scorecardresearch
 
রাশিফল

Weekly Rashifal: কেমন কাটবে সপ্তাহ, কী বলছে আপনার রাশি? দেখুন সাপ্তাহিক রাশিফল

কেমন কাটবে সপ্তাহ, কী বলছে আপনার রাশি? দেখুন সাপ্তাহিক রাশিফল
  • 1/13

Weekly Rashifal 25 to 31 October: জ্যোতিষাচার্য অরুণেশ কুমার শর্মার জানাচ্ছেন, চলতি মাসে বেশ কিছু গ্রহ তাদের অস্থান পাল্টেছে। সে কারণে রাশিচক্র এর প্রভাব পড়তে চলেছে। আসুন জেনে নেওয়া যাক মেষ থেকে মীন রাশি পর্যন্ত আগামী সপ্তাহের রাশিফল।

মেষ ARIES
  • 2/13

মেষ ARIES

মেষ রাশির জাতক জাতিকারা এই সপ্তাহের শুরুতেই কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। এই সময়ে আপনার কথাবার্তা এবং আচরণে অনেক নিয়ন্ত্রণ রাখতে হবে। কেরিয়ার-ব্যবসায় কিছু অসুবিধার আগমনের কারণে মন একটু দুঃখী থাকবে। অবাঞ্ছিত জায়গায় স্থানান্তর বা কাজের চাপ বৃদ্ধির কারণে মন অসুখী থাকবে। ব্যবসায় আটকে থাকা অর্থ বের করতে আপনাকে অনেক সংগ্রাম করতে হবে। রিয়েল এস্টেট সংক্রান্ত বিষয় সাবধানে হ্যান্ডেল করুন। যদি সম্ভব হয়, আদালতের বাইরে বিরোধ নিষ্পত্তি করুন। বস্তুগত প্রয়োজনে পকেটের টাকা খরচ হতে পারে। সপ্তাহের দ্বিতীয়ার্ধে আপনি সন্তানদের দিক থেকে কিছু ভালো খবর পেতে পারেন। প্রিয়জনের বাড়িতে আগমনের কারণে আনন্দের পরিবেশ থাকবে। এই সপ্তাহে প্রেমের সম্পর্কে কিছু ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে, যা বিবাদের পরিবর্তে আলাপ-আলোচনার মাধ্যমে সমাধান করার চেষ্টা করলে ভালো কঠিন সময়ে সঙ্গীর সহযোগিতা থাকবে।

বৃষ TAURUS 
  • 3/13

বৃষ TAURUS 

বৃষ রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি মিশ্র প্রমাণিত হবে। সপ্তাহের প্রথমার্ধে, আপনি আপনার পছন্দের বন্ধুদের সহায়তায় গুরুত্বপূর্ণ কাজে সাফল্য পাবেন। হঠাৎ করে দীর্ঘ বা স্বল্প দূরত্বের যাত্রার যোগও তৈরি হবে। ভ্রমণ আনন্দদায়ক এবং লাভজনক হবে। বেতনভোগী ব্যক্তিদের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে তাদের ঘনিষ্ঠতা বাড়বে। তবে পরবর্তীতে আপনাকে ক্ষেত্রে আরও সতর্ক হতে হবে কারণ এই সময়ে আপনার প্রতিপক্ষরা সক্রিয় হতে পারে এবং আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে। কোনও মহিলার সঙ্গে তর্ক করা থেকে বিরত থাকুন। কর্মজীবন-ব্যবসা নিয়ে ব্যস্ততা থাকবে, তবে এসবের মাঝে আপনার স্বাস্থ্য সংক্রান্ত সমস্যাকে অবহেলা করবেন না। প্রেম বা বৈবাহিক সম্পর্কের ব্যাপারে সৎ থাকুন, অন্যথায় সঙ্গীর সঙ্গে একটি বড় বিবাদ সৃষ্টি করতে পারে। অবিবাহিতদের বিয়ে ঠিক হতে পারে।

মিথুন GEMINI 
  • 4/13

মিথুন GEMINI 

মিথুন রাশির জাতক জাতিকাদের বুঝতে হবে স্বাস্থ্যই সম্পদ, তাই আপনার ব্যস্ত কাজের মাঝে অবশ্যই শরীরের জন্য কিছুটা সময় দিতে হবে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা উপেক্ষা করবেন না। বেকাররা কর্মসংস্থান নিয়ে দুশ্চিন্তা করবে, যার জন্য তাদের আরও কিছু দিন অপেক্ষা করতে হবে। বড় ব্যবসায়ীদের তুলনায় কিছু বাধা সত্ত্বেও ক্ষুদ্র ব্যবসায়ীরা লাভবান হবে। যারা অংশীদারিত্বে ব্যবসা করছেন তাদের আর্থিক বিষয়ে সাহসী পদক্ষেপ নেওয়া উচিত। যুবাদের বেশিরভাগ সময় কাটবে মজা করে। সপ্তাহের শেষে, কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার সময়, ভাই-বোন বা পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন থাকবে। সপ্তাহের শেষে, আপনি আপনার প্রেমিক সঙ্গীর কাছ থেকে একটি বড় সারপ্রাইজ উপহার পেতে পারেন। কঠিন সময়ে আপনার প্রেমিক সঙ্গী আপনার জন্য খুবই সহায়ক হবে।

কর্কট CANCER 
  • 5/13

কর্কট CANCER 

কর্কট রাশির জাতকদের এই সপ্তাহে মস্কিষ্কের সঙ্গে মনের সমন্বয় ঘটিয়ে সিদ্ধান্ত নিতে হবে। বিচক্ষণতার পূর্ণ ব্যবহার করুন, বিশেষ করে অর্থের লেনদেনের সময়, অন্যথায় আপনাকে পরে অনুতপ্ত হতে হবে। সপ্তাহের শুরুতে কারও ঝামেলায় আটকে না থেকে ব্যবসায় এগিয়ে চলার প্রয়োজন হবে, অন্যথায় আপনাকে মন ও অর্থ উভয়েই সমস্যায় পড়তে হতে পারে। এ সময় কোনও অজানা আশঙ্কায় মন আতঙ্কিত থাকবে। চাকরিজীবীদের সময় মধ্যম। পরীক্ষা-প্রতিযোগিতার প্রস্তুতি নিচ্ছেন এমন শিক্ষার্থীরা কঠোর পরিশ্রম করলেই সফলতার সুযোগ পাবেন। ছোটখাটো বিষয়ে না জড়িয়ে আপনি যদি আপনার লক্ষ্যের দিকে মনোনিবেশ করেন, তাহলে আপনি অবশ্যই সফলতা পাবেন। প্রেমের সম্পর্ক বিয়েতে পরিণত হতে পারে। বিবাহিত জীবনে মধুরতা বজায় থাকবে এবং আপনি কঠিন সময়ে জীবন সঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন। মায়ের স্বাস্থ্য নিয়ে মন উদ্বিগ্ন থাকবে।

সিংহ LEO 
  • 6/13

সিংহ LEO 

সিংহ রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি চ্যালেঞ্জিং হতে পারে। সপ্তাহের শুরুতে প্রিয়জনের স্বাস্থ্য নিয়ে মন উদ্বিগ্ন থাকবে। অতিরিক্ত দৌড়োদৌড়ির কারণে মন এবং শরীর উভয়ই ক্লান্ত বোধ করবে। তবে এসবের মাঝে নিজের স্বাস্থ্যের যত্ন নিতে ভুলবেন না যেন। কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব পাওয়ার ফলে কাজের চাপ বাড়তে পারে। আপনার সহকর্মীদের সাহায্যে, আপনি এটি বহন করতে সম্পূর্ণরূপে সফল হবেন। সপ্তাহের দ্বিতীয়ার্ধে, যারা পরীক্ষা-প্রতিযোগিতার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা কিছু ভাল খবর শুনতে পারেন। যারা বিদেশে কাজ করছেন তারা বড় সুযোগ পাবেন। প্রেম সম্পর্কের ক্ষেত্রে কোনও ধরনের ভুল বোঝাবুঝি এড়াতে চেষ্টা করুন, অন্যথায় তৈরি জিনিসটি নষ্ট হয়ে যেতে পারে। প্রেমিক সঙ্গীর অনুভূতি এবং বাধ্যবাধকতা বোঝার চেষ্টা করতে হবে। আপনার স্ত্রীর সঙ্গে টক-মিষ্টি বিবাদ চলতে থাকবে।

কন্যা VIRGO 
  • 7/13

কন্যা VIRGO 

কন্যা রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি মিশ্র প্রমাণিত হবে। একদিকে যেখানে পছন্দের বন্ধুদের সহায়তায় যে কোনো বড় কাজ সফল হবে, অন্যদিকে স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা নিয়ে মন উদ্বিগ্ন থাকবে। উৎসবের সময়, আপনি একটি নতুন রোগের কবলে আসা বা পুরানো রোগের আবির্ভাবের কারণে ব্যথা অনুভব করতে পারেন। খাদ্য এবং স্বাস্থ্যবিধি সম্পূর্ণ যত্ন নিন। এই সময়ে আপনার জন্য আয়ের নতুন উৎস তৈরি হবে এবং আর্থিক লাভও হবে। পেশা-ব্যবসায় কাঙ্খিত অগ্রগতি হবে। তবে আয়ের তুলনায় ব্যয় বেশি থাকবে। সুবিধার জন্য আরও অর্থ ব্যয় হবে। জীবন সম্পর্কিত যে কোনও সমস্যা সমাধানে আপনি আপনার স্ত্রী এবং পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন পাবেন। প্রেমিক সঙ্গীর সঙ্গে ভালো সময় কাটানোর সুযোগ আসবে। প্রেম সম্পর্ক শক্তিশালী হবে।

তুলা LIBRA 
  • 8/13

তুলা LIBRA 

এই সপ্তাহটি তুলা রাশির জাতকদের জন্য আনন্দের উপহার নিয়ে আসছে। সপ্তাহের শুরুতে ক্যারিয়ার-ব্যবসায় কিছু বড় সাফল্য আসতে পারে। একজন কার্যকরী ব্যক্তির মাধ্যমে ভবিষ্যতে লাভের পরিকল্পনায় কাজ করার সুযোগ থাকবে। জমি ও সম্পত্তি সংক্রান্ত বিরোধ মিটে যাওয়ায় আপনি অনেক স্বস্তি বোধ করবেন। কর্মক্ষেত্রে সিনিয়র এবং জুনিয়র উভয়ের সমর্থন থাকবে। ব্যবসায়ীরা ব্যবসায় কাঙ্ক্ষিত লাভ পাবেন। যারা রং, রাসায়নিক ও ওষুধের ব্যবসা করছেন তাদের জন্য সময়টি অনুকূল। সপ্তাহের দ্বিতীয়ার্ধে প্রলোভনের ফাঁদে পা দেবেন না, অন্যথায় আপনাকে ক্ষতির সম্মুখীন হতে হবে। যে কোনও কাজে তাড়াহুড়ো করা থেকে বিরত থাকুন। প্রেম সম্পর্ক শক্তিশালী হবে। সপ্তাহান্তে দীর্ঘ বা স্বল্প দূরত্বের ভ্রমণ সম্ভব।

বৃশ্চিক SCORPIO 
  • 9/13

বৃশ্চিক SCORPIO 

এই সপ্তাহ বৃশ্চিক রাশির জন্য নতুন সুযোগের দ্বার খুলতে চলেছে। এই সময়ের মধ্যে যদি আপনার জীবনে কোনও অসুবিধা বা সমস্যা থাকে, তবে আপনি তাতেও কিছুটা সুবিধা পাবেন। সপ্তাহের শুরুতে ব্যবসা সংক্রান্ত কিছু ব্যস্ততা থাকবে। বাজারে আটকে থাকা টাকা ফেরত আসায় স্বস্তির নিঃশ্বাস ফেলবেন। চাকরিজীবীরা উন্নতির নতুন সুযোগ পাবেন। জমি এবং ভবন ক্রয় -বিক্রয় থেকে লাভ হবে। নারীদের বেশির ভাগ সময় কাটবে ঘর সাজানোর কাজে। বাড়ির প্রিয় সদস্যের বিয়ে ঠিক হলে আনন্দের পরিবেশ তৈরি হবে। আপনি যদি কারও সামনে প্রেমের প্রস্তাব দেওয়ার কথা ভাবছিলেন, তবে কোনও মহিলা বন্ধুর সাহায্যে এই সপ্তাহে বিষয়টির সমাধান হতে পারে। নারীদের বেশিরভাগ সময় ধর্মীয় কাজে ব্যয় হবে। মৌসুমী রোগ সম্পর্কে সচেতন থাকুন।

ধনু SAGITTARIUS 
  • 10/13

ধনু SAGITTARIUS 

এই সপ্তাহে, অপ্রয়োজনীয় দৌড়াদৌড়ি এবং আশানুরূপ কাজ না হওয়ার কারণে ধনু রাশির লোকেরা অসুখী থাকবেন। চাকরিজীবীদের ওপর কাজের চাপ থাকবে। এমনকী কাছের বন্ধুদের সাহায্যও সময়মতো পাওয়া যাবে না। এমন পরিস্থিতিতে, সময়মতো কাজ করা এবং সাফল্য অর্জনের জন্য আপনাকে অতিরিক্ত পরিশ্রম করতে হবে। ব্যবসায় অর্থ বিনিয়োগ করার সময় সতর্কতা অবলম্বন করুন এবং নিকটবর্তী লাভে দূরবর্তী ক্ষতি এড়ান। কাজের তাড়াহুড়োর সময় ধীরে গাড়ি চালান এবং আপনার জিনিসপত্রের যত্ন নিন, অন্যথায় আপনাকে অযথা চিন্তা করতে হতে পারে। প্রেম সম্পর্ক হোক বা পারিবারিক বিষয়, ছোটখাটো বিষয়ে বাড়াবাড়ি এড়িয়ে চলুন। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যাগুলিও উপেক্ষা করবেন না। কাজের ব্যস্ততার মধ্যে শরীরকে ফিট রাখতে মেডিটেশন, যোগ ও ব্যায়াম করুন। মায়ের স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিন।

মকর CAPRICORN
  • 11/13

মকর CAPRICORN

এই সপ্তাহে মকর রাশির জাতকরা কর্মসংস্থানের দিক থেকে কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। আগের সপ্তাহের তুলনায়, এই সপ্তাহটি কর্মক্ষেত্রে সাফল্য এবং কেরিয়ার-ব্যবসার দিক থেকে অগ্রগতি বয়ে আনছে। এমন পরিস্থিতিতে, আপনার লক্ষ্য অর্জনের জন্য আপনার যথাসাধ্য চেষ্টা করা উচিত। শাসক দলের সাথে সম্পর্কিত কাজে সাফল্যের সম্ভাবনা বাড়বে। একজন কার্যকর ব্যক্তির সহায়তায় আটকে থাকা কাজ সম্পন্ন হবে। কর্মজীবী ​​মহিলাদের জন্য সময় অনুকূল। আদালত-সংক্রান্ত বিষয়ে আপনি স্বস্তি পাবেন। সপ্তাহের দ্বিতীয়ার্ধে উৎসবের প্রস্তুতি ইত্যাদির কারণে ব্যস্ততা ও শারীরিক ক্লান্তি থাকবে। এই সময়ে, হাড় সম্পর্কিত রোগ দেখা দিতে পারে, এই পরিস্থিতিতে খুব সাবধানে কাজ করুন এবং আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। বিশেষ করে মৌসুমী রোগের ব্যাপারে সচেতন হোন। প্রেমের সম্পর্ক মজবুত হবে এবং প্রেমিক সঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে।

কুম্ভ AQUARIUS 
  • 12/13

কুম্ভ AQUARIUS 

সপ্তাহের শুরুতে কুম্ভ রাশির মানুষের মন কোনও বিষয়ে অস্থির থাকবে। এই সময়ে কাজে ব্যবসা মন থাকবে না। দীর্ঘ বা স্বল্প দূরত্বে ভ্রমণের সম্ভাবনা থাকবে। ভ্রমণের সময় আপনার স্বাস্থ্য এবং জিনিসপত্রের যত্ন নিন, অন্যথায় অপ্রয়োজনীয় সমস্যার সম্মুখীন হতে পারেন। কাগজে স্বাক্ষর করার সময় তাড়াহুড়ো করা এড়িয়ে চলুন এবং সাবধানতার সঙ্গে বিবেচনা করার পরেই বড় সিদ্ধান্ত নিন। আপনি যদি কোনও বিষয়ে বিভ্রান্ত হন, তাহলে সেই সিদ্ধান্ত কয়েকদিনের জন্য স্থগিত করাই ভালো। বাজারে আটকে থাকা টাকা তুলতে ব্যবসায়ীরা কিছুটা অসুবিধায় পড়বেন। টার্গেট পূরণের জন্য মার্কেটিং, কল সেন্টার বা বিপিও ইত্যাদিতে কর্মরত ব্যক্তিদের উপর বাড়তি চাপ থাকবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে, যে কোনও ছোট জিনিস তিল থেকে তালে পরিণত হতে পারে। শান্ত মনে কথা বলে বিষয়টির সমাধান করুন। জীবনসঙ্গীর স্বাস্থ্য নিয়ে মন উদ্বিগ্ন থাকবে।

মীন PISCES 
  • 13/13

মীন PISCES 

মীন রাশির জাতক জাতিকাদের এই সপ্তাহে কোনও কাজ করার সময় তাড়াহুড়ো এড়াতে হবে, অন্যথায় করা কাজটিও নষ্ট হয়ে যেতে পারে। সপ্তাহের শুরুতে ক্ষুদ্র ব্যবসায়ীরা ব্যবসায় কাঙ্ক্ষিত লাভ পাবেন। তবে ব্যবসায়ীদের ঝুঁকি নেওয়া থেকে বিরত থাকতে হবে। চাকরিজীবীদের জন্য সুযোগ বৃদ্ধি পাবে। কোনও নতুন জায়গা থেকে কাজের প্রস্তাবও আসতে পারে তবে এই দিকে খুব সাবধানে পদক্ষেপ নিন। বিদেশে কর্মরত ব্যক্তিরা লাভের সুযোগ পাবেন। কর্মজীবী ​​মহিলাদের জন্য সময় অনুকূল। এই সময়ে, স্ত্রী এবং শ্বশুরবাড়ির কাছ থেকে পূর্ণ সমর্থন থাকবে। সপ্তাহের শেষ পর্যন্ত পরিবারে কোনও শুভ কাজ সম্ভব। প্রেমের সম্পর্ক দৃঢ় হবে। পরিবার আপনার ভালবাসার সম্পর্ক গ্রহণ করতে পারে এবং এটা বিয়ে পর্যন্ত পৌঁছতে পারে। মৌসুমী রোগ সম্পর্কে সচেতন হওয়ার প্রয়োজন।

 
; ; ;