scorecardresearch
 
রাশিফল

Weekly Rashifal: মকর রাশির বাড়বে আয়, দেখুন সব রাশির সাপ্তাহিক রাশিফল

মকর রাশির বাড়বে আয়, দেখুন সব রাশির সাপ্তাহিক রাশিফল
  • 1/13

Weekly Rashifal 27 september to 3 october 2021: নতুন সপ্তাহ শুরু হতে চলেছে এবং এই সপ্তাহটি অনেক রাশির জন্য খুব শুভ হবে। জ্যোতিষাচার্য অরুণেশ কুমার শর্মার মতে, এই সপ্তাহে মকর রাশির জাতকদের আয় বৃদ্ধি পাবে। কিছু রাশির জাতকদের আর্থিক ক্ষেত্রে কিছু সমস্যা আসতে পারে। আসুন জেনে নেওয়া যাক মেষ থেকে মীন রাশির সাপ্তাহিক রাশিফল।

মেষ ARIES 
  • 2/13

মেষ ARIES 

ব্যক্তিগত কাজে গতি দেওয়ার সপ্তাহটি দায়িত্বশীলভাবে এগিয়ে যাওয়ার সূচক। আপনি বাণী এবং আচরণের মাধ্যমে সাফল্য পাবেন। নেতৃত্বের ক্ষমতা বৃদ্ধি পাবে। সপ্তাহের প্রথমার্ধে, আপনি সামাজিক কাজকর্মের সঙ্গে যুক্ত হবেন। ভালো অফার পেতে পারেন। খ্যাতি ও সম্মান বাড়বে। সপ্তাহান্তে আপনার প্রিয়জনের পরামর্শ অনুযায়ী চলুন।

বৃষ TAURUS 
  • 3/13

বৃষ TAURUS 

সপ্তাহটি বিশ্বাসযোগ্যতা, সম্মান এবং বিশ্বাস জেতার ক্ষেত্রে সহায়ক। শুভতার সঞ্চার থাকবে। সবাইকে সঙ্গে নিয়ে চলবেন। কঠোর পরিশ্রম সাফল্যের দিকে নিয়ে যাবে। রক্তের সম্পর্ক উন্নত হবে। সাহস এবং শক্তি বাড়তে থাকবে। স্বাস্থ্য সমস্যা দূর হবে। যৌথ প্রচেষ্টা কার্যকর হবে। ভাগ্যের চেয়ে কর্মের উপর বেশি জোর দেবেন। নম্রতা বজায় রাখুন।

মিথুন GEMINI
  • 4/13

মিথুন GEMINI

আইনি বিষয়ে সতর্ক থাকার পরামর্শ নিয়ে যে সপ্তাহটি এসেছে তা সাধারণত ফল দেবে। ধৈর্য ধরে এগিয়ে যান। প্রথমার্ধে পেশাদারিত্ব বজায় রাখুন। স্বাস্থ্যের খেয়াল রাখুন। সিদ্ধান্ত গ্রহণ প্রভাবিত হতে পারে। তর্ক-ঝগড়া এড়িয়ে চলুন। সপ্তাহান্তে সবাইকে সঙ্গে নিয়ে চলবেন। নতুন প্রচেষ্টার প্রতি আগ্রহ বাড়বে। কর্মক্ষেত্রে আপনি ভালো ফল করবেন।

কর্কট CANCER 
  • 5/13

কর্কট CANCER 

কেরিয়ার ব্যবসায় লাভের সম্ভাবনা নিয়ে আসা সপ্তাহটি মিশ্র ফল দেবে। সহজে কাউকে বিশ্বাস করবেন না। সাহস থাকবে। সুযোগ-সুবিধা বাড়বে। সম্মান ও প্রভাব বৃদ্ধি পাবে। প্রশাসন ব্যবস্থাপনা ভালো হবে। ব্যক্তিগত বিষয়ে ধৈর্য ধরুন। বড়দের কথা শুনবেন। গুরুত্বপূর্ণ কাজগুলো দ্রুত সম্পন্ন করুন।

সিংহ LEO 
  • 6/13

সিংহ LEO 

পরিকল্পনাগুলোকে সফল করার জন্য এই সপ্তাহ ভালো। সকলের সহযোগিতায় ব্যবসা এগিয়ে যাবে। ব্যবস্থাপনা প্রশাসন এবং মুনাফা ব্যবসা ভালো হবে। মুনাফার দিকে মনোযোগ বাড়বে। প্রথমার্ধে গুরুত্বপূর্ণ কাজগুলো করার চেষ্টা করুন। সপ্তাহান্তে খরচ বেশি থাকতে পারে। বিনিয়োগে মনোযোগ দিতে পারেন। সম্পর্ক আরও মজবুত হবে।

কন্যা VIRGO 
  • 7/13

কন্যা VIRGO 

ধর্ম, বিশ্বাস এবং আধ্যাত্মিকতা বৃদ্ধির সপ্তাহটি দ্রুত অগ্রগতির সূচক। আপনি আত্মবিশ্বাসের সঙ্গে সাফল্য পাবেন। ভালো অফার পাবেন। কৃতিত্ব, সম্মান ও সম্প্রীতি বৃদ্ধি পাবে। বাণিজ্যিক কাজে এগিয়ে থাকবেন। সামাজিকীকরণে আগ্রহী হবেন। ভাগ্যের শক্তিতে, সমস্ত কাজ সম্পন্ন হবে। কাজ ব্যবসার দিকে মনোযোগ দেবেন।

তুলা LIBRA 
  • 8/13

তুলা LIBRA 

সপ্তাহটি দৈনন্দিন রুটিনকে আরও ভালো রাখার পরামর্শ নিয়ে এসেছে তা ক্রমশ শুভ হবে। ধার্মিক মনোভাব এবং বিচক্ষণতা বজায় রাখবেন। শুরুতে অপ্রত্যাশিত কোনও ঘটনার সম্ভাবনা রয়েছে। শৃঙ্খলা বজায় রাখুন। দায়িত্ব ভালোভাবে পালন করবেন। সহকর্মীরা সহযোগী হবেন। কথাবার্তায় মাধুর্য বজায় রাখুন। সপ্তাহের শেষ দিকে গুরুত্বপূর্ণ কাজ শেষ করার কথা ভাবুন।

বৃশ্চিক SCORPIO 
  • 9/13

বৃশ্চিক SCORPIO 

সাবধানতার এবং বুদ্ধিমত্তার সঙ্গে এগিয়ে যাওয়ার জন্য পরামর্শ দেওয়া হচ্ছে। প্রতারিত হওয়ার এবং আপনার বিশ্বাস ভঙ্গের সম্ভাবনা রয়েছে। প্রথমার্ধে তাড়াহুড়ো করবেন না। শৃঙ্খলা বজায় রাখুন। আর্থিক দিক স্বাভাবিক থাকবে। পরবর্তীতে, পরিষেবা ক্ষেত্রে যুক্ত ব্যক্তিরা আরও ভালো করবেন। সুবিধা বৃদ্ধি পাবে। কর্মক্ষমতা উন্নত হবে। পরিবারের সদস্যদের সমর্থন পাবেন।

ধনু SAGITTARIUS 
  • 10/13

ধনু SAGITTARIUS 

লেনদেনের ক্ষেত্রে সতর্ক থাকার পরামর্শ নিয়ে এসেছে এই সপ্তাহ, তা কর্মের প্রতি বিশ্বাস বাড়িয়ে তুলবে। শুরুটা ধীর হতে পারে। আর্থিক বিষয়ে সক্রিয়তা থাকবে। পুরনো বন্ধুরা নির্ভরযোগ্য থাকবেন। নেতৃত্বের ক্ষমতা বৃদ্ধি পাবে। লাভ বাড়বে। কাজ সম্প্রসারণ পরিকল্পনা আকার নেবে। সম্পর্ককে সম্মান দিন। প্রয়োজনীয় কাজগুলো আগে থেকেই সম্পন্ন করুন।

মকর CAPRICORN
  • 11/13

মকর CAPRICORN

পরীক্ষা প্রতিযোগিতায় সাফল্যের সম্ভাবনা নিয়ে এসেছে এই সপ্তাহটি। পেশাদারিত্বের উপর জোর দিতে চলেছে। কঠোর পরিশ্রম ফল দেবে। কাঙ্ক্ষিত লক্ষ্য অর্জনে উচ্ছ্বসিত হবেন। পদমর্যাদা প্রতিপত্তি বৃদ্ধি পাবে এবং আয়ও বৃদ্ধি পাবে। আর্থিক দিকে মনোযোগ দিন। গুরুত্বপূর্ণ পরিকল্পনার বাস্তবায়নে জোর দিন। সপ্তাহের শেষার্ধ অধিক শুভ ফলদায়ক হবে।

কুম্ভ AQUARIUS 
  • 12/13

কুম্ভ AQUARIUS 

তাড়াহুড় এবং আবেগতাড়িত সিদ্ধান্ত এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। ব্যক্তিগত বিষয়ে ধৈর্য ধরতে হবে। বন্ধুদের সাহায্য পাবেন। সম্পদ বৃদ্ধি পাবে। পরিস্থিতি মিশ্র প্রভাব ফেলবে। কেরিয়ার ব্যবসায় মনোযোগ রাখুন। পরিকল্পনা বাস্তবায়নে সময় দিন। প্রবীণদের প্রতি শ্রদ্ধা রাখুন। সন্তান সুখ বাড়াবে। বুদ্ধিবৃত্তির সুযোগ নিন।

মীন PISCES 
  • 13/13

মীন PISCES 

ভালো তথ্যের আদান-প্রদান বাড়বে। গুজব এড়িয়ে চলুন। ব্যক্তিগত বিষয়ে বিনম্র থাকুন। মনোবল উচ্চ থাকবে। আয়ের এবং ব্যবসায় উন্নতি হবে। ভাগ্য সহায় থাকবে। আস্থা এবং বিশ্বাস রাখুন। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে দেখা হতে পারে। কর্মক্ষেত্রে নতুন সুযোগ সৃষ্টি হবে। পরিকল্পনা অনুযায়ী কাজগুলো সম্পন্ন করুন।