scorecardresearch
 
রাশিফল

Jupiter and Mercury Margi: সোজা চলনে বুধ-বৃহস্পতি, সমস্যা বাড়তে চলেছে এই রাশিগুলির

সোজা চলনে বুধ-বৃহস্পতি, সমস্যা বাড়তে চলেছে এই রাশিগুলির
  • 1/13

Jupiter and Mercury Margi 18 Oct 2021 Effect: বৃহস্পতি মকর রাশিতে ১৮ অক্টোবর, 2021 সকাল ১১:৩৯ টায় স্থানান্তরিত হবে এবং ২০ নভেম্বর, ২০২১ পর্যন্ত অর্থাৎ কুম্ভ রাশিতে প্রবেশ না করা পর্যন্ত এই অবস্থানে থাকবে। অন্যদিকে, বুধ একই দিন রাত ৮:৪৬ মিনিটে কন্যা রাশিতে অবস্থান করবে। ২২ দিন ধরে কন্যা রাশিতে অবস্থান করার পর বুধ, ২ নভেম্বর মঙ্গলবার সকাল ৯:৪৩ মিনিটে তুলা রাশিতে প্রবেশ করবে। জ্যোতিষশাস্ত্রে বৃহস্পতি জাঁকজমক, সমৃদ্ধি, জ্ঞান এবং বিবেকের কারক মনে করা হয়। তেমন ভাবে বুধকে বুদ্ধি, যুক্তি ক্ষমতা এবং ব্যবসায়ের কারক বলে মনে করা হয়। এমন পরিস্থিতিতে, উভয় গ্রহের চলাচলের এই পরিবর্তন ১২টি রাশির জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে বিবেচিত হয়।

মেষ ARIES 
  • 2/13

মেষ ARIES 
মেষ রাশির জাতক-জাতিকাদের মধ্যে বুধ তাদের তৃতীয় ও ষষ্ঠ ঘরের অধিপতি এবং এই সময় এটি আপনার ষষ্ঠ ঘরে অর্থাৎ দৈনিক আয়, ঋণ এবং শত্রুর ঘরে থাকবে। অন্য দিকে, বৃহস্পতি নবম এবং দ্বাদশ ঘরের অধিপতি এবং এই সময়কালে এটি তার দশম ঘরে অর্থাৎ কর্মের ঘরে থাকবে। এই সময়ে, নতুন শুরু করার এবং নতুন অভিজ্ঞতা পাওয়ার আকাঙ্ক্ষা আপনার মনে প্রবল হতে পারে। পেশাগত দৃষ্টিকোণ থেকে, চাকরিজীবীদের জন্য এই সময়টি ফলপ্রসূ হতে পারে। কর্মক্ষেত্রে আপনার বৃদ্ধি ধীর হতে পারে।

বৃষ TAURUS 
  • 3/13

বৃষ TAURUS 
উভয় গ্রহের এই পরিবর্তন বৃষ রাশির মানুষের জন্য শুভ হবে। বুধ এই রাশির পঞ্চম ঘরে চলা শুরু করবে এবং বৃহস্পতি আপনার নবম ঘরে চলবে। পঞ্চম ও নবম ঘরকে ত্রিভুজ ঘর বলা হয়, যা খুবই শুভ বলে মনে করা হয়। এই রাশির লোকেরা শিক্ষা ক্ষেত্রে কিছু বড় অর্জন করতে পারেন। পারিবারিক জীবনেও আপনার আনন্দদায়ক অভিজ্ঞতা হবে, সন্তানের দিক থেকে কিছু সুখবর পাওয়ার সম্ভাবনা রয়েছে।

মিথুন GEMINI
  • 4/13

মিথুন GEMINI
মিথুন রাশির জাতক জাতিকাদের মধ্যে বুধকে তাদের লগ্ন ঘর ও চতুর্থ ঘরের অধিপতি হিসেবে বিবেচনা করা হয় এবং এই সময়ে বুধ তাদের চতুর্থ ঘরে অর্থাৎ মা, আনন্দ ও সুখের অধীনে থাকবে। অন্যদিকে, বৃহস্পতি আপনার সপ্তম ও দশম ঘরের অধিপতি এবং এই সময়কালে এটি তার অষ্টম ঘরে অর্থাৎ কঠোরতা, ক্ষতি এবং রহস্যের ঘরে থাকবে। এই সময়ের মধ্যে, আপনাকে আপনার পেশাগত জীবনে প্রতিটি সমস্যা বা ব্যবহারিক উপায়ে মোকাবিলার উপর জোর দিতে দেখা যেতে পারে। পেশাগতভাবে, এই সময়টি আপনার জন্য গড় ফলপ্রসূ হতে পারে।

কর্কট CANCER
  • 5/13

কর্কট CANCER
কর্কট রাশির জাতক জাতিকাদের মধ্যে বুধকে তাদের তৃতীয় ও দ্বাদশ ঘরের অধিপতি হিসেবে বিবেচনা করা হয়, এই সময়কালে এটি আপনার তৃতীয় ঘরে (অর্থাৎ শক্তি, সংলাপ এবং ভাই ও বোন) থাকবে। বৃহস্পতি তার ষষ্ঠ এবং নবম ঘরের অধিপতি এবং এই সময়ের মধ্যে এটি তার সপ্তম ঘরে অর্থাৎ ব্যবসা, বিবাহ এবং অংশীদারিতে স্থানান্তরিত হবে। এই সময়কালে কর্কট রাশির মানুষের মন অনিশ্চয়তায় ভরা থাকতে পারে। যদি পেশাগতভাবে দেখা হয়, এই সময়ে আপনার দলের সদস্য এবং সহকর্মীদের সঙ্গে এমন কিছু বিষয়ে বিবাদ হতে পারে যা আপনার মানসিক শান্তিকে ব্যাহত করতে পারে।

সিংহ LEO
  • 6/13

সিংহ LEO
সিংহ রাশির জাতক জাতিকাদের মধ্যে বুধকে তাদের দ্বিতীয় এবং একাদশ ঘরের অধিপতি হিসেবে বিবেচনা করা হয়, এই সময়ে এটি আপনার অর্থ, যোগাযোগ এবং সম্পত্তির ঘরে থাকবে। অন্যদিকে, বৃহস্পতি তার পঞ্চম এবং অষ্টম ঘরের অধিপতি এবং এই সময়কালে এটি তার ষষ্ঠ ঘরে অর্থাৎ শত্রু, ঘৃণা এবং রোগে থাকবে। এই সময়ের মধ্যে, তাদের আরামদায়ক জীবন পিছনে ফেলে তাদের স্বপ্ন পূরণ করার ইচ্ছা সিংহ রাশির জাতকদের মধ্যে প্রবল হয়ে উঠতে পারে। এই সময়ে আপনি আপনার পেশাগত জীবনে কিছু উন্নয়ন দেখতে পারেন।

কন্যা VIRGO
  • 7/13

কন্যা VIRGO
বুধের মার্গী হওয়ার কারণে আপনার মেজাজ উন্নত হবে। আমার মনে যে বিভ্রান্তি ছিল, সেগুলোও ধীরে ধীরে সমাধান হতে শুরু করবে। বৃহস্পতি আপনার পঞ্চম ঘরে চলে যাবে, তাই আপনি আবেগগতভাবেও ক্ষমতায়িত বোধ করবেন। চাকরিপ্রার্থীরা শীঘ্রই একটি নতুন সুযোগ পেতে পারেন। যারা খেলাধুলার সঙ্গে সম্পর্কিত, এই সময়টি তাদের জন্যও ভালো হতে পারে, বিশেষ করে এই রাশির লোকেরা যারা দাবার মতো মানসিক এবং বৌদ্ধিক মেধার খেলা খেলেন তারা অসাধারণ সাফল্য পেতে পারেন।

তুলা LIBRA
  • 8/13

তুলা LIBRA
তুলা রাশির জাতক জাতিকাদের মধ্যে বুধকে তাদের নবম এবং দ্বাদশ ঘরের অধিপতি হিসেবে বিবেচনা করা হয় এবং এই সময় এটি আপনার দ্বাদশ ঘরে অর্থাৎ খরচ, মোক্ষ এবং বিদেশে বন্দোবস্তের ঘরে চলে যাবে । অন্যদিকে, বৃহস্পতি তার তৃতীয় এবং ষষ্ঠ ঘরের অধিপতি এবং এই সময়কালে এটি তার চতুর্থ ঘরে অর্থাৎ সুখ, স্বাচ্ছন্দ্য এবং মাতৃ ঘরে থাকবে। এই সময়কালে, আপনার আগ্রহ একা সময় কাটানোর ক্ষেত্রে বেশি হতে পারে এবং একই সাথে আপনার ঝোঁক আধ্যাত্মিকতার দিকেও হতে পারে। যারা ব্যবসায়ী, তাদের জন্য এই সময়টি অনুকূল থাকার সম্ভাবনা আছে। কারণ তাদের কঠোর পরিশ্রম ইতিবাচক ফলাফল আনতে পারে।

বৃশ্চিক SCORPIO
  • 9/13

বৃশ্চিক SCORPIO
একাদশ ঘরে বুধ এবং তৃতীয় রাশিতে বৃহস্পতি এই রাশির মানুষের বৃহস্পতি গ্রহের পথে অগ্রসর হবে। চন্দ্র ও শুক্রের সাথে সাথে বুধ ও বৃহস্পতিকেও শুভ গ্রহ হিসেবে বিবেচনা করা হয়, তাই আপনার একাদশ ঘরে বুধ এবং শক্তির ঘরে বৃহস্পতি গ্রহ আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এই সময়টি শুভ হবে। তারা কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। একই সময়ে, কিছু লোক তাদের বড় ভাইবোনদের সাহায্যে একটি নতুন কাজ শুরু করতে পারেন।

ধনু SAGITTARIUS
  • 10/13

ধনু SAGITTARIUS
এই রাশির মানুষের রাশির অধিপতি বৃহস্পতি এবং ১৮ অক্টোবর থেকে এটি আপনার দ্বিতীয় ঘরে চলে যাবে। অন্যদিকে বুধের পথ হবে আপনার দশম ঘরে। এই দুটি গ্রহের পথ চলাচলের কারণে, আপনি কর্মক্ষেত্রে এবং সামাজিক পর্যায়ে ভালো ফলাফল পাবেন। দ্বিতীয় ঘরে বৃহস্পতির থআকার কারণে আপনার কথাবার্তায় মিষ্টতা দেখা যাবে। আপনার কথা আপনার কর্মক্ষেত্রের মানুষকে ব্যাপকভাবে প্রভাবিত করবে, এই সময় কর্মক্ষেত্রে সবার সঙ্গে আপনার সম্পর্ক আরও ভালো হবে।

মকর CAPRICORN
  • 11/13

মকর CAPRICORN
মকর রাশির জাতক জাতিকাদের মধ্যে বুধকে তাদের ষষ্ঠ এবং নবম ঘরের অধিপতি হিসেবে বিবেচনা করা হয় এবং এই সময়ে এটি আপনার নবম ঘরে থাকবে অর্থাৎ ভাগ্য, ধর্ম এবং আধ্যাত্মিকতা। অন্যদিকে, বৃহস্পতি তার তৃতীয় এবং দ্বাদশ ঘরের অধিপতি এবং এই সময়কালে এটি তার নিজস্ব রাশিতে স্থানান্তরিত হবে। এই সময়ে, মকর রাশির লোকেরা আরও ব্যবহারিক হতে পারে এবং কোনও কাজ করার আগে দুবার চিন্তা করতে দেখা যেতে পারে। ভাগ্য তাদের সমর্থন করতে পারে এবং তাদের যোগাযোগ দক্ষতাও উন্নত হতে পারে।

কুম্ভ AQUARIUS
  • 12/13

কুম্ভ AQUARIUS
কুম্ভ রাশির জাতক-জাতিকাদের মধ্যে বুধকে তাদের পঞ্চম এবং অষ্টম ঘরের অধিপতি হিসেবে বিবেচনা করা হয় এবং এই সময়ে এটি তাদের অষ্টম ঘরে অর্থাৎ অপ্রত্যাশিত লাভ/ক্ষতি, পৈতৃক সম্পত্তি এবং গোপনীয়তার মধ্যে স্থানান্তরিত হবে। । অন্য দিকে, বৃহস্পতি তার দ্বিতীয় ঘর এবং একাদশ বাড়ির অধিপতি এবং এই সময়ের মধ্যে এটি তার দ্বাদশ ঘরে থাকবে অর্থাৎ ব্যয়, ক্ষতি এবং আধ্যাত্মিকতা। বুধের এই অবস্থানের সময় কুম্ভ রাশির জাতিকে কঠোর পরিশ্রম করেও কাঙ্ক্ষিত ফল পেতে সমস্যায় পড়তে হতে পারে। ব্যক্তিগত জীবনে, এই সময়কালে আপনার ঝোঁক আধ্যাত্মিকতার দিকে হতে পারে এবং আপনি আপনার মানসিক স্বাস্থ্যের উন্নতির জন্য আপনার দৈনন্দিন জীবনে যোগ এবং ধ্যানের মতো অনুশীলনগুলি অন্তর্ভুক্ত করতে পারেন।

মীন PISCES
  • 13/13

মীন PISCES
এই রাশির একাদশ ঘরে বৃহস্পতি এবং বুধ সপ্তম ঘরে চলে যাবে। এই দুটি গ্রহের পথ চলাচলের কারণে এই রাশির ব্যবসায়ীদের সর্বাধিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনার কাজের সময়ও অসাধারণ হবে, যার কারণে আপনি প্রচুর মুনাফা অর্জন করতে পারেন। মীন রাশির কিছু মানুষ এই সময়ে তাদের নিজস্ব ব্যবসা শুরু করার একটি ধারণা তৈরি করতে পারেন, যদিও এর জন্য আপনাকে অভিজ্ঞ ব্যক্তিদের সঙ্গে পরামর্শ করার পরেই এগিয়ে যেতে হবে।