scorecardresearch
 
রাশিফল

Surya Rashi Parivartan 2021: সূর্যের তুলায় প্রবেশ, চরম সমস্যায় পড়বেন এই রাশিগুলির জাতক

সূর্যের তুলায় প্রবেশ, চরম সমস্যায় পড়বেন এই রাশিগুলির জাতক
  • 1/13

Surya Rashi Parivartan 2021: গ্রহের গতিবিধি প্রত্যেক ব্যক্তির উপর প্রভাব ফেলে। অক্টোবর মাসে সূর্য তুলা রাশিতে প্রবেশ করেছে। সূর্যের এই ট্রানজিট কিছু রাশির মানুষের জন্য অশুভ হবে। তাদের অনেক ধরনের সমস্যার সম্মুখীন হতে হবে। জ্যোতিষীদের মতে, সূর্য মেষ রাশিতে উন্নত এবং তুলা রাশিতে দুর্বল বলে বিবেচিত হয়। এটি বর্তমানে শুক্রের তুলা রাশিতে স্থানান্তর করছে। এই সময়ে, জাতকদের অসন্তুষ্টির অনুভূতি থাকতে পারে। জ্যোতিষাচার্য অরবিন্দ মিশ্র জানান, তুলা রাশিতে সূর্যের ট্রানজিট ১৭ অক্টোবর, ২০২১ দুপুর ১:০০ টায় ঘটেছে এবং এই রাশিতে ১৬ নভেম্বর রাত ১২.৪৯ পর্যন্ত থাকবে। তার পরে বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে সূর্য। রাশিচক্রে সূর্যের এই পরিবর্তনের প্রভাব কেমন হবে দেখুন এক নজরে।

মেষ ARIES 
  • 2/13

মেষ ARIES 

এই রাশির জাতকদের জন্য, সূর্য পঞ্চম ঘরের অধিপতি এবং বিবাহ, অংশীদারিত্বের সপ্তম ঘরে স্থানান্তর করছে। এই সময়ে আপনার সাবধান হওয়া দরকার। কোনও বড় ঝগড়ার কারণে আপনি সমস্যায় পড়তে পারেন। সংঘর্ষ এড়ানোর চেষ্টা করুন। আপনি স্বাস্থ্য সংক্রান্ত সমস্যাতেও অস্থির থাকতে পারেন।

বৃষ TAURUS 
  • 3/13

বৃষ TAURUS 

এই রাশির জন্য, সূর্য চতুর্থ ঘরের অধিপতি এবং এটি প্রতিযোগিতা, শত্রু এবং ঘৃণার ষষ্ঠ ঘরে স্থানান্তর করছে। এই সময়টা খুব একটা অনুকূল নয়। এই সময়ে করা বাড়ি, সম্পত্তি সংক্রান্ত লেনদেন আপনাকে সমস্যায় ফেলতে পারে। এই সময় শত্রুরা আপনার উপর আধিপত্য বিস্তার করবে। তাই সতর্ক থাকার প্রয়োজন আছে।

মিথুন GEMINI 
  • 4/13

মিথুন GEMINI 

এই রাশির জন্য, সূর্য তৃতীয় ঘরের অধিপতি এবং এটি সন্তান, সম্পর্ক, বিনোদনের পঞ্চম ঘরে স্থানান্তর করছে। এই সময়ে আপনি দুর্বল বোধ করবেন। প্রিয়জনদের সঙ্গে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। এই সময়ে আপনার ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে না। আপনাদের মধ্যে মতপার্থক্য থাকতে পারে। কর্মক্ষেত্রে সতর্ক থাকার প্রয়োজন আছে।

কর্কট CANCER 
  • 5/13

কর্কট CANCER 

এই রাশির জন্য, সূর্য দ্বিতীয় ঘরের অধিপতি এবং ঘরোয়া সুখ, সম্পত্তি এবং মাতার চতুর্থ ঘরে অবস্থান করছে। এই সময়কালে আপনাকে আপনার বক্তব্যের দিকে মনোযোগ দিতে হবে। আপনি সরাসরি সব কথা বলবেন, যা আপনার কাছের মানুষের সাথে বিচ্ছিন্নতার পরিস্থিতি তৈরি করতে পারে। আপনি আপনার মায়ের সাথে বিরোধের সম্মুখীন হতে পারেন। যারা জমি-বাড়ি বা স্থাবর সম্পত্তির ব্যবসায় আছেন, তাদের জন্য আরও ভালো সময় হতে পারে।

সিংহ LEO 
  • 6/13

সিংহ LEO 

এই রাশির জন্য সূর্য প্রথম ঘরের অধিপতি এবং তৃতীয় ঘরে অবস্থান করছে। এই সময়কালে আপনি শক্তির অভাব অনুভব করবেন। আপনার প্রকল্পগুলি সম্পন্ন করতে বাধার সম্মুখীন হতে পারেন। আপনার প্রচেষ্টায় সাফল্য অর্জনের জন্য আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। শরীরের ব্যথা এবং ঘাড় বা কাঁধের পেশীতে ব্যথা হতে পারে।

কন্যা VIRGO 
  • 7/13

কন্যা VIRGO 

এই রাশির জন্য, সূর্য দ্বাদশ ঘরের অধিপতি এবং সঞ্চিত সম্পদ, কথাবার্তা এবং বৈষয়িক সম্পদের দ্বিতীয় ঘরে স্থানান্তর করছে। এই সময়কালে আপনি ব্যয়বহুল হবেন। তাই কিছু মনোযোগ প্রয়োজন। যারা বহুজাতিক কোম্পানিতে কাজ করছেন তাদের ভালো সময় থাকবে। আপনি আপনার পণ্য এবং পরিষেবার বাজারজাত করতে সক্ষম হবেন। আপনি আপনার বক্তব্যে সাবধানতা অবলম্বন করুন এবং পিছনে কারও সম্পর্কে খারাপ কথা বলবেন না, কারণ এটি আপনার ভাবমূর্তি নষ্ট করবে।

তুলা LIBRA 
  • 8/13

তুলা LIBRA 

এই রাশির জন্য, সূর্য হল একাদশ ঘরের অধিপতি এবং এটি আপনার নিজের রাশিতে স্থানান্তর করছে, যা আপনার সাধারণ প্রকৃতি এবং আত্মার প্রতিনিধিত্ব করে। আপনাকে একটি ভালো রুটিন অনুসরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। এটি আপনার শারীরিক শক্তি বাড়াবে এবং আপনাকে মানসিক সন্তুষ্টিও দেবে। নিজের উপর বিশ্বাস রাখুন এবং আপনার সমস্ত কাজ অধ্যবসায়ের সঙ্গে করুন, এটি আপনার আত্মসম্মান বৃদ্ধি করবে এবং আপনাকে কিছুটা উৎসাহ দেবে।

বৃশ্চিক SCORPIO 
  • 9/13

বৃশ্চিক SCORPIO 

এই রাশির জন্য, সূর্য দশম ঘরের অধিপতি এবং এটি ব্যয় এবং বিদেশের দ্বাদশ ঘরে স্থানান্তর করবে। সরকারি কর্মচারীদের জন্য কষ্টকর সময় আসবে এবং ঊর্ধ্বতনদের কাছ থেকে অবমাননা এবং ক্রমাগত তিরস্কারের সম্মুখীন হতে পারেন। এই সময়ের মধ্যে আপনি আপনার চাকরিও হারাতে পারেন। তাই আপনার পেশাগত জীবনে সতর্ক থাকুন এবং যে কোনও ধরনের বিতর্ক বা অফিসের রাজনীতিতে অংশগ্রহণ এড়িয়ে চলুন।

ধনু SAGITTARIUS 
  • 10/13

ধনু SAGITTARIUS 

এই রাশির জন্য, সূর্য নবম ঘরের অধিপতি এবং এটি আয় এবং মুনাফার একাদশ ঘরে অবস্থান করছে। আপনার আর্থিক বিষয়ে কিছু অস্থিরতার সম্মুখীন হতে পারেন। যারা তাদের পেশা হিসাবে তাদের শখ এবং আগ্রহগুলি অনুসরণ করতে চান তাদের এই সময়ের মধ্যে ভাগ্য পরখ করা উচিত, কারণ আপনি এই সময়ের মধ্যে ভালো অগ্রগতি পাবেন।

মকর CAPRICORN
  • 11/13

মকর CAPRICORN

এই রাশির জন্য, সূর্য অষ্টম ঘরের অধিপতি এবং এটি আপনার দশম ঘরে অবস্থান করছে যাকে পেশা, কর্তৃত্ব, নাম এবং খ্যাতির ঘর বলা হয়। সূর্যের এই স্থান আপনার জন্য মিশ্র ফলাফল বয়ে আনতে পারে। আপনি এই সময়ে সম্পত্তিতে বিনিয়োগ করতে পারেন এবং পৈতৃক সম্পত্তি থেকে সম্পদ পেতে পারেন। আপনি যদি কোনও চাকরিতে থাকেন, তাহলে এই সময়ে আপনার বসের সঙ্গে আপনার সম্পর্ক ভালো নাও হতে পারে। আপনি যদি সরকারি ক্ষেত্রে চাকরিতে যুক্ত থাকেন, তা হলে এই সময়ে ক্ষতির সম্মুখীন হতে পারেন।

কুম্ভ AQUARIUS 
  • 12/13

কুম্ভ AQUARIUS 

এই রাশির জন্য, সূর্য নবম ঘরে প্রবেশ করবে যা কর্ম, ধর্ম এবং পিতার কারক হিসাবে বিবেচিত হয়। এই কারণে, আত্মবিশ্বাসের অভাবও আপনার মধ্যে দেখা যেতে পারে। বিবাহিতদের জন্য সময়কে খুব ভালো বলা যায় না, কারণ এই সময়ে জীবনসঙ্গীর সঙ্গে দূরত্ব তৈরি হতে পারে। পরিবারের ছোটদের সঙ্গে কথা বলে তাদের সমস্যা ও উদ্বেগগুলি বুঝতে তাদের কাছে পৌঁছান। খেয়াল রাখবেন তারা যেন কোনও ভুল সঙ্গে না মেশে। এই সময়ে সংস্কৃতি এবং আচার-অনুষ্ঠান থেকে দূরে সরে যেতে পারেন, এটি আপনার দৈনন্দিন রুটিনকে প্রভাবিত করতে পারে।

মীন PISCES 
  • 13/13

মীন PISCES 

এই রাশির জন্য, সূর্য আপনার ষষ্ঠ ঘরের অধিপতি এবং আপনার অষ্টম ঘরে যাদুবিদ্যা, রহস্য এবং অনিশ্চয়তা ঘরে স্থানান্তর করবে। এই সময়টা আপনার জন্য অনুকূল বলা যাবে না। আপনি আপনার কাজে অনেক বাধার সম্মুখীন হবেন। মানসিক চাপের কারণে আপনি অস্থির থাকবেন। এই সময় বিরোধীরা সক্রিয় থাকবে, তাই আপনাকে সাবধান থাকতে হবে।