scorecardresearch
 

Zodiac: দিওয়ালিতে শনির কৃপায় মালামাল হবে ৫ রাশি, হবে সম্পদের বর্ষা

আগামী ২৩ অক্টোবর শনির গতিতে পরিবর্তন আসবে। শনিদেব বর্তমানে মকর রাশিতে বিপরীতমুখী দশায় রয়েছে। ২৩ অক্টোবর থেকে তিনি মার্গী (Shani Margi) হতে চলেছেন। মকর শনিদেবের নিজের রাশি। তিনি এই রাশির শাসক গ্রহ। তাই শনির গতি পরিবর্তনের শুভ প্রভাব একাধিক রাশির উপর পড়বে। জেনে নিন কোন কোন রাশির জাতক এর ফলে দারুণ শুভ ফল লাভ করবেন।

Advertisement
দিওয়ালিতে শনির কৃপায় মালামাল হবে ৫ রাশি, হবে সম্পদের বর্ষা দিওয়ালিতে শনির কৃপায় মালামাল হবে ৫ রাশি, হবে সম্পদের বর্ষা

Zodiac: জ্যোতিষশাস্ত্রে শনিদেবকে ন্যায়ের দেবতা হিসেবে বিবেচনা করা হয়। এমনটা বিশ্বাস করা হয় যে শনিদেব তার কর্ম অনুসারে জাতকদের ফল প্রদান করেন। আগামী ২৩ অক্টোবর শনির গতিতে পরিবর্তন আসবে। শনিদেব বর্তমানে মকর রাশিতে বিপরীতমুখী দশায় রয়েছে। ২৩ অক্টোবর থেকে তিনি মার্গী (Shani Margi) হতে চলেছেন। মকর শনিদেবের নিজের রাশি। তিনি এই রাশির শাসক গ্রহ। তাই শনির গতি পরিবর্তনের শুভ প্রভাব একাধিক রাশির উপর পড়বে। জেনে নিন কোন কোন রাশির জাতক এর ফলে দারুণ শুভ ফল লাভ করবেন।


মেষ ARIES

মেষ রাশির দশম ঘরে শনি গমন করছে। ব্যবসায়ী শ্রেণী শনির এই অবস্থানের সুবিধা পাবেন। বিরাট লাভজনক চুক্তি হতে পারে এই সময়। চাকরিজীবীরা নতুন চাকরির সুযোগ পাবেন। সমাজে প্রতিপত্তি ও সম্মান বৃদ্ধি পাবে। বিরাট অর্থলাভের যোগ রয়েছে। সম্পত্তি লাভ হতে পারে।


কর্কট CANCER

কর্কট রাশির সপ্তম ঘরে শনি গমন করবে। এর প্রভাবে আপনার জীবনের বড় কোনও সমস্যা শেষ হয়ে যাবে। আর্থিক দিক মজবুত হবে। হঠাৎ অর্থলাভের যোগ রয়েছে। মান-সম্মান বৃদ্ধি পাবে। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন।


তুলা LIBRA

তুলা রাশির চতুর্থ ঘরে শনি গমন করবে। এই ঘর আয়ের ঘর বলে পরিচিত। ফলে শনিদেবের কৃপায় এই সময় তুলা রাশির জাতকদের প্রভূত আয় বৃদ্ধি হতে পারে। অর্থনৈতিক উন্নতির সম্ভাবনা থাকবে। সন্তানদের দিক থেকে ভালো খবর আসতে পারে।


বৃশ্চিক SCORPIO

বৃশ্চিক রাশির জাতকরাও শনির মার্গী পথে যাওয়ার সুফল পাবেন। এই সময়ের মধ্যে একটি নতুন কাজের শুরু আপনার জন্য শুভ হবে। বিনিয়োগের সুবিধা পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে। অর্থনৈতিক সমৃদ্ধির যোগ রয়েছে।

Advertisement


মীন PISCES

মীন রাশির জাতক জাতিকাদের জন্য শনির গতি পরিবর্তনে ফলে জীবনে সুখ আসতে পারে। এই সময়ে আপনি মানসিক চাপ থেকে মুক্তি পাবেন। চাকরি ও ব্যবসা উভয় ক্ষেত্রেই সাফল্য আসতে পারে। উত্তরাধিকার সূত্রে সম্পত্তি লাভের যোগ রয়েছে।


** এই প্রতিবেদন সার্বির গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement