, ব্যবসায়ী এবং সৃজনশীল ব্যক্তিদের বুধ গোচর শুভ বলে প্রমাণিত হবে। এই স্থানান্তর কিছু পরিবর্তন আনবে। ২৭ সেপ্টেম্বর সকাল ১০.৪০ মিনিটে বুধ, তুলা রাশিতে ব্যক্র চলন শুরু করেছে এবং আগামী ২ অক্টোবর বিকেল ৩:২৩ মিনিট পর্যন্ত থাকবে। বুধ এই ব্যক্র চলনেই কন্যা রাশিতে প্রবেশ করবে ২ অক্টোবর। ১৮ অক্টোবরের পরে কন্যারাশিতে মার্গী হবে বুধ। সমস্ত ১২ রাশিতে এর প্রভাব পড়বে। যার মধ্যে ৫ রাশির জন্য সময়টা খুব শুভ হবে।

মেষ ARIES 
  • 2/13

মেষ ARIES 

মেষ রাশির জাতকদের জন্য বুধ তৃতীয় এবং ষষ্ঠ ঘরের অধিপতি। এটি আপনার সপ্তম ঘরে বিপরীতমুখী হবে। সপ্তম ঘর হল বিবাহ এবং অংশীদারিত্বের ঘর, তাই এটি বিবাহিত জীবনে কিছু উত্থান-পতন এবং অশান্তি আনতে পারে। এটি স্বামী-স্ত্রীর মধ্যে ভুল বোঝাবুঝির সৃষ্টি করতে পারে। ব্যবসায়িক অংশীদারিত্ব এবং ব্যবসায় আপনার ভূমিকা এবং দায়িত্ব সম্পর্কে আপনাকে খুব স্পষ্ট হতে হবে।

বৃষ TAURUS 
  • 3/13

বৃষ TAURUS 

বুধ বৃষ রাশির জাতক-জাতিকাদের দ্বিতীয় ও পঞ্চম ঘরের অধিপতি। বর্তমানে, এই গ্রহটি আপনার ঋণ, শত্রু এবং দৈনিক মজুরির ষষ্ঠ ঘরে ব্যক্র চলনে যাবে। সঞ্চয়ের জন্য ঝুঁকি নেওয়া এড়ানো উচিত, এই সময়ের মধ্যে বাজি-সাট্টা ইত্যাদি থেকে দূরে থাকুন। এই পরিবর্তন ক্ষতির কারণ হতে পারে। যদি বিনিয়োগের প্রয়োজন হয়, তাহলে পরিস্থিতির গভীর বিশ্লেষণ করুন। শিশুদের খাওয়া-দাওয়া ও শিক্ষায় নজর দেওয়ার জন্য অভিভাবকদের পরামর্শ দেওয়া হচ্ছে।

মিথুন GEMINI 
  • 4/13

মিথুন GEMINI 

মিথুন রাশির জাতকদের জন্য বুধ প্রথম এবং চতুর্থ ঘরের অধিপতি এবং এটি প্রেম, প্রণয় এবং সন্তানদের পঞ্চম ঘরে অধিষ্ঠিত হবে। এই সময়ের মধ্যে কথোপকথনের সময়, ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। এই সময়ে আপনার মায়ের সঙ্গে আপনার সম্পর্কেরও উন্নতি হবে এবং যদি সম্পত্তি সংক্রান্ত কোন সমস্যা আপনাকে বিরক্ত করে, তাহলে সেটাও এই সময়ে চলে যেতে পারে। বাড়ির পরিবেশ বেশিরভাগ সময় ভালো থাকবে।

কর্কট CANCER 
  • 5/13

কর্কট CANCER 

কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য বুধ তৃতীয় ও দ্বাদশ ঘরের অধিপতি। মাতৃ সংক্রান্ত এবং সুখের চতুর্থ ঘরে প্রবেশ করবে বুধ। এই সময় আপনি কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন, কিছু সম্পত্তি সংক্রান্ত সমস্যা আপনাকে কষ্ট দিতে পারে। এবং সেগুলি সহজে সমাধান করা যাবে না। আপনি যদি আপনার আর্থিক দিকটি দেখেন, তাহলে আপনি অবাঞ্ছিত খরচ নিয়ন্ত্রণ করতে সক্ষম হবেন এবং সেই সঙ্গে আপনার অর্থ উপার্জনের সম্ভাবনাও রয়েছে।

সিংহ LEO 
  • 6/13

সিংহ LEO 

সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য বুধ তাদের দ্বিতীয় এবং একাদশ ঘরের অধিপতি। এটি আপনার তৃতীয় ঘরে ব্যক্র চলনে যাবে। যদি ভাইবোনদের সঙ্গে কোনও সমস্যা হয়, তাহলে আপনি এটি দূর করতে পারেন। এই সময়ে আপনি কোথাও যাত্রা করার সিদ্ধান্ত নিতে পারেন এবং এটি আপনার অগ্রগতির জন্য ভালো হবে। এই সময়ে বিনিয়োগ এড়ানো উচিত এবং যদি বিনিয়োগের প্রয়োজন হয় তবে প্রতিটি দিক দেখুন এবং খুব সাবধানে বিনিয়োগ করুন। এই রাশির চাকুরিজীবীরা পদোন্নতি পেতে পারেন বা তাদের বেতন বৃদ্ধি হতে পারে।

কন্যা VIRGO 
  • 7/13

কন্যা VIRGO 

কন্যা রাশির জাতকদের জন্য বুধ প্রথম এবং দশম ঘরের অধিপতি। দশম ঘরকে কেরিয়ার এবং পেশার ঘর হিসেবে বিবেচনা করা হয় এবং প্রথম ঘরটিকে আপনার আত্মার কারক হিসেবে বিবেচনা করা হয়। বুধ আপনার অর্থ, যোগাযোগ এবং পরিবারের দ্বিতীয় ঘরে প্রবেশ করবে। এই সময়ে আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন, যার কারণে বাড়ির পরিবেশ খারাপ হতে পারে। বিপরীতমুখী বুধের শক্তি সঠিকভাবে ব্যবহার করা যেতে পারে। এই সময়কালে আপনি হঠাৎ এবং অপ্রত্যাশিত লাভ পেতে পারেন।

তুলা LIBRA 
  • 8/13

তুলা LIBRA 

তুলা রাশির জাতদের জন্য বুধ নবম এবং দ্বাদশ ঘরের অধিপতি। ধর্মীয় ক্রিয়াকলাপে জড়িত হতে পারেন, আর্থিকভাবে, এই সময়কালে আপনার ব্যয় বেশি হবে, তাই সঠিক সতর্কতা অবলম্বন করুন এবং বুদ্ধিমত্তার সঙ্গে বিনিয়োগ করুন। স্বাস্থ্য জীবন সম্পর্কে কথা বললে, আপনি কিছুটা চাপ অনুভব করতে পারেন। কিছু শারীরিক সমস্যা আসতে পারে।

বৃশ্চিক SCORPIO 
  • 9/13

বৃশ্চিক SCORPIO 

বৃশ্চিক রাশির জাতকদের জন্য বুধ অষ্টম এবং একাদশ ঘরের অধিপতি এবং এটি আপনার ব্যয়, ক্ষতি এবং মোক্ষের দ্বাদশ ঘরে অধিষ্ঠিত হবে। এই সময়ে টাকা বিনিয়োগ করা ঝুঁকিপূর্ণ হতে পারে। বিনিয়োগের আগে বিশেষজ্ঞের পরামর্শ নিন। চাকরিজীবীরা তাদের ঊর্ধ্বতনদের কাছ থেকে যথাযথ সহায়তা পাওয়ার সম্ভাবনা কম, তাই তাদের সঙ্গে যোগাযোগ করার সময় সতর্ক থাকুন।

ধনু SAGITTARIUS 
  • 10/13

ধনু SAGITTARIUS 

ধনু রাশির জাতকদের জন্য বুধ সপ্তম ও দশম ঘরের অধিপতি এবং বর্তমানে এই গ্রহটি আপনার সাফল্য, লাভ ইত্যাদির একাদশ ঘরে অধিষ্ঠিত হবে। এই পরিবর্তনটি আপনার জন্য খুবই উপকারী হবে, কারণ এই সময়ে আপনার সামাজিক অবস্থার উন্নতি হবে। আপনি কেরিয়ারে নতুন সুযোগ পাবেন এবং আপনি যদি ব্যবসায়িক অংশীদারিত্ব করেন তবে এই সময়টি আপনার জন্য উপকারী হবে।

মকর CAPRICORN
  • 11/13

মকর CAPRICORN

মকর রাশির জাতক-জাতিকাদের জন্য বুধ ষষ্ঠ এবং নবম ঘরের অধিপতি এবং এটি আপনার কেরিয়ার, নাম এবং খ্যাতির দশম ঘরে বিপরীতমুখী হবে। সুতরাং আপনাকে আপনার কাজ বা কেরিয়ারের লক্ষ্য পূরণে কঠোর পরিশ্রম করতে হতে পারে। আপনার অধস্তনরা আপনার জন্য খুব সহায়ক হবে এবং আপনি আপনার পরিশ্রমের ফল পাবেন, যার ফলে কর্মক্ষেত্রে আপনার দক্ষতা বৃদ্ধি পাবে।

কুম্ভ AQUARIUS 
  • 12/13

কুম্ভ AQUARIUS 

কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জন্য বুধ পঞ্চম ও অষ্টম ঘরের অধিপতি এবং এটি আপনার ভাগ্য, ধর্ম ইত্যাদির নবম গৃহে বিপরীতমুখী হবে। এই সময়ে আপনার সন্তানরা উন্নতির পথে থাকবে, তাই আপনিও সন্তুষ্ট বোধ করবেন। এই পরিবর্তন আপনার সম্পর্ক এবং বন্ধুত্বকে প্রভাবিত করতে পারে। এই সময়, ভুল বোঝাবুঝির কারণে সংঘর্ষের সম্ভাবনা রয়েছে, তাই সাবধানতার সঙ্গে এগিয়ে যান।

মীন PISCES 
  • 13/13

মীন PISCES 

মীন রাশির জাতক-জাতিকাদের জন্য বুধ চতুর্থ এবং সপ্তম ঘরের অধিপতি এবং এটি আপনার অষ্টম ঘরে অধিষ্ঠিত হবে। অষ্টম ঘরে বুধের বিপরীতমুখী হওয়ার সময় আপনি কিছু অশুভ ফল পেতে পারেন। পেশাগতভাবে ব্যবসা এবং অংশীদারিত্বের ক্ষেত্রে কিছু পার্থক্য বা মনোমালিন্যের সম্ভাবনা রয়েছে, কারণ এই সময়ে আপনি আপনার অংশীদারকে অকারণ সন্দেহ করতে পারেন।