scorecardresearch
 

Zodiac: ২৩ মে থেকে ৫ রাশির সুখের সময় শুরু, প্রেম-বিয়ে-অর্থ সব ক্ষেত্রে লাভ

মানুষের জীবনে বস্তুবাদী সম্পত্তি এবং প্রেমের বিষয়গুলিকে প্রভাবিত করে। এটি পুরুষ রাশিতে স্ত্রীর কারক এবং বিবাহের জন্য একটি প্রধান গ্রহ। শুক্র ২৩ মে সকাল ৮টা ৩৯ মিনিটে টায় মেষ রাশিতে গমন করবে এবং ১৮ জুন পর্যন্ত মেষ রাশিতেই অবস্থান করবে। এই ট্রানজিটের সময় অনেক ৫ রাশির জাতক দারুণ সুবিধা পাবেন। আর্থিক দিক থেকে প্রেম-বিবাহ সব দিকেই লাভ হবে এদের।

২৩ মে থেকে ৫ রাশির সুখের সময় শুরু, প্রেম-বিয়ে-অর্থ সব ক্ষেত্রে লাভ ২৩ মে থেকে ৫ রাশির সুখের সময় শুরু, প্রেম-বিয়ে-অর্থ সব ক্ষেত্রে লাভ

Zodiac: জ্যোতিষশাস্ত্রে, ৯টি গ্রহ একটি নির্দিষ্ট ব্যবধানে একটি রাশি থেকে অন্য রাশিতে তাদের অবস্থান পরিবর্তন করতে থাকে। গ্রহের রাশিচক্রের পরিবর্তনগুলি অবশ্যই সমস্ত রাশির জাতক জাতিকাদের জীবনকে প্রভাবিত করে। জ্যোতিষশাস্ত্রে, শুক্র গ্রহকে সুখ, সুবিধা এবং বিলাসের কারক গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। শুক্র মীন রাশি ছেড়ে ২৩ মে মেষ রাশিতে প্রবেশ করবে। শুক্রকে কল্পনা, সৃজনশীলতা এবং রোম্যান্সের গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। ব্যক্তির জীবনের বিলাসিতা শুক্রের অবস্থান দ্বারা নির্ধারিত হয়।

মানুষের জীবনে বস্তুবাদী সম্পত্তি এবং প্রেমের বিষয়গুলিকে প্রভাবিত করে। এটি পুরুষ রাশিতে স্ত্রীর কারক এবং বিবাহের জন্য একটি প্রধান গ্রহ। শুক্র ২৩ মে সকাল ৮টা ৩৯ মিনিটে টায় মেষ রাশিতে গমন করবে এবং ১৮ জুন পর্যন্ত মেষ রাশিতেই অবস্থান করবে। এই ট্রানজিটের সময় অনেক ৫ রাশির জাতক দারুণ সুবিধা পাবেন। আর্থিক দিক থেকে প্রেম-বিবাহ সব দিকেই লাভ হবে এদের। দেখে নিন তালিকায় কোন কোন রাশি রয়েছে।

 

মেষ ARIES

শুক্র মেষ রাশির দ্বিতীয় এবং সপ্তম ঘরের অধিপতি। পেশাদার ফ্রন্টে, এই সময়টি আপনার লক্ষ্য অর্জন এবং আপনার উচ্চাকাঙ্ক্ষা পূরণের নতুন সুযোগ প্রদান করবে। এই সময়ে আপনি বিপরীত লিঙ্গের মধ্যে জনপ্রিয় থাকবেন। আপনি আপনার চারপাশের লোকদের প্রতি সহানুভূতিশীল হবেন এবং তাদের অভিযোগ শান্তভাবে শুনবেন। আপনি সংযুক্ত থাকবেন। আপনার পরিবার এবং বন্ধুদের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাবেন। আপনার বিবাহিত জীবন ভালো হবে এবং এই সময়ে আপনার এবং আপনার স্ত্রীর মধ্যে প্রেম বৃদ্ধি পাবে। যারা প্রেমের সম্পর্কে আছেন তাদের জন্যও এই সময়টি অনুকূল হবে।

 

মিথুন GEMINI

শুক্র মিথুন রাশির পঞ্চম ঘর এবং দ্বাদশ ঘর শাসন করে। এই পরিবর্তনের সময় শুক্র আপনার আয় ও লাভের একাদশ ঘরে অবস্থান করবে। শুক্রের এই অবস্থান আর্থিক প্রাচুর্যের জন্য শুভ। পেশাগত ক্ষেত্রে, মিথুন রাশির জাতকরা একাধিক উৎস থেকে আয় করার সুযোগ পাবেন। ব্যক্তিগতভাবে, আপনি সামাজিকীকরণ করবেন এবং নতুন বন্ধু তৈরি করবেন। আপনি নতুন লোকেদের সঙ্গে যোগাযোগ করতে সমস্ত সামাজিক নেটওয়ার্কিং সাইটে সক্রিয় থাকবেন। দম্পতিদের জন্য এই সময়টি সুখবর নিয়ে আসতে পারে। এই সময়টি আপনার ব্যক্তিগত জীবনে সামগ্রিক সুখ নিয়ে আসবে।

 

সিংহ LEO

এই সময়কালে, শুক্র সিংহ রাশির নবম ঘরে অবস্থান করবে। ভাগ্যের ঘরে শুক্র অনুকূল ফল নিয়ে আসে। আপনি কর্মক্ষেত্রে আপনার দক্ষতা প্রমাণের নতুন সুযোগ পাবেন এবং আপনি আপনার কাজের জন্য প্রশংসা অর্জন করবেন। এই সময়ের মধ্যে আপনার প্রোফাইলে একটি স্থানান্তর বা আপগ্রেড পেতে পারেন। যারা নতুন চাকরির সুযোগ খুঁজছেন তাদের জন্য এই সময়টি অনুকূল। ব্যক্তিগতভাবে শুক্র গ্রহের এই সময়টি পরিবারের সঙ্গে ভালো সময় নিয়ে আসবে। পিতার সঙ্গে আপনার বন্ধন দৃঢ় হবে এবং আপনি এই সময়ের মধ্যে অর্থ বা সম্পত্তির ক্ষেত্রে কিছু লাভ পেতে পারেন।

 

মকর CAPRICORN

মকর রাশির পঞ্চম এবং দশম ঘরের অধিপতি। এই ট্রানজিটের সময় শুক্র আপনার চতুর্থ ঘরে অবস্থান করবে। এই ট্রানজিট আপনার জীবনের সকল ক্ষেত্রে ইতিবাচক ফলাফল আনবে। ব্যক্তিগত ক্ষেত্রে, আপনার পরিবারে সুখ থাকবে এবং আপনি পরিবারের সদস্যদের সঙ্গে কিছু কোয়ালিটি টাইম কাটাবেন। আপনার ব্যক্তিগত ব্যবহারের জন্য একটি গাড়ি কেনার একটি শক্তিশালী সম্ভাবনা রয়েছে। প্রেমিকরা তাদের সম্পর্কের ক্ষেত্রে একধাপ এগিয়ে যাওয়ার এবং তাদের প্রিয়জনকে বিয়ে করার সম্ভাবনা রয়েছে। বিবাহিতদের জন্যও এই সময়টি অনুকূল হবে কারণ তাদের বন্ধন মজবুত হবে।

 

কুম্ভ AQUARIUS

পেশাগত ক্ষেত্রে, কিছু পরিষেবা-ভিত্তিক লোকের পদোন্নতির সম্ভাবনা রয়েছে। এ ছাড়াও, যারা মিডিয়া এবং শিল্পে কাজ করছেন তারা এই সময়ের মধ্যে কিছু স্বীকৃতি পাবেন। ব্যক্তিগত জীবনে, আপনি আপনার বন্ধু এবং পরিচিতদের সঙ্গে একটি ছোট ভ্রমণের পরিকল্পনা করবেন। আপনার ভাইবোনদের সঙ্গে আপনার ভালো সম্পর্ক থাকবে এবং আপনি আপনার প্রচেষ্টায় তাদের সমর্থন পাবেন। এই সময়ে, আপনার যোগাযোগ দক্ষতা চমৎকার হবে, যাতে আপনি আপনার চারপাশের মানুষের মন জয় করতে সক্ষম হবেন।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।