scorecardresearch
 
রাশিফল

New Year 2022: কোন রাশির কী দুর্বলতা? ২০২২-এ কী ভাবে মিলবে মুক্তি...

নতুন বছর
  • 1/13

নতুন বছর শুরু হতে (New Year 2022) এখন মাত্র এক মাস বাকি। সবাই চায় আগামী বছরটি এ বছরের চেয়ে ভালো কাটুক। অতীতের ভুল থেকে শিক্ষা নিয়ে আগামী বছরটিকে আরও সুন্দর করে তুলতে চায় সকলে। একজন ব্যক্তি যদি তাঁর দুর্বলতাগুলিকে চিনতে পারে এবং তা কাটিয়ে উঠতে পারে, তবে সাফল্যের পথ সহজ হয়ে যায়। আসুন জেনে নিই রাশি অনুযায়ী আপনার দুর্বলতা কী? 
 

মেষ(Aries)
  • 2/13

মেষ(Aries): মেষ রাশির জাতক জাতিকাদের স্বভাব সবসময় এগিয়ে থাকা। আপনি সবকিছুতে এগিয়ে থাকতে চান। তবে এমন সময় রয়েছে যখন আপনি এক নম্বর হতে পারবেন না। নতুন বছর শুরুর আগে আপনার বুঝতে হবে যে সর্বদা এক নম্বর থাকার জেদ আপনাকে মাঝে মাঝে চাপ দেয়। এই বছর নিজেকে শান্ত রাখার চেষ্টা করুন। আপনিও মানুষ এবং জীবনে সফলতা ও ব্যর্থতার পর্যায় চলবেন। এই ব্যর্থতাই আপনাকে সত্যিকারের উড়ান ধরতে সাহায্য করবে।

বৃষ রাশি
  • 3/13

বৃষ রাশি(Taurus): এই রাশির লোকেরা অন্যের উপর অনেক বেশি নির্ভর হন। আপনাকে বুঝতে হবে যে অন্যদের কাছে সবসময় আপনার প্রশ্নের সঠিক উত্তর থাকবে না। তাই অনেক সময় আপনার সিদ্ধান্ত নেওয়ার জন্য আপনাকে নিজের উপর নির্ভর করতে হবে। আপনার সিদ্ধান্ত সবসময় সঠিক নাও হতে পারে, কিন্তু প্রতিবারই সঠিক প্রমাণিত হতে হবে এমন নয়। সঠিক হওয়ার জেদ ত্যাগ করুন, অন্যথায় আপনি নিজে থেকে সিদ্ধান্ত নিতে পারবেন না। নিজেকে বিশ্বাস করতে শিখুন, নতুন বছরে নতুন করে শুরু করার জন্য এটা খুবই গুরুত্বপূর্ণ।

মিথুন রাশি
  • 4/13

মিথুন(Gemini): মিথুন রাশির জাতক জাতিকারা সবসময় একটি বিষয়ে ভয় পান যে কোনো সুযোগ যেন হাতছাড়া না হয়। তারা সর্বত্র উপস্থিত হতে চায়। কিন্তু আপনাকে বুঝতে হবে যে আপনার সর্বত্র উপস্থিত থাকার প্রয়োজন নেই। কখনও কখনও আপনি কিছু ভালো মুহূর্ত মিস করতে পারেন, তবে এর জন্য হতাশ হওয়ার দরকার নেই। কারণ আপনি ভবিষ্যতে অনেক সুযোগ পেতে থাকবেন।
 

কর্কট রাশি
  • 5/13

কর্কট (Cancer): সম্পর্কের ক্ষেত্রে কর্কট রাশির জাতক জাতিকারা সবচেয়ে বেশি সমস্যায় পড়েন। কারণ কারো কাছাকাছি আসার পর আলাদা হয়ে যাওয়া তাদের জন্য সবচেয়ে কঠিন কাজ। নতুন বছর শুরু হওয়ার আগে নিজের কাছে প্রতিজ্ঞা করুন যে আপনি এই দুর্বলতা ত্যাগ করে এগিয়ে যাবেন। আপনি দ্রুত কারো কাছে আসেন না, কিন্তু আপনি যখন আসেন, আপনি আপনার সমস্ত হৃদয় দিয়ে তাঁর সাথে থাকেন। আপনাকে শিখতে হবে যে, প্রতিটি সম্পর্ক দীর্ঘস্থায়ী হয় না এবং কখনও কখনও তাঁদের পিছনে ফেলে এগিয়ে যাওয়া ভাল।
 

সিংহ রাশি
  • 6/13

সিংহ রাশি(Leo): সিংহ রাশির জাতক জাতিকারা সব সময়ই আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে থাকেন এবং তাঁদের আশেপাশের মানুষদের ওপর তাঁদের প্রভাব ছাড়তে সবসময়ই সফল হন। এই রাশির লোকেরা প্রত্যাখ্যান মেনে নিতে সক্ষম হয় না। নতুন বছর শুরু হওয়ার আগে আপনার স্বভাবে এই পরিবর্তনগুলি আনার চেষ্টা করুন। আপনার বোঝা উচিত যে কখনও কখনও কিছু লোক আপনাকে প্রত্যাখ্যান করতে পারেন এবং এটি গ্রহণ করতে আপনার কোনও সমস্যা হওয়া উচিত নয়। আপনি সবাইকে খুশি করতে পারবেন না, এটা মেনে চলুন। তাই নতুন বছরে এটা নিয়ে টেনশন করবেন না।
 

কন্যা রাশি
  • 7/13

কন্যা রাশি(Virgo): মাঝে মাঝে নিজের ছোটখাটো ত্রুটির কারণে মন খারাপ হয়ে যায়। আপনার মনে সবকিছুতে সেরা হওয়ার যে ধারনা রয়েছে, সেটা থেকে দূরে আসতে হবে। কোনও ব্যক্তিই নিখুঁত নয় না এবং আপনার ত্রুটিগুলি আপনাকে অনেক কিছু শেখায়। তাই সর্বদা নিখুঁত হওয়ার ইচ্ছা ত্যাগ করুন, আপনার নতুন বছর আনন্দে পূর্ণ হবে।

তুলা রাশি
  • 8/13

তুলা(Libra): আপনার সুখ অন্যের উপর নির্ভর করে না, তাই একা থাকার ভয় থেকে বেরিয়ে আসুন। আপনার সুখী হওয়ার জন্য অন্য লোকের দরকার নেই। কখনও কখনও একা থাকা আপনার জন্য ভালো এবং এটি আপনার ব্যক্তিত্বের আকর্ষণকে হ্রাস করে না। নিজের জন্য কিছু সময় নিন এবং নিজের সাথে সময় কাটান।

বৃশ্চিক রাশি
  • 9/13

বৃশ্চিক রাশি(Scorpio): আপনার জীবনে এমন সময় আসে যখন লোকেরা আপনাকে প্রতারণা করে। অথচ আপনি সেইসব মানুষদের মধ্যে একজন যাঁরা খুব ভেবেচিন্তে কারো সঙ্গে সম্পর্কে আসেন। মানুষের ব্যাপারে ভুল সিদ্ধান্ত পেছনে ফেলে এগিয়ে যান এবং নতুন বছরে মানুষকে পরীক্ষা করার ক্ষমতা বাড়ান।

ধনু রাশি
  • 10/13

ধনু রাশি (Sagittarius): আপনি খুব দুঃসাহসী প্রকৃতির এবং সেই কারণেই আপনার জীবন অ্যাডভেঞ্চারে পূর্ণ। আপনার রোমাঞ্চকর জীবনে ব্যস্ততার কারণে আপনি যদি কিছু জিনিস মিস করে থাকেন, তবে আফসোস করার দরকার নেই। আপনি একই সময়ে উভয় জগত উপভোগ করতে পারবেন না। নতুন বছর শুরু হওয়ার আগে, অযথা চিন্তা করার অভ্যাস ত্যাগ করুন।

মকর রাশি
  • 11/13

মকর রাশি(Capricorn): মকর রাশির জাতক জাতিকারা তাঁদের ধৈর্যের জন্য পরিচিত। তবে এগুলি খুব কমই আবেগে থাকে। যদিও আপনাকে মাঝে মাঝে আপনার অনুভূতিগুলি বের করতে হবে। এটি করলে আপনি একটি নতুন এবং আকর্ষণীয় স্বভাবের হয়ে বেরিয়ে আসবেন।

কুম্ভ রাশি
  • 12/13

কুম্ভ রাশি(Aquarius): এমন অনেক লোক রয়েছে, যাঁরা প্রতিশ্রুতি দেওয়া এবং তা প্রত্যাহার করতে পারদর্শী। এই জিনিসটি আপনাকে সবচেয়ে বেশি বিরক্ত করে। নতুন বছরের আগে, সেই সমস্ত খারাপ স্মৃতি ভুলে যান। কারণ সবাই আপনার মতো প্রতিশ্রুতি রাখতে বিশ্বাস করে না। তাই সেই স্মৃতিগুলোকে আঁকড়ে ধরার দরকার নেই।
 

মীন রাশি
  • 13/13

মীন রাশি (Pisces): মীন রাশির জাতক জাতিকারা খুব আবেগপ্রবণ হয় এবং এই জিনিসটি তাঁদের অনেক সময় সমস্যায় ফেলে। অতএব, ২০২১ এর সাথে সাথে খুব বেশি চিন্তা করার অভ্যাসকে বিদায় জানান। হৃদয় ও মনের মধ্যে ভারসাম্য বজায় রাখা প্রত্যেকের জীবনে খুবই গুরুত্বপূর্ণ।