scorecardresearch
 
রাশিফল

These Zodiac's Girls Are Best Wife: চোখ বন্ধ করে এই ৩ রাশির মেয়েকেই বিয়ে করুন, সুখী দাম্পত্য গ্যারান্টি

সবচেয়ে ভাল স্ত্রী এই রাশির মেয়েরা
  • 1/14

ছোট থেকেই লোকের স্বপ্ন থাকে ভালো বিয়ে করা, বিয়ের ক্রেজ মোটামুটি প্রত্যেকের মনের ভিতরই সুপ্ত থাকে। কারও কম, কারও বেশি। এই যা পার্থক্য। বিবাহিত জীবন যদি সুখের হয় তাহলে তো সোনায় সোহাগা. আর দাম্পত্য যদি ঝগড়াঝাটি কলহ আর সমস্যায় পরিপূর্ণ হয়, তাহলে সেই বিয়ে ব্যর্থ হয়ে যায়। আমরা অনেকেই অত শত চিন্তা ভাবনা করি না। পাত্র বা পাত্রী পছন্দ হলে চার হাত এক করে দিতে এগিয়ে যাই। কিন্তু বিয়ের আগে কয়েকটা জিনিস যদি আমরা জেনে নিই, তাহলে কিন্তু আমাদের দাম্পত্যের মিথ্যা বোঝা বইতে হয় না। 

সবচেয়ে ভাল স্ত্রী এই রাশির মেয়েরা
  • 2/14

বিয়ের মধ্যে দুজনের মধ্যে লড়াই অত্যন্ত সাধারণ একটি সমস্যা। যদি এই দাম্পত্য কলহ থেকে বাঁচতে চান তাহলে আপনাকে কয়েকটা বিষয়ে জেনে নিতে হবে। কী জানবেন? আসলে জানতে হবে আপনার পার্টনারের রাশি কী? এটুকু বিয়ের আগে জেনে নিলেই আপনি সিদ্ধান্ত নিতে পারবেন এবি আপনি করবেন কিনা। 
 

সবচেয়ে ভাল স্ত্রী এই রাশির মেয়েরা
  • 3/14

আসুন আমরা জেনে নেই যে কোনও তিনটি রাশির সবচেয়ে ভালো স্ত্রী হিসেবে প্রতিপন্ন হন অর্থাৎ এই তিনটি রাশির মেয়েদের বিয়ে করলেই আপনার জীবন এবং দাম্পত্য লম্বা ও সুখী হবে।
 

সবচেয়ে ভাল স্ত্রী এই রাশির মেয়েরা
  • 4/14

কর্কট

এই রাশির মহিলাদের সংসার খুব ভালোভাবে চলে। তার কারণ তারা সংসার সামলাতে অত্যন্ত দক্ষ হন। নিজেদের পরিবারকে খুশি রাখার জন্য তারা নিজের তরফ থেকে কোনও রকম ত্রুটি রাখেন না। তারা মাদার মেটেরিয়াল হন। প্রথমে নিজেদের মমত্ব নিজের স্বামী এবং তারপর বাচ্চাদের উপর বর্ষণ করেন। তাদের মূল লক্ষ্য সব সময়ই স্বামী এবং বাচ্চা সহ পরিবারই হয়।
 

সবচেয়ে ভাল স্ত্রী এই রাশির মেয়েরা
  • 5/14

এই রাশির মেয়েরা ভাবুক প্রকৃতির হওয়ার কারণে অনেক সময় তারা ড্রামা কুইন হিসেবে পরিচিত হন। কিন্তু এটা কেবল তাদের ভালোবাসা এবং প্রেমের প্রতীক। এটা তারা মাঝে মধ্যে করে একটু রুচি বদল নিয়ে আসেন। যদি আপনি কর্কট রাশির মহিলাদেরকে বিয়ে করেন। তাহলে হয়তো আপনাকে অনুশোচনা করতে হবে না।
 

সবচেয়ে ভাল স্ত্রী এই রাশির মেয়েরা
  • 6/14

যে সমস্ত লোক পারিবারিক মূল্যে সবচেয়ে বেশি বিশ্বাস করেন, কর্কট রাশির মহিলারা তাদের মধ্যে সবচেয়ে উত্তম বিকল্প, তাদের এমন কোনও স্বামী চাই, যারা তাকে প্রোটেকশন এবং সুরক্ষা দেবেন। ব্যস, এইটুকুই তাদের চাহিদা। তাহলেই তারা স্বামী ও পরিবারের জন্য সর্বস্ব উজাড় করে দেন।

সবচেয়ে ভাল স্ত্রী এই রাশির মেয়েরা
  • 7/14

মেষ

এই রাশির মহিলারা খুব পার্সোনালিটি সম্পন্ন হন। তাদের আলফা ওমেন বলেও মনে করতে পারেন। রাশি অনুযায়ী মেষ রাশির মহিলারা পুরুষদের নতজানু হতে বাধ্য করে দেন। তারা নিজেদের লক্ষ্য হাসিল করার জন্য কখনও পিছু পা হবেন না এবং যতক্ষণ পর্যন্ত না তার পেছনে লেগে থাকেন, যদি আপনার মনে হয় যে আপনি যে মেষ রাশির মহিলাদের বুঝতে পারবেন, তাহলে পুরো জীবন সেই রাশির মহিলার সঙ্গে বিয়ে করে চোখ বন্ধ করে কাটিয়ে দিতে পারেন।

সবচেয়ে ভাল স্ত্রী এই রাশির মেয়েরা
  • 8/14

মেষ রাশির মহিলারা যা কিছু করুন না কেন তার মধ্যে নিজেদের কন্ট্রিবিউশনের আশা করেন। তারা আপনাকে সমস্ত সাফল্যের বরাবর শরিক করবেন এবং তাতে সমাজে আপনার প্রতিষ্ঠা আরও উপরে যাবে। মেষ রাশির এই মহিলাদের নিজেদের স্বামীর প্রতি মজবুত এবং দায়িত্ব তৈরি করতে সক্ষম হন এবং মাটির সঙ্গে জড়িত থাকেন অর্থাৎ বাস্তব বুদ্ধি সম্পন্ন হন। এবং তাদের আশা অত্যন্ত বাস্তবিক হয়। কল্পনার দুনিয়ায় তারা উড়তে খুব বেশি পছন্দ করেন না।

সবচেয়ে ভাল স্ত্রী এই রাশির মেয়েরা
  • 9/14

কিন্তু যদি আপনি এখনও পর্যন্ত মেষ রাশির মহিলাদের বিয়ে করার বিষয়টি মনস্থির করে ফেলেন, তাহলে একটি বিষয়ে মাথায় রাখতে হবে যে তাদের ইমপ্রেস করা খুব কঠিন। কিন্তু যদি আপনি এমন করে ফেলতে সফল হন, তাহলে এটি আপনার আগের চেয়ে বেশি ভালো সাফল্য বলে মনে করা হবে।

সবচেয়ে ভাল স্ত্রী এই রাশির মেয়েরা
  • 10/14

মেষ রাশির মহিলাদের অত্যন্ত অনুশাসিত একটু কঠোর এবং একটি শক্ত মা হিসেবে প্রতিষ্ঠিত থাকেন। তারা বাচ্চাদের সব সময় এগিয়ে রাখতে চান। সে কারণে নিজের পার্টনার এর মধ্যেও আত্মবিশ্বাস এবং শক্তি সঞ্চয় করে নেন। যাতে তাদের নিজেদের মধ্যে আত্মবিশ্বাস ভরা থাকে।

সবচেয়ে ভাল স্ত্রী এই রাশির মেয়েরা
  • 11/14

সিংহ
সিংহ রাশির মহিলাদের কোন যোদ্ধার মত মনে করা হয়। তারা মন থেকে চিন্তার বদলে মস্তিষ্ক দিয়ে চিন্তা ভাবনা করেন জায়গা করে নেওয়া অত্যন্ত কঠিন কাজ। আপনি যদি তাদের মন জয় করতে পারেন, তাহলে আপনার জীবনে ভালো জীবনসঙ্গিনী মিলবে। 

সবচেয়ে ভাল স্ত্রী এই রাশির মেয়েরা
  • 12/14

এই রাশির মহিলারা আপনি পার্টনারের জন্য অত্যন্ত সৎ থাকেন। এই রাশির মহিলারা কখনও আপনাকে অপমান করবেন না কিন্তু তাদের কখনও সাধারণ লোকের প্রতি ভালবাসা জন্মায় না। তারা নিজের পরিবারের সবচেয়ে আগে রাখেন এবং নিঃস্বার্থভাবে তাদের প্রতি ভালোবাসা ও প্রেম উজার করে দেন।

 

সবচেয়ে ভাল স্ত্রী এই রাশির মেয়েরা
  • 13/14

সিংহ রাশির মহিলাদের খুব পরিপাটি এবং অনুশাসিত জীবন যাপন করা পছন্দ এবং নিজেদের পার্টনারের লাইফেও তারা প্রত্যেকটা জিনিস এই ভাবেই দেখতে চান। সিংহ রাশির মহিলারা অত্যন্ত আকর্ষক এবং পাওয়ারফুল হন। যদি তাদের কোনও রকম পার্টনার পছন্দ হয় তাহলে তাকে জীবনসঙ্গী করতে উঠে পড়ে লাগেন।

সবচেয়ে ভাল স্ত্রী এই রাশির মেয়েরা
  • 14/14

তার মানে এই নয় যে অন্য রাশির মহিলাদের বিয়ে করা যায় না। তবে এটা ঠিক এই তিন রাশির মহিলাদেরই বিয়ে করলে জীবনের অনেক সমস্য়া এমনিই সমাধান হয়ে যায়।