scorecardresearch
 
রাশিফল

Palmistry: হাতের তালুতে 'H' আছে? বিস্ময়কর রহস্য লুকিয়ে ভাগ্যে! জানুন

Palmistry
  • 1/10

আপনি নিশ্চয়ই অনেকবার বলতে শুনেছেন যে একজন ব্যক্তির ভবিষ্যৎ তার হাতের রেখায় নিহিত রয়েছে। এটাকে রসিকতা মনে করা ভুল হতে পারে। আপনার হাতের রেখাগুলো সত্যিই আপনার ভবিষ্যৎ বলতে পারে। এই লাইনগুলির মধ্যে লুকানো রহস্য জানার পরে, আপনি নিজেই অবাক হয়ে যাবেন।

Palmistry
  • 2/10

Palmistry অর্থাৎ হস্তরেখা শাস্ত্রে  একজন ব্যক্তির হাত দেখে তার ব্যক্তিত্ব, ভাগ্য এবং ভবিষ্যৎ বোঝা যায়। আপনার হাতের প্রতিটি রেখা এবং বাঁক আপনার ভিতরে লুকানো দুর্বলতা এবং শক্তি প্রকাশ করতে পারে। প্রত্যেক ব্যক্তি এই সম্পর্কে সচেতন নয়, কিন্তু এই শিল্পকে বলা হয় কিরোম্যান্সি।

Palmistry
  • 3/10

হাস্তরেখা শাস্ত্রে  কেবল একজন ব্যক্তির হাতের তালু পড়া হয় না, বরং এরমধ্যে আঙ্গুল এবং নখ পড়ার শিল্পকেও অন্তর্ভুক্ত করা হয়। এতে আঙ্গুলের আকৃতি, আকার বা দৈর্ঘ্য এবং একজন ব্যক্তির হাতের নমনীয়তার মাধ্যমে তার ব্যক্তিত্ব এবং ভবিষ্যৎ বোঝা যায়।
 

Palmistry
  • 4/10

আপনি যদি কখনও মনোযোগ দিয়ে দেখেন , তাহলে দেখবেন  আমাদের হাতের তালুতে অনেক লাইন খুব অদ্ভুতভাবে তৈরি করা হয়েছে। এতে, প্রতিটি লাইন এবং বক্ররেখার অবশ্যই কিছু অর্থ আছে। আপনি কি জানেন  হাতের তালুতে  এই লাইন দিয়ে 'H' তৈরি হলে এর মানে কী?
 

Palmistry
  • 5/10

তালুর উপর এই 'H' তিনটি রেখার সাহায্যে তৈরি করা হয়েছে। এগুলি হল আমাদের হৃদয় , ভাগ্য  এবং মস্তিষ্কের লাইন। যখন এই রেখাগুলি তালুতে মিলিত হয়, তখন একটি 'এইচ' গঠিত হয়। আসুন এখন আমরা আপনাকে এই 'H' এর অর্থ ব্যাখ্যা করি।
 

Palmistry
  • 6/10

বলা হয়ে থাকে যে যার হাতের তালুতে এই 'H' আছে, তার জীবনে ৪০ বছর বয়সের পর কিছু সফল পরিবর্তন দেখা যায়। বয়সের এই পর্যায় অতিক্রম করার সাথে সাথে তারা নিজেরাই অনুভব করে যে তাদের জীবন একটি ভাল ইউ টার্ন নিয়েছে।
 

Palmistry
  • 7/10

এই মানুষগুলি হঠাৎ করেই জীবনে অর্থ বা উন্নত আর্থিক অবস্থা দেখতে পায়। যেখানে ৪০  বছর বয়সের আগে, এই লোকেরা তাদের পরিশ্রমের ফল পায় না, যা তারা আশা করে। এই ধরনের মানুষ ৪০  বছর বয়সের আগে তাদের চাহিদা পূরণের জন্য সংগ্রাম করে।
 

Palmistry
  • 8/10


এই মানুষগুলো তাদের পরিশ্রমের ফল পায়  ৪০ পেরিয়ে গেলেই। ব্যবহার ও আচরণ নিয়ে  কথা বলতে গেলে যাদের হাতে এই 'H'রয়েছে, তারাও খুব আবেগপ্রবণ। যাদের হাতের তালুতে এই 'H' আছে, তারা প্রায়ই মানুষকে সাহায্য করার জন্য তাদের সাধ্যের বাইরে চলে যায়। শুধু তাই নয়, তাদের উদার প্রকৃতির কারণে এই ধরনের মানুষ অন্যদের দ্বারাও প্রতারিত হয়।

Palmistry
  • 9/10

যাদের হাতে 'H' আছে, তাদের জীবনের প্রতিটি ধাপে তাদের সমস্যা এবং বিরোধিতার সম্মুখীন হতে হয়। এই ধরনের মানুষ সবসময় তাদের শুভাকাঙ্ক্ষীদের সাহায্য করতে প্রস্তুত থাকে।
 

Palmistry
  • 10/10

বয়সের প্রাথমিক পর্যায়ে, তারা খুব কমই ভাগ্যের সমর্থন পায়, কিন্তু তবুও এই লোকেরা হাল ছাড়েন না। এই  ব্যক্তিরা ইতিবাচক চিন্তায় সমৃদ্ধ এবং  খুব পরিশ্রমী হন। এই জিনিসগুলি তাকে অন্যদের থেকে আলাদা এবং বিশেষ করে তোলে।