scorecardresearch
 

Zodiac: ১৮ জুন থেকে এই রাশিদের শুভ সময় শুরু, হবে প্রচুর অর্থলাভ

১৮ জুন শুক্র গ্রহ তার রাশি পরিবর্তন করতে চলেছে। এই দিনে শুক্র বৃষ রাশিতে প্রবেশ করবে। শুক্র রাশি পরিবর্তনের সঙ্গে সঙ্গে কিছু রাশির জন্য শুভ দিন শুরু হবে। আসুন জেনে নেওয়া যাক শুক্রের রাশি পরিবর্তনের কারণে কোন কোন রাশি সবচেয়ে বেশি উপকৃত হবে।

Advertisement
১৮ জুন থেকে এই রাশিদের শুভ সময় শুরু, হবে প্রচুর অর্থলাভ ১৮ জুন থেকে এই রাশিদের শুভ সময় শুরু, হবে প্রচুর অর্থলাভ

Zodiac: জ্যোতিষশাস্ত্রে শুক্রের একটি বিশেষ স্থান রয়েছে। জ্যোতিষশাস্ত্রে, শুক্র হল বস্তুগত সুখ, বৈবাহিক সুখ, বিলাসিতা, খ্যাতি, শিল্প, প্রতিভা, সৌন্দর্য, রোম্যান্স, যৌন-লালসা এবং ফ্যাশনের কারক গ্রহ। শুক্র হল বৃষ এবং তুলা রাশির অধিপতি এবং মীন রাশি তাদের উচ্চ চিহ্ন, অন্যদিকে কন্যারাশি তাদের দুর্বল চিহ্ন। শুক্র শুভ হলে ব্যক্তি ভাগ্যবান হন। ১৮ জুন শুক্র গ্রহ তার রাশি পরিবর্তন করতে চলেছে। এই দিনে শুক্র বৃষ রাশিতে প্রবেশ করবে। শুক্র রাশি পরিবর্তনের সঙ্গে সঙ্গে কিছু রাশির জন্য শুভ দিন শুরু হবে। আসুন জেনে নেওয়া যাক শুক্রের রাশি পরিবর্তনের কারণে কোন কোন রাশি সবচেয়ে বেশি উপকৃত হবে।

 

মিথুন GEMINI

অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। কাজে সাফল্য পেতে আপনাকে বিশেষ পরিশ্রম করতে হবে না। লেনদেনের জন্য ভালো সময়। বিনিয়োগে লাভ হবে। চাকরি ও ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। মান-সম্মান বৃদ্ধি পাবে। আপনি একটি নতুন গাড়ি বা বাড়ি কিনতে পারেন। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। লাভ হবেই। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটবে।


সিংহ LEO

ভাগ্যোদয় অবশ্যই ঘটবে। লাভ হবেই। পারিবারিক জীবন সুখের হবে। সমাজে অনেক মান-সম্মান পাবেন। পদমর্যাদা ও মর্যাদা বৃদ্ধি পাবে। বিনিয়োগে লাভ হবে। নতুন কাজ শুরু করার জন্য শুভ সময়। চাকরি ও ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। এবারের সময়টা শিক্ষার্থীদের জন্য আশীর্বাদের চেয়ে কম নয়। দাম্পত্য জীবন সুখের হবে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষ ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement