scorecardresearch
 
 
রাশিফল

Shukra Gochar 2021: শুক্রের কর্কট-গোচর, এই ৫ রাশির জাতক সাবধান!

গোচর
  • 1/13

জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী শুক্রকে প্রেম, সম্পর্ক এভং সৌন্দর্য এবং আনন্দের প্রতীক হিসাবে চিহ্নিত করা হয়। এই রাশির শুভ স্থিতি জীবনে খুব ভালো ফল দেয়। কিন্তু খারাপ হলে জীবনে নানা ক্ষেত্রে সমস্যা সম্মুখীন হতে হয় নানা রাশির জাতকদের। আগামী ২২ জুন দুপুর ২টো বেজে ৭ মিনিটে মিথুন রাশি থেকে কর্কট রাশিতে প্রবেশ করতে চলেছে শুক্র। ১৭ জুলাই পর্যন্ত কর্কটে অবস্থান করবে। তার পর সিংহ রাশিতে প্রবেশ করবে। এই গোচরের ফলে ৫ রাশির জাতক নানা সমস্যার সম্মুখীন হতে হবে। জেনে নিন কোন রাশির উপর কেমন প্রভাব থাকবে।

মেষ
  • 2/13

মেষ - লাভও যেমন হবে, সমস্যাও খানিক বাড়বে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন। আর্থিক অবস্থা ভালোই থাকবে, তবে সঙ্গে খরচও বাড়বে। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তিত থআকতে হবে। কেরিয়ারে উন্নতির যোগ রয়েছে। প্রেম সম্পর্কে জড়ানোর ফলে কিছু সমস্যা আসতে পারে।

বৃষ
  • 3/13

বৃষ - খুব লাভজনক সময় অপেক্ষা করছে এই রাশির জাতকদের জন্য। প্রেম সম্পর্ক খুব ভালো থাকবে। জীবনে বেশ কিছু পরিবর্তন আসতে পারে। উন্নতির সুযোগও আসবে। যোগ্যতা অনুসারে কাজ করলে ভালো ফল পাবেন। ব্যবসায়ীরাও লাভ করবেন।

মিথুন
  • 4/13

মিথুন - পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন। আমদানি বাড়বে। ব্যবসায়ীরা লাভের আশা করতে পারেন। শিক্ষার্থীরা ভালো ফল করবেন। সন্তানের আগমন বার্তা পেতে পারেন। যাত্রার যোগ রয়েছে। স্বাস্থ্য ভালো থাকবে। তবে সাবধান থাকা জরুরি।

কর্কট
  • 5/13

কর্কট - বৌদ্ধিক ক্ষেত্রে উন্নতি হবে। আর্থিক দিক থেকে খরচ বাড়ার সম্ভাবনা রয়েছে। কোথাও বিনিয়োগ করার আগে কোনও গুরুজনের পরামর্শ নিন। দাম্পত্য জীবনে কিছু সমস্যা আসতে পারে। স্বাস্থ্যে বিশেষ খেয়াল রাখতে হবে। খাওয়া-দাওয়ায় নিয়ন্ত্রণ আনতে হবে।

সিংহ
  • 6/13

সিংহ - বিদেশ যাত্রার যোগ রয়েছে। যাঁরা বিদেশে কর্মরত তাঁদের জন্য লাভজনক সময় হতে চলেছে। আর্থিক দিক থেকে ভালো সময় থাকবে। খরচ কমানোর দিকে নজর দিতে হবে। নেতিবাচক মনোভাব থেকে দূরে থাকুন। কিছু কাছের মানুষের সঙ্গে বিবাদে জড়াতে পারেন।

কন্যা
  • 7/13

কন্যা - ভাই-বোনের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। বন্ধুদের সাহায্য পাবেন। আয় বৃদ্ধি হবে। আয়ের নানা সুযোগও আসবে। প্রেম-বিবাহিত জীবনে ভালো সময় কাটাবেন। সম্পর্কে মধুরতা বজায় থাকবে। কোনও শারীরিক যন্ত্রণা সমস্যা তৈরি করতে পারে।

তুলা
  • 8/13

তুলা - গোচর এই রাশির জন্য খুব ভালো থাকবে না। প্রচুর চড়াই-উতরাই আসবে। খরচ বাড়বে। কর্মক্ষেত্রে প্রচুর পরিশ্রম করতে হবে। কোনও কাজ ফেলে রাখবেন না। ব্যক্তিগত এবং দাম্পত্য জীবনে সমস্যা আসবে। স্বাস্থ্যের দিকে বিশেষ খেয়াল রাখা জরুরি।

বৃশ্চিক
  • 9/13

বৃশ্চিক - লাভজনক সময় হতে চলেছে এই গোচর। পরোপকার করবেন। সমাজে প্রতিপত্তি বাড়বে। কর্মক্ষেত্রে ভালো সময় কাটাবেন। উন্নতির যোগ রয়েছে। নতুন কাজের সুযোগ আসতে পারে। নতুন কাজ শুরু করার পক্ষে সময় বেশ ভালো। ব্যবসায়ীরাও লাভের মুখ দেখবেন।

ধনু
  • 10/13

ধনু - শত্রুদের থেকে সাবধান থাকুন। এ সময় কোনও কাছের বন্ধুও বিশ্বাসঘাতকতা করতে পারে। আকস্মিক ক্ষতির মুখে পড়তে পারেন। উচ্চ শিক্ষায় রত যাঁরা তাঁদের কিছু সমস্যার সম্মুখীন হতে হবে। ব্যবসায়ীরা লেনদেনে বিশেষ সতর্ক থাকুন। কাউকে ঋণ দিলে তা ফেরত আসবে না। স্বাস্থ্যের দিকে খেয়াল রাখতে হবে।

মকর
  • 11/13

মকর - এই সময়ে কিছু ভালো বদল আসবে। পদোন্নতির সম্ভাবনা রয়েছে। আর্থিক দিক থেকে ভালো সময় থাকবে। বিনিয়োগ থেকে লাভ করবেন। শিক্ষার্থীদের কঠইন পরিশ্রম করতে হবে। ক্রিয়েটিভ কাজের সঙ্গে যাঁরা যুক্ত রয়েছেন তাঁদের জন্য ভালো সময় অপেক্ষা করছে।

কুম্ভ
  • 12/13

কুম্ভ - প্রচুর পরিশ্রম করতে হবে। নতুন কিছু সুযোগও আসবে। বিবাহিত ব্যক্তিদের সম্পর্ক ভালো থাকবে। যদি কোনও সমস্যা আসে সে ক্ষেত্রে ঠান্ডা মাথায় কাজ করতে হবে। পারিবারিক অশান্তির যোগ রয়েছে। খরচ বাড়বে, ফলে হিসেব করে খরচ করুন।

মীন
  • 13/13

মীন - মোটের উপর ভালো সময় কাটাবেন এই রাশির জাতকরা। শিক্ষার্থীরা পড়াশোনায় ভালো করবেন। দাম্পত্য ভালো কাটবে। আর্থিক রূপ থেকে লাভবান হওয়ার যোগ রয়েছে। চাকুরিজীবীরা প্রয়োজনে কিছু পরিবর্তন আনতে হতে পারে। পরিবারে সম্পত্তি নিয়ে বিবাদ হতে পারে।