scorecardresearch
 
 
রাশিফল

September Aarthik Rashifal: সেপ্টেম্বরে ৪ রাশি হবে দারুণ আর্থিক লাভ

সেপ্টেম্বরে ৪ রাশি হবে দারুণ আর্থিক লাভ
  • 1/13

সেপ্টেম্বর মাস বেশ কিছু রাশির জন্য ভালো ফল দিতে চলেছে। বৃহস্পতি, শুক্র, সূর্য এবং বুধ এই মাসে রাশি পরিবর্তন করবে। এই রাশিচক্রের পরিবর্তনের প্রভাব সমস্ত মানুষকে প্রভাবিত করতে চলেছে। আর্থিকভাবে, এই মাসটি অনেক রাশির জন্য খুব ভালো হতে চলেছে। তবে কিছু রাশির জাতকদের একটু সাবধানতা অবলম্বন করতে হবে। সেপ্টেম্বর মাসে সমস্ত রাশির আর্থিক রাশিফল ​​কেমন থাকবে জেনে নিন।

মেষ ARIES
  • 2/13

মেষ ARIES

এই মাসটি আপনার জন্য আর্থিকভাবে খুব ভালো হতে চলেছে। গ্রহের এই সমন্বয় আর্থিক দৃষ্টিকোণ থেকে খুবই শুভ। এই মাসে আপনি প্রতিটি ক্ষেত্রে সুবিধা পেতে পারেন। আপনার আয় যথেষ্ট বৃদ্ধি পাবে। ইতিমধ্যে আয়ের যে পথ রয়েছে তা সুগম হবে এবং একই সাথে আয়ের একাধিক উৎসের সন্ধান পেতে পারেন। আটকে থাকা টাকাও উদ্ধার করা যাবে। পৈত্রিক সম্পত্তি থেকে লাভের সম্ভাবনা রয়েছে। মাসের শেষে, আপনার খরচ কিছুটা বাড়তে পারে, সেই সঙ্গে আয় কমে যেতে পারে। তা সত্ত্বেও, আপনার আর্থিক অবস্থা ঠিক থাকবে।

বৃষ TAURUS 
  • 3/13

বৃষ TAURUS 

বৃষ রাশির জাতক -জাতিকাদের আর্থিক অবস্থাও এই মাসে ভালো হতে চলেছে। নিয়মিত আয়ের উৎস থেকেও ভালো আয় হবে। আয়ের কিছু অতিরিক্ত উৎসও খুলতে পারে। সরকারি চাকরিতে কর্মরত ব্যক্তিদের বিশেষ সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। যারা সরকারি দপ্তরে বিভিন্ন ধরনের সেবা প্রদান করেন তারা সেখান থেকে ভালো সুবিধা পেতে পারেন। পুরো মাস জুড়ে অর্থের অবস্থান ভালো থাকবে। মাসের দ্বিতীয়ার্ধে ব্যয় বেশি হতে পারে।

মিথুন GEMINI 
  • 4/13

মিথুন GEMINI 

মিথুন রাশির জাতকদের জন্য সেপ্টেম্বর মাস আর্থিক দিক থেকে সাধারণ থাকবে। এই মাসে আপনার আর্থিক অবস্থা উত্থান -পতন পূর্ণ হবে। মাসের শুরুতে আপনার আয়ের উন্নতি হবে। বেতনভোগীদের বেতন বা ভাতা বাড়তে পারে। ব্যবসায় কিছু লাভ হতে পারে। ১৫ সেপ্টেম্বরের পরে, আপনি কিছু আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। অপ্রয়োজনীয় ব্যয় হতে পারে। কাউকে দেওয়া অর্থ ডুবে যেতে পারে বা যদি নতুন কোনও কাজ শুরু করা হয়, তাহলে তাতে ক্ষতি হতে পারে। নিয়মিত আয়ের উৎস বাধাগ্রস্ত হতে পারে।

কর্কট CANCER 
  • 5/13

কর্কট CANCER 

আর্থিক দৃষ্টিকোণ থেকে, সেপ্টেম্বর মাস আপনার জন্য খুব ভালো হতে চলেছে। আপনার আয় বৃদ্ধি পাবে। নিয়মিত উৎস ছাড়াও অন্য কোনও উৎস থেকেও আয়ের  সম্ভাবনা রয়েছে। কিছু হারানো টাকা পুনরুদ্ধার করা যেতে পারে, যার আশা আপনি ছেড়ে দিয়েছিলেন। বেতনভোগীদের বেতন-ভাতা বাড়তে পারে। মাসের মাঝামাঝি আয়ের অবস্থান আরও উন্নত হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি সরকারি খাত থেকে সুবিধা পেতে পারেন। সরকারি কর্মকর্তাদের মনোভাব আপনার প্রতি সহযোগী হবে।

সিংহ LEO 
  • 6/13

সিংহ LEO 

এই মাস আপনার জন্য আর্থিকভাবে স্বাভাবিক হতে চলেছে। এই মাসে আপনাকে একটি বাজেট তৈরি করতে হবে। মাসের শুরুটা আপনার জন্য শুভ হবে। নিয়মিত আয়ের উৎস থেকে আপনার আয় ভালো হবে বলে আশা করা হচ্ছে। আয়ের কিছু অতিরিক্ত উৎসও থাকতে পারে। আপনার ব্যবসায় লাভ হতে পারে। চাকরিজীবীদের জন্য এই সময়টি আর্থিকভাবেও ভালো প্রমাণিত হতে পারে। মাসের শেষে আপনার আয় কমে যেতে পারে। এর পাশাপাশি খরচও বাড়তে পারে। কম আয়ের কারণে মানসিক চাপে পড়তে পারেন।

কন্যা VIRGO 
  • 7/13

কন্যা VIRGO 

সেপ্টেম্বর মাসটি আপনার জন্য আর্থিকভাবে খুব ভালো হতে চলেছে। এই মাসে আয়ের নিয়মিত উৎস ছাড়াও কিছু নতুন উৎসও আপনার জন্য তৈরি হতে পারে। ব্যবসায় লাভের অতিরিক্ত সুযোগ থাকবে। বেতনভোগীদের বেতন ও ভাতা বাড়তে পারে। ভালো কাজের জন্য ইনসেনটিভ পেতে পারেন। পরিবারের কোনও প্রবীণের কাছ থেকে টাকা পাওয়া যেতে পারে। আপনি কিছু টাকা ফেরত পেতে পারেন, যা আপনি আশা ছেড়ে দিয়েছিলেন। ১৫ সেপ্টেম্বরের পরে আপনার আয় বাড়তে পারে। আয়ের অবস্থান আগের চেয়ে ভালো হবে। তবে, আনুষঙ্গিক খরচ বৃদ্ধি হতে পারে।

তুলা LIBRA 
  • 8/13

তুলা LIBRA 

সেপ্টেম্বর মাস আর্থিক দিক থেকে তুলা রাশির জাতকদের জন্য অনুকূল হতে চলেছে। আপনার আয় বৃদ্ধি পাবে। সম্পদের উৎস খুলে যাবে এবং লাভ বজায় থাকবে। পরিশ্রম এবং প্রচেষ্টার কারণে আপনি আয়ের নতুন উৎস তৈরি করতে সক্ষম হবেন। সরকারি চাকরির সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য বিশেষভাবে উপকারী হবে এই মাস। আয় বৃদ্ধির জন্য কোন ভুল উপায় এড়ানোর প্রয়োজন আছে। দেখনদারির জিনিসগুলিতে ব্যয় করা এড়িয়ে চলুন। ২২ সেপ্টেম্বরের পরে আয় হ্রাস হতে পারে এবং অতিরিক্ত ব্যয় হতে পারে।

বৃশ্চিক SCORPIO 
  • 9/13

বৃশ্চিক SCORPIO 

সেপ্টেম্বর মাসটি আপনার জন্য খুব উৎসাহজনক হতে চলেছে। মাসের শুরুটা খুব ভালো হবে। আয়ের উৎস থেকে ভালো অর্থ আসতে থাকবে। তাই অকারণ ব্যয় করার প্রবণতা বৃদ্ধি পাবে। যা আখেরে ক্ষতির মুখে ফেলবে। পরিশ্রম থেকে অতিরিক্ত আয় পেতে সক্ষম হবেন। আপনার অলসতা বা কঠোর পরিশ্রম থেকে পালিয়ে যাওয়ার কারণে স্থগিত আয়ের কোনও পুরনো উৎসকে সক্রিয় করতে সক্ষম হবেন। আয় বৃদ্ধি পাবে। একাদশে মঙ্গলের আগমন চাকরিজীবীদের জন্য বিশেষ উপকারী হবে। যারা জমি-বাড়ির ব্যবসা করছেন তাদের জন্য লাভের পরিস্থিতি থাকবে।

ধনু SAGITTARIUS 
  • 10/13

ধনু SAGITTARIUS 

আর্থিক দৃষ্টিকোণ থেকে, এই মাসটি আপনার জন্য খুব ভালো হতে চলেছে। সম্পদ বৃদ্ধি পাবে। আপনার একাধিক উৎস থেকে আয় হবে। পুরনো কোনও আটকে থাকা টাকা পাওয়ার সম্ভাবনা বৃদ্ধি পাবে। ধনাগম বজায় থাকবে। ব্যবসা-বাণিজ্যের জন্য একে বিশেষ সাফল্যের যোগ তৈরি হয়েছে। অল্প পরিশ্রমে, আপনি বেশি অর্থ উপার্জন করতে পারবেন। মর্যাদা বৃদ্ধি পাবে। আপনি কিছু ধর্মীয় উদ্দেশ্যে ব্যয় করবেন অথবা আপনি কিছু শুভ কাজে আর্থিকভাবে অবদান রাখবেন। তবে অযথা ব্যয় করা থেকে বিরত থাকতে হবে।

মকর CAPRICORN 
  • 11/13

মকর CAPRICORN 

আর্থিকভাবে, সেপ্টেম্বর মাস আপনার জন্য মিশ্র ফলাফল দেবে। পৈত্রিক সম্পত্তি থেকে লাভ হতে পারে। টাকা আসার পাশাপাশি, আপনি টাকা সঞ্চয় করতেও সফল হবেন। অপ্রয়োজনীয় খরচ এড়ানোর চেষ্টা করুন। অর্থ কোথাও ভুল জায়গায় আটকে যেতে পারে। জুয়া, ফাটকা ইত্যাদিতে অথবা কোন ভুল সম্পত্তি ক্রয়ে অর্থ হারাতে পারেন। এ ব্যাপারে খুব সতর্ক থাকার প্রয়োজন রয়েছে। কঠোর পরিশ্রমের মাধ্যমে আপনি প্রচুর অর্থ উপার্জন করতে সক্ষম হবেন।

কুম্ভ AQUARIUS 
  • 12/13

কুম্ভ AQUARIUS 

আর্থিকভাবে, এই মাসটি আপনার জন্য উত্থান-পতন পূর্ণ হতে চলেছে। আপনার নৈমিত্তিক ব্যয় বৃদ্ধি পেতে পারে। আপনার অর্থ অকেজো জিনিসে আটকে যেতে পারে। লটারি-বাজি ধরার প্রবণতা বাড়তে পারে। আপনাকে এ ব্যাপারে সতর্ক থাকতে হবে। এটা কোনও ঝুঁকি নেওয়ার সময় নয়, এটা মাথায় রাখবেন। যদি লেনদেনের খুব প্রয়োজন না হয়, তা হলে করবেন না। যতটা সম্ভব, ঋণ নেওয়া এবং দেওয়া এড়িয়ে চলুন।

মীন PISCES 
  • 13/13

মীন PISCES 

আর্থিক দিক থেকে এই মাসটি আপনার জন্য স্বাভাবিক হতে চলেছে। আয়ের যোগ রয়েছে, আয়ের উৎস থেকেও সুবিধা হবে। তবে হঠাৎ খরচ এক ধাক্কায় অনেকটা বাড়তে পারে। নতুন নতুন খরচের কারণে মন খিটখিটে হতে পারে। ঋণ নেওয়ার প্রবণতা থাকবে, তাই আপনার সাবধান হওয়া উচিত।মাসের মাঝামাঝির পর খরচ কমবে। আয়ের উৎসতেও সমৃদ্ধি আসবে, যে কারণে আর্থিক অবস্থার আবার উন্নতি হবে।