scorecardresearch
 
রাশিফল

Shukra Gochar September 2021: শুক্রের তুলা রাশিতে গোচর, ৫ রাশির জন্য দারুণ শুভ

শুক্রের তুলা রাশিতে গোচর, ৫ রাশির জন্য দারুণ শুভ
  • 1/13

গ্রহের চলাচল মানুষের জীবনে বড় প্রভাব ফেলে। ৬ সেপ্টেম্বর শুক্রের গতিবিধিতে পরিবর্তন হবে। শুক্রকে শুভ গ্রহ বলা হয়। তুলা রাশিতে গোচর করতে চলেছে শুক্র। জ্যোতিষশাস্ত্র মতে, এই পরিবর্তনের কারণে অনেক রাশির জাতকের ভাগ্য উজ্জ্বল হবে। আবার কারও কারও জন্য অশুভ লক্ষণ রয়েছে। ৬ সেপ্টেম্বর কন্যা থেকে শুক্র প্রস্থান করবে এবং স্ব-রাশি তুলায় প্রবেশ করবে। ২২ অক্টোবর ২০২১ পর্যন্ত এই রাশিতে থাকবে। এক নজরে জানুন শুক্রের এই গোচর আপনার জীবনে কী পরিবর্তন আনবে।

মেষ ARIES 
  • 2/13

মেষ ARIES 

এই ট্রানজিটের সময়, আপনি আপনার কর্মজীবনে উন্নতি করবেন এবং পদোন্নতির সম্ভাবনাও দৃশ্যমান। এই সময়ের মধ্যে আপনার বস এবং ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আপনার ভালো সম্পর্ক থাকবে। এই রাশির লোকেরা ব্যবসায়িক অংশীদারিত্ব এবং ব্যবসা থেকেও সুবিধা পাবেন। আর্থিকভাবে, আপনি এই ট্রানজিটের সময় অর্থ বিনিয়োগ করবেন এবং আপনি পৈতৃক সম্পত্তি থেকেও সুবিধা পাবেন। এই ট্রানজিটের সময় আপনাকে স্বাস্থ্যের যত্ন নিতে হবে, কারণ এই সময়কালে স্বাস্থ্য-সংক্রান্ত সমস্যার সম্ভাবনা রয়েছে।

বৃষ TAURUS 
  • 3/13

বৃষ TAURUS 

এই ট্রানজিটের সময়, ষষ্ঠ ঘরে শুক্র আপনার জন্য নতুন সুযোগ নিয়ে আসবে এবং আপনি দীর্ঘদিন ধরে কঠোর পরিশ্রম করে যাচ্ছেন তাতে সাফল্য পাবেন। এই রাশির চাকুরিজীবীরা পদোন্নতি পেতে পারেন বা তাঁদের বেতন বৃদ্ধি হতে পারে। আর্থিকভাবে, আপনার অর্থ সাশ্রয়ের দিকে মনোনিবেশ করুন এবং আপনার ব্যয়ের উপর নজর রাখুন। কারণ এই সময়ে অপ্রয়োজনীয় ব্যয়ের প্রবল সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের কথা বললে, আপনার চোখ এবং পেট সম্পর্কিত কিছু সমস্যা হতে পারে, তাই সঠিক খাওয়া-দাওয়া গ্রহণ করুন।

মিথুন GEMINI 
  • 4/13

মিথুন GEMINI 

এই ট্রানজিটের সময় আপনার জীবনসঙ্গী এবং শিশুরা আপনার প্রধান ফোকাস হবে। আপনি সঙ্গীত এবং শিল্পে আরও আগ্রহী হবেন, এর সঙ্গে এই ট্রানজিটের সময় আপনি নিজের মধ্যে প্রচুর রোমান্স দেখতে পাবেন। পেশাগত জীবনে আপনি আপনার বন্ধুদের কাছ থেকে সমর্থন পাবেন। চাকরি পরিবর্তনের জন্য এটি একটি ভালো সময়। আর্থিক দিক থেকে এই সময়টি আপনার জন্য অনুকূল হতে চলেছে। স্বাস্থ্যের কথা বললে, মিথুন রাশির লোকেরা এই ট্রানজিটের সময় ফিট এবং সুস্থ বোধ করবে।

কর্কট CANCER 
  • 5/13

কর্কট CANCER 

এই ট্রানজিটের সময়, কর্কট রাশির লোকেরা ঘর সাজাতে এবং সুন্দর করতে কিছু পরিবর্তন করতে পারেন। যদি আপনার বাহন থাকে, তবে আপনি এতে কিছু ভালো পরিবর্তন করতে পারেন। পেশাগত জীবন সম্পর্কে, আপনাকে ঊর্ধ্বতন, সহকর্মী এবং অধস্তনদের সাথে যে কোনও ধরণের সংঘাত এড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে। স্বাস্থ্যের বিষয়ে কথা বলা, খুব বেশি ঠান্ডা জিনিস খাওয়া এড়িয়ে চলুন, কারণ এটি আপনাকে সর্দি-কাশি এবং ফুসফুসের সঙ্গে সম্পর্কিত কিছু স্বাস্থ্য সমস্যার সম্মুখীন করতে পারে।

সিংহ LEO 
  • 6/13

সিংহ LEO 

আপনার পেশাগত দক্ষতা বৃদ্ধি পাবে এবং নতুন দক্ষতার বিকাশ হবে। আপনার ব্যবসা সামাজিক পর্যায়ে বৃদ্ধি পাবে এবং আপনি এই সময়ের মধ্যে দীর্ঘ দূরত্বে ভ্রমণ করতে পারেন। এই ট্রানজিটের সময় আপনি সহকর্মী এবং অধস্তনদের পূর্ণ সমর্থন পাবেন। এই সময়ের মধ্যে আপনার সৃজনশীল দিকটিও শক্তিশালী হবে এবং আপনি এই যাত্রা করে অনেক নতুন জায়গায় ভ্রমণ করতে পারেন। কাউকে ঋণ দেওয়া থেকে বিরত থাকুন, যদি আপনি বিনিয়োগ করতে চান, তাহলে সাবধানে করুন। স্বাস্থ্য ভালো থাকবে, আপনি ফিট বোধ করবেন।

কন্যা VIRGO 
  • 7/13

কন্যা VIRGO 

এই ট্রানজিটের সময় আপনি সঞ্চিত সম্পদ থেকে উপকৃত হতে পারেন এবং আপনি অর্থ সঞ্চয় করতেও সক্ষম হবেন। আপনি যদি কোথাও বিনিয়োগ করেন, তাহলে এর থেকে লাভ পেতে পারেন। আপনি একটি দরকারি উপায়ে আপনার অর্থ ব্যয় করার অনেক সুযোগ পাবেন। এই ট্রানজিটের সময়, কন্যা রাশির লোকদের তাদের খাদ্যাভ্যাস উন্নত করা উচিত, যাতে তাদের স্বাস্থ্যের উপর বিরূপ প্রভাব না পড়ে।

তুলা LIBRA 
  • 8/13

তুলা LIBRA 

এই ট্রানজিটের সময় আপনার সামগ্রিক ব্যক্তিত্বের উন্নতি হবে এবং আপনি পেশাগত জীবনে পাশাপাশি পারিবারিক জীবনে একটি ভালো ছাপ রাখতে সক্ষম হবেন। জীবনে আত্মবিশ্বাস এবং ইতিবাচকতার উন্নতি দেখতে পাবেন। ব্যবসায় সফল হওয়ার এবং মুনাফা অর্জনের ভালো সুযোগ পাবেন। এই সময়টি আপনার আর্থিক উন্নতি করতে যাচ্ছে এবং আপনি আপনার দীর্ঘমেয়াদী বিনিয়োগ থেকে ভালো আয় করতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে।

বৃশ্চিক SCORPIO 
  • 9/13

বৃশ্চিক SCORPIO 

এই সময়ে আপনি পার্টির মেজাজে থাকবেন, যার কারণে আপনার খরচ বাড়তে পারে। এই সময়ে বিদেশ ভ্রমণের একটি ভালো সুযোগ রয়েছে এবং আপনার ঘনিষ্ঠ লোকেরা এই ভ্রমণকে স্মরণীয় করে রাখতে পারেন। কর্মক্ষেত্রে কাজ সহজ হবে এবং কাঙ্ক্ষিত ফলাফল পেতে আপনি ম্যানুয়াল বা যে কোনও ধরনের রুটিন তৈরি করতে পারেন। এই সময়ে আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়া উচিত, কারণ আপনার কিছু স্বাস্থ্য সমস্যা হতে পারে।

ধনু SAGITTARIUS 
  • 10/13

ধনু SAGITTARIUS 

এই ট্রানজিটের সময় আপনি আপনার কর্মস্থলে আপনার ঊর্ধ্বতনদের কাছ থেকে আপনার ভালো পারফরম্যান্সের জন্য পুরষ্কার এবং সম্মান পেতে পারেন। এই রাশির জাতকরা প্রেম এবং রোম্যান্সের ক্ষেত্রে পছন্দসই ফলাফল পাবেন এবং আপনার সঙ্গী আপনার অনুভূতিগুলি সম্পূর্ণরূপে বুঝতে সক্ষম হবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নেওয়া শিক্ষার্থীদের জন্য এটি অনুকূল সময়। স্বাস্থ্য জীবনের দিকে তাকালে, এই সময়টি আপনার জন্য অনুকূল হতে চলেছে, তবুও আপনাকে সঠিক ডায়েট এবং নিয়মিত ব্যায়াম করার পরামর্শ দেওয়া হচ্ছে।

মকর CAPRICORN
  • 11/13

মকর CAPRICORN

এই ট্রানজিটের সময় আপনার কেরিয়ারের ক্ষেত্রে আপনার খুব সতর্ক হওয়া উচিত, কারণ আপনি আপনার কেরিয়ার জীবনে অনেক বাধার সম্মুখীন হতে পারেন। এই সময়কালে আপনি আপনার প্রচেষ্টার সঠিক ফল খুব কমই পাবেন, তবুও আপনাকে আন্তরিকভাবে আপনার প্রচেষ্টা চালিয়ে যেতে হবে। এই রাশির মানুষকে লক্ষ্যে পৌঁছাতে কঠোর পরিশ্রম করতে হবে। এই রাশির জাতকদের উচ্চপদস্থ এবং সহকর্মীদের সঙ্গে তর্ক এবং কোন ভুল বোঝাবুঝি এড়ানো উচিত কারণ তাদের সঙ্গে খারাপ সম্পর্কের সম্ভাবনা রয়েছে। এই সময়ে বিবাহিত জীবনেও কিছু উত্থান-পতন হতে পারে। আপনি যদি স্বাস্থ্য জীবনের দিকে তাকান, তাহলে আপনার কোন বড় সমস্যা হবে না।

কুম্ভ AQUARIUS 
  • 12/13

কুম্ভ AQUARIUS 

এই ট্রানজিটের সময় আপনি আপনার পরিবার এবং ভাগ্যের সমর্থন পাবেন। আপনি আপনার পারিবারিক দায়িত্ব পালন করবেন। বিনিময়ে আপনি আপনার পরিবারের সদস্যদের সমর্থন পাবেন। আপনি আর্থিক বিষয়ে লাভের আশা করতে পারেন। যারা চাকরি খুঁজছেন তারা ভালো সুযোগ পেতে পারেন। এই রাশির জাতকদের স্বাস্থ্য এই সময়ে ভালো থাকবে, কিন্তু আপনার মায়ের স্বাস্থ্যের যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

মীন PISCES 
  • 13/13

মীন PISCES 

এই ট্রানজিটের সময় কোন অদ্ভূত আচরণ এড়িয়ে চলুন এবং বিপরীত লিঙ্গের মানুষের সঙ্গে কথাবার্তা বলার সময় সতর্ক থাকুন। আপনার ক্ষমতা/প্রতিভার কোনও ভাবেই অপব্যবহার করবেন না অন্যথায় ভয়াবহ পরিণতি হতে পারে। জুয়া-ফাটকা প্রভৃতি কার্যকলাপ থেকে দূরে থাকুন। কেরিয়ারের ক্ষেত্রে সাফল্যের পথ খুব সহজ হবে না। স্বাস্থ্যে কিছু ঝামেলা হতে পারে, যার কারণে আপনার অনেক পরিকল্পনা কিছু সময়ের জন্য স্থগিত করতে হতে পারে।