scorecardresearch
 
রাশিফল

Sun Transit December 2021: ১৬ ডিসেম্বর সূর্যের ধনুতে প্রবেশ, আপনার রাশিতে কী প্রভাব? জানুন

Sun Transit 2021
  • 1/14

পিতার সঙ্গে সম্পর্ক, সমাজে প্রতিপত্তি, সুস্বাস্থ্য সহ অনেক শুভ ফলাফলের কারক সূর্য গ্রহ। যদি কোনও ব্যক্তির কুণ্ডলীতে সূর্য গ্রহ দুর্বল থাকে তবে এটি পিতার সঙ্গে খারাপ সম্পর্ক, রোগ এবং উদ্বেগ ও ঝামেলার কারণ হয়। সূর্য গ্রহ ব্যক্তিকে শক্তি এবং উদ্দীপনায় পূর্ণ করতে কাজ করে। সূর্যকে গ্রহের রাজা মনে করা হয়। রাশিচক্রের পরিবর্তন সম্পর্কে কথা বলতে গেলে, সূর্যের এক রাশি থেকে অন্য রাশিতে যেতে প্রায় এক মাস সময় লাগে। ১৬ ডিসেম্বর, সূর্য বৃশ্চিক রাশি ছেড়ে ধনু রাশিতে প্রবেশ করবে।
 

Sun Transit 2021
  • 2/14

কোন দিনে সূর্য ধনু রাশিতে প্রবেশ করবে?
ধনু রাশিতে সূর্যের প্রবেশ ১৬ ডিসেম্বর ২০২১ সকাল ৩টে বেজে ২৮  মিনিটে ঘটবে এবং ১৪ জানুয়ারি ২০২২-এর দুপুর ২টো বেজে ২৯ মিনিট পর্যন্ত এই রাশিতে থাকবে। এর পর সূর্য মকর রাশিতে প্রবেশ করবে। ধনু রাশিতে সূর্যের প্রবেশের শুভ ও অশুভ প্রভাব দ্বাদশ রাশিতে কী হবে তা জানুন।
 

Sun Transit 2021
  • 3/14

মেষ (Aries Horoscope): মেষ রাশির জাতক জাতিকারা ধনু রাশিতে সূর্যের গমনকালে ধনসম্পদ সঞ্চয় করতে সক্ষম হবেন। সমাজে সম্মান বাড়বে। অফিসে সিনিয়র, বস এবং ম্যানেজমেন্ট আপনার প্রচেষ্টার প্রশংসা করবে। এছাড়াও আপনি অন্যদের প্রভাবিত করতে সক্ষম হবেন। এই সময়ে আপনার পারিবারিক জীবনও ভালো যাবে। ব্যবসার সাথে যুক্ত ব্যক্তিদের জন্যও সময় অনুকূল থাকবে।
প্রতিকার: গরুকে রোজ রোটি, গুড় খাওয়ান।

Sun Transit 2021
  • 4/14

বৃষ (Taurus Horoscope): ধনু রাশিতে সূর্যের গমন এই রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। এই সময়ে, আপনার মনোযোগ সম্পদ বৃদ্ধির দিকে থাকবে। আপনি আপনার কঠোর পরিশ্রমের স্বীকৃতিও পাবেন। যারা চাকরি খুঁজছেন তারা ভালো অফার পেতে পারেন। এই সময়ে আপনি নতুন বন্ধু তৈরি করবেন। রাগ হতে পারে, তাই নিজেকে শান্ত রাখুন এবং ধৈর্য ধরুন। আপনাকে আপনার স্বাস্থ্যের যত্ন নিতে হবে
প্রতিকার: রবিবার মন্দিরে লাল কাপড় ও ডালিম দান করুন।

Sun Transit 2021
  • 5/14

মিথুন (Gemini Horoscope): এই ট্রানজিট সময়ে আপনি শক্তিতে পূর্ণ থাকবেন, তবে আপনি রাগও করতে পারেন। দাম্পত্য জীবন ভালো যাবে, তবে কারো সাথে বিবাদের সম্ভাবনাও থাকবে, তাই তর্ক এড়িয়ে চলুন। পেশাগত জীবনে সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য সমস্যা হতে পারে, তাই আপনার স্বাস্থ্যের যত্ন নিন। 
প্রতিকার: তামার পাত্র দিয়ে সূর্যকে অর্ঘ্য নিবেদন করুন।
 

Sun Transit 2021
  • 6/14

কর্কট (Cancer Horoscope): কর্কট রাশির জাতকদের এই সময়ে তাদের শক্তি, সাহস এবং পরাক্রমে পরিপূর্ণ দেখা যাবে। প্রতিপক্ষ ও শত্রুদের বিরুদ্ধেও বিজয় হবে। আদালতের বিষয়ে সময় অনুকূল থাকবে। এই সময়ের মধ্যে এটি আরও ব্যয়বহুল হওয়ার সম্ভাবনা রয়েছে। বাজিতে টাকা বিনিয়োগ করা এড়িয়ে চলুন। ক্ষতি হতে পারে। স্বাস্থ্য সমস্যা হতে পারে, সতর্ক থাকুন।
প্রতিকার: গায়ত্রী মন্ত্র প্রতিদিন ১০৮ বার জপ করুন।
 

Sun Transit 2021
  • 7/14

সিংহ রাশি (Leo Horoscope): সিংহ রাশির জাতকদের ভাগ্য এই দিনগুলিতে পূর্ণ সমর্থন দেবে। অতীতে করা কাজের জন্য ভাল ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। উচ্চশিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীরা সাফল্য পাবেন। এই সময়ে ধর্মীয় কাজের প্রতি আপনার ঝোঁক বেশি থাকবে। সঙ্গীর কাছ থেকে খুব বেশি আশা করা আপনাকে হতাশ করতে পারে। আপনার স্বভাব তীব্র হওয়া আপনার কাছের মানুষ পছন্দ করবে না। এ সময় বিতর্কের সম্ভাবনা রয়েছে। ধৈর্যের সাথে কাজ করতে হবে।
প্রতিকার: প্রতিদিন সূর্যের পুজো করলে উপকার পাওয়া যাবে।

Sun Transit 2021
  • 8/14

কন্যা রাশি  (Virgo Horoscope): এই গোচরের সময় কন্যা রাশির জাতকদের মেজাজ স্থিতিশীল থাকবে না। আপনি শান্তিতে থাকবেন না এবং প্রচুর মানসিক চাপ নেবেন। এই সময় আপনাকে শান্ত থাকতে হবে। মায়ের সাথেও আপনার বিবাদ হতে পারে, স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই মানসিক চাপ ও অসাবধানতা এড়িয়ে চলা দরকার।
প্রতিকার: প্রতিদিন অন্তত একবার খাবার আদা দিয়ে খান।

Sun Transit 2021
  • 9/14

তুলা (Libra Horoscope): তুলা রাশির জাতক জাতিকাদের ধনু রাশিতে সূর্যের গোচরের সময় সাহস ও শক্তিতে পরিপূর্ণ দেখা যাবে। আপনি শত্রুদের পরাজিত করতে সফল হবেন।আপনার স্বাস্থ্য ভালো থাকবে এবং আপনি সুখ ও আনন্দ পাবেন। আপনার ভাইবোনদের সাথে আপনার সম্পর্ক ভালো থাকবে এবং আপনি তাদের থেকে উপকার পাবেন। এই সময়ে আপনাকে আপনার পিতার স্বাস্থ্যের যত্ন নিতে হবে।
প্রতিকার: রবিবার যে কোনও মন্দিরে গম দান করা শুভ হবে।

Sun Transit 2021
  • 10/14

বৃশ্চিক রাশি (Scorpio Horoscope): বৃশ্চিক রাশির জাতক জাতিকারা এই সময়ে শক্তিতে পূর্ণ থাকবেন এবং এই ট্রানজিট সময়ে আপনার ব্যক্তিত্ব খুব চিত্তাকর্ষক এবং প্রভাবশালী হবে। আপনি অর্থ উপার্জনেও সফল হবেন। এই সময়ের মধ্যে আপনার স্থান পরিবর্তনের শক্তিশালী সম্ভাবনা রয়েছে। আপনি যদি দীর্ঘমেয়াদি বিনিয়োগ বা সম্পত্তি কেনার পরিকল্পনা করেন তবে এই সময়টি অনুকূল প্রমাণিত হতে পারে।
প্রতিকার: রবিবার অভাবীকে গুড় দান করুন।

Sun Transit 2021
  • 11/14

ধনু (Sagittarius Horoscope): এই ট্রানজিট সময়কালে আপনি খুব দয়ালু, পরোপকারী এবং সৎ হবেন। আপনি আপনার রসবোধ এবং কমনীয় ব্যক্তিত্ব দিয়ে সবাইকে মুগ্ধ করতে সক্ষম হবেন। যেকোনো পরিস্থিতিতে আপনার ধৈর্য ধরে রাখতে হবে। আপনি আপনার কাজ সম্পন্ন করতে সফল হবেন। আপনার উর্ধ্বতন কতৃপক্ষ কাজে খুশি হবে। সমাজে সম্মান বাড়বে। পিতার সাথে সুসম্পর্ক তৈরি হবে। এই সময়ে পেট সংক্রান্ত সমস্যা হতে পারে। যত্ন নেওয়া প্রয়োজন।
প্রতিকার: প্রতিদিন ১০৮ বার 'ওঁম সূর্যায় নমঃ' জপ করুন।
 

Sun Transit 2021
  • 12/14

মকর রাশি (Capricorn Horoscope): মকর রাশির জাতক জাতিকারা এই ট্রানজিটের সময় আয়ের চেয়ে বেশি খরচ করবেন। স্বাস্থ্য সমস্যার কারণেও খরচ বাড়তে পারে। এই সময়ের মধ্যে আপনার শত্রু এবং প্রতিপক্ষরা নিষ্ক্রিয় থাকবে এবং আপনাকে তাদের নিয়ে চিন্তা করতে হবে না। আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়া দরকার কারণ আপনি অনিদ্রা, দৃষ্টিশক্তি এবং পেট সম্পর্কিত সমস্যায় ভুগতে পারেন।
প্রতিকার: বাইরে যাওয়ার আগে বাবার আশীর্বাদ নিন।

Sun Transit 2021
  • 13/14

কুম্ভ (Aquarius Horoscope): এই সময়ে আপনার ব্যক্তিত্ব খুব গতিশীল এবং আকর্ষণীয় হতে চলেছে। আপনি প্রভাবশালী এবং কর্তৃত্বপূর্ণ ব্যক্তিদের সাথে ভাল যোগাযোগ তৈরি করবেন এবং তারা আপনাকে আপনার পেশাগত জীবনে সাহায্য করবে। আপনি সরকারি নীতি এবং অফিসিয়াল ব্যক্তিদের কাছ থেকে নগদ এবং অন্যান্য সুবিধা পেতে পারেন। আপনার পরিবারে হাসি-খুশি এবং উদযাপনের পরিবেশ থাকবে। কর্মক্ষেত্রে আপনি  দুর্দান্ত সময় কাটাবেন, পরিবেশটি বন্ধুত্বপূর্ণ এবং সৌহার্দ্যপূর্ণ হবে।
প্রতিকার: আদিত্য হৃদয়ম স্তোত্র পাঠ করলে উপকার হবে।

Sun Transit 2021
  • 14/14

মীন রাশি (Pisces Horoscope): এই সময়ে মীন রাশির জাতক জাতিকাদের পেশাগত জীবনে ভালো ফলাফলের সম্ভাবনা রয়েছে। আপনি ক্ষমতায় বসে থাকা কিছু লোকের সাথে যোগাযোগ করবেন এবং এতে সমাজে আপনার প্রতিপত্তি বাড়বে। আপনার পেশা বা ব্যবসায় খ্যাতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবার এবং বন্ধুদের কাছ থেকে সমর্থন এবং সাহায্য থাকবে। এই সময়ের মধ্যে সাফল্যের চাবিকাঠি হবে আপনার কঠোর পরিশ্রম এবং আপনার প্রিয়জনের সমর্থন। বিভিন্ন সময়ে, আপনার রাগ নিয়ন্ত্রণ এবং ধৈর্যের প্রয়োজন আছে।
প্রতিকার: রবিবার উপবাস করলে সূর্যের আশীর্বাদ পাবেন।