scorecardresearch
 

Zodiac: দিওয়ালির আগে বিরাট অর্থপ্রাপ্তির যোগ ৩ রাশির, হতে পারে নতুন চাকরি

আগামী ১৬ অক্টোবর গ্রহের সেনাপতির রাশিচক্রে পরিবর্তন হবে। মঙ্গল এই দিন মিথুন রাশিতে প্রবেশ করবে। মঙ্গলের গমন সমস্ত রাশির উপর প্রভাব ফেলবে। তবে এই পরিবর্তনটি ৩টি রাশির জাতকদের জন্য খুব উপকারী প্রমাণিত হবে। জেনে নিন কোন কোন রাশির জাতককে সম্পদ অর্থে ভরাতে চলেছে মঙ্গলের গমন।

Advertisement
Zodiac: দিওয়ালির আগে বিরাট অর্থপ্রাপ্তির যোগ ৩ রাশির, হতে পারে নতুন চাকরি Zodiac: দিওয়ালির আগে বিরাট অর্থপ্রাপ্তির যোগ ৩ রাশির, হতে পারে নতুন চাকরি

Zodiac: মঙ্গলকে জ্যোতিষ মতে গ্রহদের সেনাপতি আখ্যা দেওয়া হয়। জ্যোতিষশাস্ত্রে মঙ্গলের গুরুত্ব অনেক। এটি মেষ এবং বৃশ্চিক রাশির অধিপতি। শক্তি ও পারক্রমের কারক হিসাবে বিবেচিত হয়। জ্যোতিষ মতে মঙ্গল যে ঘরে অবস্থান করে সেই কুণ্ডলীতে এর প্রভাব একই ভাবে সেই ব্যক্তির উপর পড়ে। আগামী ১৬ অক্টোবর গ্রহের সেনাপতির রাশিচক্রে পরিবর্তন হবে। মঙ্গল এই দিন মিথুন রাশিতে প্রবেশ করবে। মঙ্গলের গমন সমস্ত রাশির উপর প্রভাব ফেলবে। তবে এই পরিবর্তনটি ৩টি রাশির জাতকদের জন্য খুব উপকারী প্রমাণিত হবে। জেনে নিন কোন কোন রাশির জাতককে সম্পদ অর্থে ভরাতে চলেছে মঙ্গলের গমন।


মিথুন GEMINI

১৬ অক্টোবর থেকে আপনার শুভ দিন শুরু হবে। এই সময়ে আয় বাড়তে পারে। ব্যবসায় ভালো লাভ হতে পারে। আর্থিক দিক শক্তিশালী হবে। এছাড়াও, কাজের ধরন উন্নত হবে। অফিসে কাজের প্রশংসা হবে। নতুন সম্পর্ক শুরু হতে পারে। সিনিয়রদের সহযোগিতা পাবেন। অংশীদারিত্বের কাজে সাফল্য আসতে পারে।


কর্কট CANCER

মঙ্গলের মিথুন রাশিতে ট্রানজিট সময়কালে আপনি একটি নতুন কাজের অফার পেতে পারেন। নতুন ব্যবসায়িক সম্পর্ক তৈরি হতে পারে। এই সময়ের মধ্যে ব্যবসা প্রসারিত হতে পারে। সম্পত্তির লেনদেনে লাভের লক্ষণ রয়েছে। ব্যবসায় নতুন কোনও চুক্তি চূড়ান্ত হতে পারে। বিনিয়োগের জন্য উপযুক্ত সময়। প্রেম সংক্রান্ত কোনও সিদ্ধান্ত উপকারী হবে। কথা বিয়ে পর্যন্ত এগোতে পারে।


সিংহ LEO

এই সময়ে সিংহ রাশির জাতকরা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। কয়েকদিন ধরে আটকে থাকা কাজ শেষ হবে। পরিবারের সঙ্গে কোথাও ব্রমণের পরিকল্পনা হতে পারে। শিক্ষার্থীরা পরীক্ষায় সাফল্য পাবেন। পারিবারিক কোনও সমস্যা থাকলে তার সমাধান হওয়ার সম্ভাবনা রয়েছে এই সময়ে। বিবাহিত জীবনে সুখময় সম্পর্ক থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে।

Advertisement


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement