scorecardresearch
 
রাশিফল

Shani Gives Long Life And Other Benefit In Life: কোন রাশিকে লম্বা জীবন দেন শনি? সঙ্গে ধন-বিবাহ-কেরিয়ারের রহস্য জানুন

শনিদেবের প্রভাব
  • 1/13

ন্যায়-এর দেবতা শনির প্রত্যেক রাশিতে আলাদা আলাদা প্রভাব থাকে। জ্যোতিষবিদদের বক্তব্য যে ধনু রাশিতে শনি ধনের জন্য, আবার সিংহ রাশিতে কেরিয়ারের জন্য দায়ী। শনির প্রভাবে নেতিবাচক এবং ইতিবাচক দুরকমই ফল হতে পারে। শনি হয় আপনাকে জীবন বদলে দেবে আর না হয় জীবনে সর্বস্বান্ত করে দেবে। আসুন আমরা জেনে নিয়ে যে আলাদা আলাদা রাশিতে কীভাবে প্রভাব ফেলে।
 

মেষ 
  • 2/13

মেষ রাশি

এই রাশির জন্য কেরিয়ার এর অধিপতি শনি। শনির কারণে ক্যারিয়ারে বাধা আসতে পারে। আবার শনির কারণে এখানে খুব ভালো কেরিয়ারে গতিও মিলতে পারে। একটা লোহার আংটি ধারণ করা লাভজনক হয়।
 

বৃষ
  • 3/13

বৃষ রাশি

বৃষ রাশির জন্য শনির ভাগ্যের অধিপতি। শনির কারণে তাদের সব রকমের সুখ লাভ হতে পারে। অন্যথায় ভাগ্য কখনও সঙ্গ নাও দিতে পারে। শনিমন্ত্রের জপ ভুক্তভোগীর জন্য লাভকারী হয়।

মিথুন
  • 4/13

মিথুন রাশি

শনি এখানে জীবন এবং আয়ুর সুখ নিয়ন্ত্রণ করে। শনি ভালো হলে সুখ পাওয়া যায়, শনি খারাপ হলে সুখ পাওয়া যায় না। শনিবার অন্ন দান করুন। দারুণ ভাল ফল লাভ হয়।

কর্কট
  • 5/13

কর্কট রাশি

এই রাশির বৈবাহিক সুখ এবং সহযোগিতা শনির দ্বারাই প্রাপ্ত হয়। শনি ভালো হলে বৈবাহিক জীবন খুব ভাল কাটে। শনি খারাপ হলে বিবাহোত্তর জীবন দুর্বিষহ হয়ে উঠতে পারে। শনি স্তোত্র পাঠ করলে তা কর্কট রাশির জন্য ভালো।

সিংহ
  • 6/13

সিংহ রাশি

এই রাশিতে শনির কারণে চাকরির সুখ পাওয়া যায়। এ ছাড়া ব্যক্তি চাইলেও চাকরি পাবেন না। এমনও হতে পারে এমনকী জীবনে চাকরি পাবেন না। সহযোগিতার সুখও তারা নাও পেতে পারেন। চাকরির সুখ পাওয়ার জন্য অশ্বত্থ গাছের নীচে প্রদীপ জালানো শুভ। দোষ কেটে যায়।

কন্যা
  • 7/13

কন্যা রাশি

এই রাশির সন্তান সুখ শনির দ্বারা প্রভাবিত হয়। প্রভাব নেগেটিভ হলে সন্তানসুখ মেলে না। ইতিবাচক হলে সন্তান লাভ হয়। সন্তান সুখ ঠিক করার জন্য শিবের উপাসনা অত্যন্ত ভাল।

তুলা
  • 8/13

তুলা রাশি

এই রাশির জাতকদের জন্য শনিই সবকিছু। জীবনে সমস্ত ক্ষেত্র প্রভাবিত করে শনিদেব। কোনওভাবে কোনও রকম সুখই শনি খারাপ থাকলে মেলে না। শনি খারাপ হলে এখানে জীবনের অবস্থাকে নরক করে দেয়। প্রত্যেকদিন সকালে এবং সন্ধ্যায় শনি মন্ত্র জপ করা সুখাদনায়ক ফল দেয়।

বৃশ্চিক
  • 9/13

বৃশ্চিক রাশি

এ রাশির জাতকদের পরিবার বিশেষ করে ভাই-বোন এদের সঙ্গে সম্পর্কের সুখকে প্রভাবিত করে। শরীর খারাপ হলে পরিবার এর কাছ থেকে পীড়া লাভ হয়। ভাইবোনদের নিয়ে সমস্যা তৈরি থাকে। হনুমানের উপাসনা করলে লাভজনক হয়।

ধনু
  • 10/13

ধনু রাশি

এ রাশির জাতকদের আর্থিক স্থিতি এবং পারিবারিক পৃষ্ঠভূমি শনির দ্বারা প্রভাবিত। শনি যদি ঠিকঠাক না থাকে, তাহলে আর্থিক স্থিতি কখনও মজবুত হতে পারে না। আবার শনি ভালো ফল দিলে প্রচুর ধন লাভ হতে পারে। নেতিবাচক প্রভাবে নতুন করে জীবন শুরু করতে হয়। ধনু রাশি জাতকদের শনিবার দান করলে লাভ হয়।

মকর রাশি
  • 11/13

মকর রাশি

এ রাশির জীবন এবং নির্ণয়কারী শক্তিগুলোকে প্রভাবিত করে এ কারণে ব্যক্তি সময় এবং অবসরের সঙ্গে তা উপযোগ করতে পারে কঠিন থেকে কঠিন পরিস্থিতিতে সুখের রাস্তা খুঁজে নেয় অন্যথা পুরো জীবন সংঘর্ষের মধ্যে কাটিয়ে দিতে হয়। মকর রাশির জাতকদের হনুমানের উপাসনা করলে শনি ভালো ফল দেয়।

কুম্ভ
  • 12/13

কুম্ভ রাশি

কুম্ভ রাশির ব্যক্তিত্ব এবং আধ্যাত্বিক ভাব শনি দ্বারা প্রভাবিত হয়। শনির কারণে ব্যক্তির ব্যক্তিত্ব অদ্ভুত হয়ে যায়। সঙ্গেই ব্যক্তি আধ্যাত্মিক সুখ লাভ করে। অন্যতায় ব্যক্তি কুসঙ্গ এবং নেশার খপ্পরে পড়ে যায়। নিয়মিত রূপে ধ্যান এবং পূজা উপাসনাতে লাভ পাওয়া যায়।

মীন রাশি
  • 13/13

মীন রাশি 

এই রাশির জাতকদের শনি নিয়মিত ধন লাভ করান। সঙ্গে ব্যক্তির বৈবাহিক দিকটিও নিয়ন্ত্রণ করেন। এটি গড়বড় হয়ে গেলে ব্যক্তির ধনের সুখ পান না। সঙ্গে বৈবাহিক জীবন সফল হয় না। হয় বিয়ে হয় না, হলে ভেঙে যাওয়ার সম্ভাবনা থাকে। অশ্বত্থ গাছের নীচে প্রদীপ জ্বালালে মীন রাশির জাতকদের উত্তম ফল লাভ হয়।

 
; ; ;