scorecardresearch
 

Zodiac: চলবে খুব খারাপ সময়, নববর্ষে সাবধান ৩ রাশি! জানুন বাকিদের হাল

Surya Rashi Parivartan 2022: গ্রহের রাজা সূর্য ১৪ এপ্রিল বৃহস্পতিবার রাশি পরিবর্তন করতে চলেছে। এদিন সকাল ৮.৫৬ মিনিটে সূর্য মেষ রাশিতে প্রবেশ করবে। জ্যোতিষ মতে, সূর্যের এই স্থানান্তর অনেক রাশির জাতকদের জন্য খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। মেষ, বৃষ ও মীন রাশির জাতকদের জন্য সূর্যের এই যাত্রা কষ্টদায়ক হতে চলেছে। তাই এই রাশির জাতক জাতিকাদের সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

Advertisement
চলবে খুব খারাপ সময়, নববর্ষে সাবধান ৩ রাশি! জানুন বাকিদের হাল চলবে খুব খারাপ সময়, নববর্ষে সাবধান ৩ রাশি! জানুন বাকিদের হাল

Surya Rashi Parivartan 2022: গ্রহের রাজা সূর্য ১৪ এপ্রিল বৃহস্পতিবার রাশি পরিবর্তন করতে চলেছে। এদিন সকাল ৮.৫৬ মিনিটে সূর্য মেষ রাশিতে প্রবেশ করবে। জ্যোতিষ মতে, সূর্যের এই স্থানান্তর অনেক রাশির জাতকদের জন্য খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। মেষ, বৃষ ও মীন রাশির জাতকদের জন্য সূর্যের এই যাত্রা কষ্টদায়ক হতে চলেছে। তাই এই রাশির জাতক জাতিকাদের সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।


মেষ ARIES

আপনার নিজের রাশিতে সূর্যের ট্রানজিট ঘটতে চলেছে। এই সময়ে আপনার আগ্রাসন বাড়তে পারে। ফলে কর্মক্ষেত্রে বিবাদ বা ঝগড়া হতে পারে। এর প্রভাব আপনার চাকরি, ব্যবসায়ও দৃশ্যমান হতে পারে। দাম্ভিকতার কারণে আপনার প্রেম জীবন নষ্ট হতে পারে। বন্ধুবান্ধব বা আত্মীয়দের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়ার ধাক্কা আপনাকে বহন করতে হতে পারে।


বৃষ TAURUS

সূর্য আপনার রাশি থেকে মোক্ষ, ব্যয় এবং ক্ষতির দ্বাদশ ঘরে বসে থাকবে। এই সময়ে আপনি বিদেশ থেকে ভালো লাভ করবেন। আপনার খরচ বাড়তে পারে। ঋণে দেওয়া টাকা ডুবে যেতে পারে। কর্মক্ষেত্রে শত্রুদের প্রতি সতর্ক থাকতে হবে। এই কারণে, আপনার কিছু চাপ এবং উদ্বেগ থাকার সম্ভাবনা রয়েছে। ব্যবসাকে সন্তোষজনকভাবে চালাতে হলে আপনাকে আগের থেকে বেশি পরিশ্রম করতে হবে। সূর্যের যাত্রা আপনার জন্য আর্থিকভাবে লাভজনক হতে চলেছে।


মিথুন GEMINI

সূর্য আপনার রাশির আয়, সুবিধা এবং ইচ্ছার একাদশ ঘরে বসে থাকবে। এমন পরিস্থিতিতে মিথুন রাশির জাতক জাতিকারা এই সময়ে বেশ কিছু অর্থ উপার্জনে সফল হবেন। যার ফলে তাদের আর্থিক অবস্থাও অনেক মজবুত হবে। কর্মজীবনের ক্ষেত্রে আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদের উপর আধিপত্য বিস্তার করবেন। সূর্যের কৃপা ব্যবসার প্রসারের জন্য অনেক শুভ সুযোগও দিতে চলেছে।

Advertisement


কর্কট CANCER

সূর্য আপনার কর্মজীবন, প্রতিপত্তি এবং খ্যাতির দশম ঘরে প্রবেশ করছে। কর্মক্ষেত্রে অপার সুখ পাবেন। এর ফলে সর্বোচ্চ সংখ্যক চাকরিতে নিযুক্ত ব্যক্তিদের জীবনে অগ্রগতির সম্ভাবনা থাকবে। যারা ব্যবসা করেন বা যারা সরকারি ক্ষেত্রে যুক্ত, তাদেরও এই ট্রানজিট খুব ভালো ফল দেওয়া সম্ভব হবে। চাকরিজীবীদের বেতন বাড়বে। ব্যবসায়ীরাও তাদের ব্যবসায় ভাল লাভ পাবেন।


সিংহ LEO

সূর্য আপনার আধ্যাত্মিকতা, বিদেশ ভ্রমণ এবং উচ্চ শিক্ষার নবম ঘরে বসবে। এর কারণে আপনার জীবনের প্রতিটি ক্ষেত্র এই ট্রানজিটের দ্বারা প্রভাবিত হবে। পরিবারে আপনার বাবার সঙ্গে আপনার সম্পর্কের মধ্যে কিছুটা তিক্ততা থাকতে পারে। তাই কথোপকথনের সময় আপনাকে শান্ত এবং ভদ্র থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। তবে যারা ব্যবসা করছেন তারা লাভবান হবেন। সূর্যদেবের কৃপা আপনাকে আগের থেকে ফিট এবং সুস্থ করে তুলবে।


কন্যা VIRGO

সূর্য ঈশ্বর আপনার দ্বাদশ ঘরের অধিপতি এবং এখন আপনার অষ্টম ঘরে তাঁর অবস্থান কর্মক্ষেত্রের ক্ষেত্রে স্বাভাবিক ফলাফল দিতে চলেছে। আপনি নিজেকে কাজের বোঝা মনে করবেন, যার ফলস্বরূপ আপনাকে কিছু মানসিক চাপের সম্মুখীন হতে হতে পারে। অনেককে কিছু অবাঞ্ছিত ভ্রমণেও যেতে হবে, যা চাইলেও এড়াতে পারবেন না। অর্থনৈতিক জীবন সম্পর্কে কথা বললে, এই সময়টি আপনাকে আপনার আয়ের আকস্মিক বৃদ্ধি বা কোনও আকস্মিক আর্থিক লাভের সম্ভাবনাও দেবে। তবে খরচও বাড়বে।


তুলা LIBRA

তুলা রাশির জন্য, সূর্য তাদের একাদশ ধরের অধিপতি হওয়ায় রাশিচক্রের বিবাহ এবং অংশীদারিত্বের সপ্তম ঘরে প্রবেশ করছে। এমন পরিস্থিতিতে, আপনি যদি অংশীদারিত্বে কোনও ব্যবসা করেন, তবে আপনাকে এই ট্রানজিটের সময় ব্যবসায় চলমান প্রতিটি লেনদেনের দিকে নজর রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। চাকরিজীবীদের জন্য স্বাভাবিক পরিস্থিতি প্রত্যাশিত। এই ট্রানজিট আপনার মিশুকে সামাজিক প্রকৃতির জন্য অন্যদের মধ্যে জনপ্রিয় করে তুলবে।


বৃশ্চিক SCORPIO

সূর্য আপনার রাশির ঋণ, শত্রু এবং দৈনিক মজুরির ষষ্ঠ ঘরে বসে থাকবে। এই সময়টি শত্রুদের জয় করার সময় আপনাকে ক্ষেত্রটিতে সফল করবে। যারা তাদের চাকরি পরিবর্তন করতে চেয়েছিলেন তাদের জন্য এই সময়টি বিশেষভাবে অনুকূল হবে। যারা সরকারি চাকরির জন্য আবেদন করতে চান তাদের জন্য এই ট্রানজিট সময়টি খুব ভালো প্রমাণিত হবে।


ধনু SAGITTARIUS

সূর্য আপনার প্রেমের সম্পর্ক, আনন্দ, সুখ এবং রোম্যান্সের পঞ্চম ঘরে প্রবেশ করছে। আপনার জীবন সঙ্গী যদি কর্মরত হয়, তবে এই সময়টি আপনাকে ক্ষেত্রে ভালো লাভ দেবে। এই সময়টি আপনাকে কর্মক্ষেত্রে সম্মান, নাম এবং জনপ্রিয়তা অর্জনে সহায়তা করবে। এর সঙ্গে, আপনি বেতন বৃদ্ধি করতে সক্ষম হবেন। অর্থের দিকে কথা বললে, এই ট্রানজিট আর্থিক অবস্থাকে শক্তিশালী করবে।


মকর CAPRICORN

এই ট্রানজিটের সময়, সূর্য মা, আরাম ও বিলাসের চতুর্থ ঘরে অবস্থান করবে। এমতাবস্থায় সূর্যের এই স্থানান্তরিত অবস্থান আপনার কর্মক্ষেত্রের জন্য খুবই ভালো হবে। ফলস্বরূপ, আপনি আপনার পেশাগত জীবনে কিছু ভালো খবর পেতে পারেন। আপনার মায় কিছু স্বাস্থ্য সংক্রান্ত সমস্যায় ভুগতে পারেন। তাই আপনাকে মায়ের সর্বোচ্চ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।


কুম্ভ AQUARIUS

সূর্য আপনার রাশি থেকে সংক্ষিপ্ত যাত্রা, সাহস এবং শক্তির তৃতীয় ঘরে বসতে চলেছে। আঅতীতে করা বিনিয়োগ থেকে কিছু অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। ব্যক্তিগত জীবনে, আপনাকে কিছু ছোট ভ্রমণ করতে হবে, যার কারণে আপনি সুখ, সম্পদ এবং শক্তি পাবেন। তবে ভাইবোনদের নিয়ে কিছু সমস্যা হতে পারে। একই সময়ে, স্বাস্থ্যের দিক থেকেও কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন।

Advertisement


মীন PISCES

সূর্য আপনার অর্থ, বক্তৃতা এবং সম্পত্তির দ্বিতীয় ঘরে প্রবেশ করছে। এই ট্রানজিটটি আপনাকে কিছু আর্থিক সীমাবদ্ধতা দিতে পারে এবং ফলস্বরূপ আপনাকে অর্থ এবং অর্থ সম্পর্কিত বিষয়গুলি খুব সাবধানে পরিচালনা করতে হবে। অতএব, অর্থ সংক্রান্ত যে কোনও সিদ্ধান্ত নেওয়ার সময় খুব সতর্ক থাকুন। এই সময়ে, আপনার কিছু পরিবার এবং গৃহস্থালির খরচও বৃদ্ধি পাবে। কেউ কেউ আপনার কথাবার্তায় রাগ ও অভদ্রতা অভিযোগ আনতে পারে। এ কারণে চাকরিজীবীদের সহকর্মীদের সঙ্গে সম্পর্ক ক্ষতিগ্রস্ত হবে।

 

Advertisement