scorecardresearch
 

Zodiac: রাশি অনুযায়ী নতুন বছরে কোন মাস আপনার জন্য সবচেয়ে খারাপ, দেখুন

সবাই চান নতুন বছরে নতুন করে শুরু করতে, যাতে বিগত বছরের খারাপ স্মৃতি ভুলে যেতে পারেন। গ্রহ নক্ষত্র অনুসারে, বছরের কিছু মাস রাশিচক্রের জন্য খুব অনুকূল, আবার কিছু মাস আছে যখন আমাদের খুব সতর্ক হওয়া দরকার। জ্যোতিষাচার্য অরবিন্দ মিশ্রের কাছ থেকে জেনে নিন ২০২২ সালের কোন মাসগুলি আপনার জন্য অশুভ হতে পারে, যেখানে সাবধানতা অবলম্বন করা প্রয়োজন।

Advertisement
রাশি অনুযায়ী নতুন বছরে কোন মাস আপনার জন্য সবচেয়ে খারাপ, দেখুন রাশি অনুযায়ী নতুন বছরে কোন মাস আপনার জন্য সবচেয়ে খারাপ, দেখুন

Zodiac: নতুন বছরের কাউন্টডাউন শুরু হয়েছে। ৩১ ডিসেম্বর রাতে ২০২১ সালের বিদায়ের সঙ্গে সঙ্গে নতুন বছরকে স্বাগত জানানো হবে। সবাই চান নতুন বছরে নতুন করে শুরু করতে, যাতে বিগত বছরের খারাপ স্মৃতি ভুলে যেতে পারেন। গ্রহ নক্ষত্র অনুসারে, বছরের কিছু মাস রাশিচক্রের জন্য খুব অনুকূল, আবার কিছু মাস আছে যখন আমাদের খুব সতর্ক হওয়া দরকার। জ্যোতিষাচার্য অরবিন্দ মিশ্রের কাছ থেকে জেনে নিন ২০২২ সালের কোন মাসগুলি আপনার জন্য অশুভ হতে পারে, যেখানে সাবধানতা অবলম্বন করা প্রয়োজন।


মেষ ARIES

মেষ রাশির জাতকদের জন্য, ২০২২ সালের প্রথম মাস, জানুয়ারি চ্যালেঞ্জিং হতে পারে। কারণ এই রাশির জন্য সূর্য নবম ঘরে থাকবে। এছাড়া মার্চ ও এপ্রিল মাসেও অনেক ধরনের সমস্যার সম্মুখীন আসতে পারে।


বৃষ TAURUS

মে, অক্টোবর ও ডিসেম্বর মাস বৃষ রাশির জাতকদের জন্য শুভ হবে না। কারণ এই মাসে সূর্যের গতি এই রাশির জাতকদের জীবনে অশান্তি তৈরি করবে। বিশেষ করে শিল্পে অনেক ধরনের সমস্যার সম্মুখীন হতে পারেন। আর এই মাসে কোনও সিদ্ধান্ত নিতে আপনার বেশি সমস্যা হবে।


মিথুন GEMINI

২০২২-এর জানুয়ারি মাস মিথুন রাশির জাতকদের জন্য কঠিন হবে। এ ছাড়াও ফেব্রুয়ারি এবং নভেম্বর মাসেও এই রাশির জাতকদের সতর্ক থাকার পরামর্শ দেওয়া হয়েছে।


কর্কট CANCER

বছরের দ্বিতীয় মাস ফেব্রুয়ারি কঠিন হবে। যারা রিলেশনশিপে রয়েছেন তাদের ভুল বোঝাবুঝির কারণে জীবনসঙ্গীর সঙ্গে সমস্যা হতে পারে। এ ছাড়াও জুন এবং ডিসেম্বর মাসে এই রাশির জাতক জাতিকাদের সাবধানে চলাফেরা করা উচিত।


সিংহ LEO

জানুয়ারি ছাড়াও মার্চ এবং জুলাই মাসে সিংহ রাশির জাতকদের জন্য নতুন বছর কঠিন হতে চলেছে। ষষ্ঠ ঘরে সূর্যের অবস্থানের কারণে মিথ্যা অভিযোগ আসতে পারে। সম্মানহানি হওয়ার সম্ভাবনা রয়েছে।

Advertisement


কন্যা VIRGO

কন্যা রাশির জাতকদের জন্য ফেব্রুয়ারি মাসে ষষ্ঠ ঘরে সূর্য বেশি খরচ নিয়ে আসবে। এ ছাড়াও, জুলাই এবং আগস্ট মাসে অগ্রগতি না দেখে আপনি হতাশ হবেন। সম্মানহানি হওয়ার সম্ভাবনা রয়েছে।


তুলা LIBRA

মার্চ মাসে ষষ্ঠ ঘরে সূর্য চাকরিতে স্থান পরিবর্তনের প্রবল যোগ তৈরি করছে। এ ছাড়াও মে এবং সেপ্টেম্বর মাস তুলা রাশির জাতকদের জন্য আর্থিক সমস্যায় পূর্ণ হবে।


বৃশ্চিক SCORPIO

এপ্রিল সবচেয়ে খারাপ মাস হবে। বিবাহিতদের জীবন চাপে ভরপুর থাকবে। অবিবাহিতরা যদি তাদের ভালবাসা প্রকাশ করতে চান তবে এই মাসটি তার জন্য অনুকূল নয়। এ ছাড়া জুন ও অক্টোবর মাসও শুভ হবে না।


ধনু SAGITTARIUS

মে, জুলাই ও নভেম্বর এই তিন মাস ধনু রাশির জন্য খারাপ যাবে। ভাগ্য সহায় হবে না। এ ছাড়াও আপনি এই মাসে প্রেম জীবন বা কাজের সিদ্ধান্ত নিতে অক্ষমতার কারণে ক্ষতিগ্রস্ত হবেন।


মকর CAPRICORN

জুন মাস মকর রাশির জাতকদের জন্য সবচেয়ে খারাপ হতে চলেছে। অষ্টম ঘরে সূর্য কোনও অপ্রত্যাশিত ঘটনার ইঙ্গিত দিচ্ছে। অগাস্ট ও ডিসেম্বর মাসকেও অশুভ বলে মনে করা হচ্ছে।


কুম্ভ AQUARIUS

নতুন বছরের জুলাই মাস কুম্ভ রাশির জন্য কঠিন পরীক্ষার চেয়ে কম হবে না। যারা সম্পর্ক বা ডেটিং করছেন তাদের জন্য এই মাসটি কঠিন হতে পারে।


মীন PISCES

মীন রাশির জাতকদের জন্য ফেব্রুয়ারি ও অক্টোবর মাস অশুভ হবে। আপনি নিরুৎসাহিত না হয়ে ইতিবাচক হতে সংগ্রাম করবেন। যদিও আপনি অনুভব করবেন যে আপনি এই যুদ্ধে হারিয়ে গেছেন। আপনাকে ধৈর্য ধরতে হবে।

 

Advertisement