scorecardresearch
 
রাশিফল

Hansa Panchamahapurush Yog: তৈরি হচ্ছে হংস পঞ্চমহাপুরুষ যোগ, কোন রাশিগুলিকে রাজা করে দিতে পারে?

হংসপঞ্চ মহাপুরুষ যোগ
  • 1/6

২৪ নভেম্বর থেকে গুরু বৃহস্পতি মীন রাশিতে মার্গী হয়ে হংসপঞ্চ মহাপুরুষ যোগ তৈরি করতে চলেছে। বৃহস্পতি ২৪ নভেম্বর সকাল ৪টে ৩৬ মিনিটে মীন রাশিতে মার্গী হতে চলেছে। এই যোগের ফলে প্রতিটি রাশির উপর প্রভাব পড়বে। কারও লাভ কারও ক্ষতি। আগে থোকে জানা থাকলে ক্ষতি নেই। বৃহস্পতি মার্গী হয়ে এই যোগ কিছু রাশির লাভ আনতে চলেছে। এঁরা এই সময় অর্থ, সম্মান, উন্নতি সব পাবেন। আসুন জেনে নিই সেই তালিকায় কারা কারা রয়েছে।

হংসপঞ্চ মহাপুরুষ যোগ
  • 2/6

বৃষ

রাশি এই রাশির জাতকদের ভাল ফল দেওয়া শুরু হবে। কেরিয়ারের জন্য এই সময় ভাল। চাকুরিজীবীদের বেতন বৃদ্ধি হবে ও পদোন্নতিও হতে পারে। অন্যদিকে এই জাতকদের চাকরির নতুন প্রস্তাব আসতে পারে।

 

হংসপঞ্চ মহাপুরুষ যোগ
  • 3/6

কর্কট

কর্কট রাশির জাতকদের বৃহস্পতি ষষ্ঠ ও নবম ভাবের অধিপতি। এই সময় কেরিয়ারের জন্য ভালো হবে। কর্মক্ষেত্র ভাল ফল দেবে। ব্যবসাতেও মুনাফা লাভের সময়। স্বাভাবিকভাবে আর্থিক সময়ও ভাল। এই সময় আপনার স্বাস্থ্য বেশ সুখপ্রদ।
 

হংসপঞ্চ মহাপুরুষ যোগ
  • 4/6

কন্যা

এই রাশির জাতকদের জন্য বৃহস্পতি চতুর্থ ও সপ্তম ভাবের অধিপতি। জাতকদের চাকরিতে ভালো সুযোগ পেতে পারেন। বিনিয়োগ করতে পারেন এই সময়। অর্থের প্রাপ্তি হতে পারে। ব্যবসা ফুলেফেঁপে ওঠার সম্ভাবনা।

 

হংসপঞ্চ মহাপুরুষ যোগ
  • 5/6

বৃশ্চিক

বৃহস্পতি এই রাশির জাতকদের জন্য দ্বিতীয় ও পঞ্চম ঘরের অধিপতি। সুখ-সমৃদ্ধি আনবে এই যোগ। আর্থিক সময় ভাল যাবে। নতুন ব্যবসার জন্য এই সময় ভাল এবং সফলতার সম্ভাবনা। কেরিয়ারেও উন্নতির যোগ।

হংসপঞ্চ মহাপুরুষ যোগ
  • 6/6

কুম্ভ

এই রাশি এই রাশির জাতকদের ব্যবসায় উন্নতি হতে পারে। এই সময় জাতকদের বিয়ে হতে পারে। বিদেশেও কাজের সুযোগ পাওয়া যেতে পারে।