scorecardresearch
 
রাশিফল

Weekly Rashifal: দুর্ঘটনা, আর্থিক ক্ষতি হতে পারে এই রাশিগুলির! এই সপ্তাহে থাকুন সাবধান

আঘাত অর্থক্ষতি থেকে ৩ রাশির জাতকরা সাবধান! দেখুন সাপ্তাহিক রাশিফল
  • 1/13

Weekly Rashifal 22 to 28 November: নভেম্বরের নতুন সপ্তাহ (২২ নভেম্বর থেকে ২৮ নভেম্বর) শুরু হতে যাচ্ছে। এই সপ্তাহটি অনেক রাশির জন্য শুভ হবে। যদিও কিছু লোককে ক্ষতির মুখে পড়তে হতে পারে। এই সপ্তাহে আর্থিক ক্ষতি থেকে সাবধান থাকুন। টেনশন-দুর্ঘটনা কর্কট, সিংহ ও মকর রাশির মানুষকেও ঘিরে ফেলতে পারে। এক নজরে দেখে নিন কোন রাশির জাতকদের কেমন কাটবে সপ্তাহ।

মেষ ARIES
  • 2/13

মেষ ARIES

সপ্তাহের শুরু থেকে ছোট যাত্রার সম্ভাবনা তৈরি হচ্ছে। কর্মক্ষেত্রে সমস্যা ও মানসিক চাপের দিকে খেয়াল রাখতে হবে। স্বাস্থ্যের যত্ন নিতে হবে। সপ্তাহের শেষে অবস্থার উন্নতি হবে, অর্থ থাকবে। এই সপ্তাহে খাবার, কথাবার্তা এবং প্রকৃতির যত্ন নিন। মঙ্গলবার সপ্তাহের সেরা দিন হবে।

বৃষ TAURUS 
  • 3/13

বৃষ TAURUS 

সপ্তাহের শুরু থেকে স্বাস্থ্য এবং মানসিক অবস্থার উন্নতি হবে। কাজের চাপ কমবে, ঋণ লাঘব হবে। অর্থ ও পেশাগত অবস্থান ঠিক থাকবে। পরিবারে শান্তি ও ধৈর্য বজায় রাখুন, বিবাদ এড়িয়ে চলুন। সপ্তাহের শেষে স্বাস্থ্য এবং দুর্ঘটনার দিকে খেয়াল রাখুন। এই সপ্তাহে বৃহস্পতিবার আপনার জন্য সেরা দিন হবে।

মিথুন GEMINI 
  • 4/13

মিথুন GEMINI 

সপ্তাহের শুরু থেকে অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। পেশাগত সমস্যা ধীরে ধীরে সমাধান হবে। দৌড়াদৌড়ি বাড়তে থাকবে, কাজের চাপও থাকবে। শিক্ষা এবং প্রতিযোগিতার ক্ষেত্রে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। সপ্তাহের শেষে কিছু গুরুত্বপূর্ণ যাত্রার সম্ভাবনা তৈরি হচ্ছে। মঙ্গলবার আপনার জন্য এই সপ্তাহের সেরা দিন হবে।

কর্কট CANCER 
  • 5/13

কর্কট CANCER 

সপ্তাহের শুরুতে কিছুটা উত্তেজনা থাকতে পারে। কর্মজীবন এবং সম্পর্কের ক্ষেত্রে সমস্যা হতে পারে। যাইহোক, আপনি বুদ্ধিমত্তার সঙ্গে পরিস্থিতি পরিচালনা করবেন। সপ্তাহের মাঝামাঝি থেকে অর্থ এবং কর্মজীবনের পরিস্থিতির উন্নতি হবে। সপ্তাহের শেষে কোনও মানসিক সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। মঙ্গলবার আপনার জন্য এই সপ্তাহের সেরা দিন হবে।

সিংহ LEO 
  • 6/13

সিংহ LEO 

সপ্তাহের শুরুতে লাভের ভালো সম্ভাবনা রয়েছে। কর্মজীবন এবং ঋণ পরিস্থিতির উন্নতি হবে। স্বাস্থ্য এবং দুর্ঘটনার বিষয়ে সামান্য যত্ন নিতে হবে। পরিবারের কোনও সদস্যকে নিয়ে কিছু উদ্বেগ থাকতে পারে। এই সপ্তাহে আপনার স্বভাব এবং কথাবার্তার যত্ন নিন। এই সপ্তাহে শনিবার আপনার জন্য ভালো দিন হবে।

কন্যা VIRGO 
  • 7/13

কন্যা VIRGO 

সপ্তাহের শুরু থেকে স্বাস্থ্য এবং মানসিক অবস্থার উন্নতি হবে। কর্মজীবন ও অর্থের বাধা দূর হবে। এ সময়ে নতুন কোনও কাজের কথা ভাবতে পারেন। খুব তাড়াহুড়ো করা এবং সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। সপ্তাহের শেষে বিতর্ক এবং আঘাত করা এড়িয়ে চলুন। এই সপ্তাহে বৃহস্পতিবার দিনটি আপনার জন্য ভালো যাবে।

তুলা LIBRA 
  • 8/13

তুলা LIBRA 

সপ্তাহের শুরুতে ভ্রমণের যোগ তৈরি হচ্ছে। পারিবারিক দায়িত্ব ও দৌড়াদৌড়ি দুটোই বাড়বে। স্বাস্থ্য এবং আর্থিক অবস্থার উন্নতি হবে। শিক্ষা প্রতিযোগিতার বিষয়ে সাফল্যের যোগ রয়েছে। এই সপ্তাহে পরিবারের সদস্যদের স্বাস্থ্য নিয়ে সমস্যা হতে পারে। শনিবার আপনার জন্য বিশেষভাবে অনুকূল দিন হবে।

বৃশ্চিক SCORPIO 
  • 9/13

বৃশ্চিক SCORPIO 

এই সপ্তাহে স্বাস্থ্য ও মানসিক অবস্থার দিকে খেয়াল রাখতে হবে। তবে ধীরে ধীরে পরিস্থিতির উন্নতি হবে। সামগ্রিকভাবে কেরিয়ারের অবস্থান আরও ভালো হবে। দৌড়াদৌড়ি বাড়তেই থাকবে, আর এর থেকে লাভও হবে। সপ্তাহের শেষে যানবাহন বা সম্পত্তি লাভ হতে পারে। এই সপ্তাহে শনিবার আপনার জন্য অনুকূল হবে।

ধনু SAGITTARIUS 
  • 10/13

ধনু SAGITTARIUS 

সপ্তাহের শুরুতে লাভজনক ভ্রমণের সম্ভাবনা রয়েছে। ব্যস্ততা বাড়বে, তবে সব ক্ষেত্রেই লাভ হবে। কর্মজীবনে কিছু উন্নতির সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে স্বাস্থ্যের দিকে খেয়াল রাখতে হবে। পারিবারিক বিবাদ এবং আর্থিক ক্ষতির যত্ন নিতে হবে। এই সপ্তাহে সোমবার আপনার জন্য বিশেষভাবে অনুকূল হবে।

মকর CAPRICORN
  • 11/13

মকর CAPRICORN

সপ্তাহের শুরু থেকেই মানসিক দুশ্চিন্তা দূর হবে। কর্মজীবন এবং অর্থের অবস্থানের উন্নতি হবে। নতুন কোনও কাজের প্রতি ঝোঁক থাকতে পারে। সপ্তাহের শেষে চোট-আঘাত এবং তর্ক করা এড়িয়ে চলুন। যে কোনও ধরনের আইনি কাজের ক্ষেত্রে সতর্ক থাকুন। সোমবার এই সপ্তাহের একটি বিশেষ দিন হবে।

কুম্ভ AQUARIUS 
  • 12/13

কুম্ভ AQUARIUS 

এই সপ্তাহে কাজের চাপ খুব বেশি থাকবে। কাজের চাপ ও মানসিক চাপ আরও কিছুটা বাড়তে পারে। তবে সপ্তাহের মাঝামাঝি থেকে পরিস্থিতির উন্নতি হবে। শিক্ষা প্রতিযোগিতার ক্ষেত্রে সাফল্য পাওয়া যেতে পারে। বিবাহ সংক্রান্ত বিষয়গুলো মিটিয়ে ফেলার এটাই উপযুক্ত সময়। বৃহস্পতিবার আপনার জন্য বিশেষভাবে অনুকূল দিন হবে।

মীন PISCES 
  • 13/13

মীন PISCES 

সপ্তাহের শুরুতে মন খারাপ হতে পারে। কর্মজীবন এবং পারিবারিক বিষয়ে উত্তেজনা বাড়তে পারে। সপ্তাহের মাঝামাঝি থেকে ধীরে ধীরে উন্নতি হবে। স্বাস্থ্য ও মনের চলমান সমস্যার উন্নতি হবে। এই সপ্তাহে অর্থের অবস্থান ঠিক থাকবে। বন্ধু বা শিক্ষকের সাহায্য উপকারে আসবে। শনিবার আপনার জন্য বিশেষভাবে অনুকূল দিন হবে।