scorecardresearch
 

Zodiac: ২৫ এপ্রিল থেকে ভালো সময় শুরু এই রাশিদের, হবে টাকার বৃষ্টি

Zodiac: জ্যোতিষশাস্ত্রে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের মধ্যে একটি রাশি থেকে অন্য রাশিতে স্থানান্তর করে। গ্রহ রাশির পরিবর্তন মানুষের জীবনে সরাসরি প্রভাব ফেলে। বুধকে বুদ্ধিমত্তা ও ব্যবসার কারক বলে মনে করা হয়। ২৫ এপ্রিল বুধ বৃষ রাশিতে স্থানান্তর (Mercury Transit 2022) করবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধের গমন (Budh Gochar) কিছু রাশির জন্য উপকারী প্রমাণিত হবে।

Advertisement
২৫ এপ্রিল থেকে ভালো সময় শুরু এই রাশিদের, হবে টাকার বৃষ্টি ২৫ এপ্রিল থেকে ভালো সময় শুরু এই রাশিদের, হবে টাকার বৃষ্টি

Zodiac: জ্যোতিষশাস্ত্রে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের মধ্যে একটি রাশি থেকে অন্য রাশিতে স্থানান্তর করে। গ্রহ রাশির পরিবর্তন মানুষের জীবনে সরাসরি প্রভাব ফেলে। বুধকে বুদ্ধিমত্তা ও ব্যবসার কারক বলে মনে করা হয়। ২৫ এপ্রিল বুধ বৃষ রাশিতে স্থানান্তর (Mercury Transit 2022) করবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধের গমন (Budh Gochar) কিছু রাশির জন্য উপকারী প্রমাণিত হবে। বুধের কৃপায় এই রাশিগুলির জন্য শুভ দিন শুরু হবে। জেনে নিন এই রাশিগুলো সম্পর্কে।


মেষ ARIES

বুধের রাশি পরিবর্তন মেষ রাশির জাতকদের জন্য শুভ দিন বয়ে আনতে পারে। বুধ আপনার রাশির দ্বিতীয় ঘরে গমন করবে। যাকে বলা হয় অর্থ ও বক্তৃতার স্থান। অতএব, আপনি এই সময়ে হঠাৎ আর্থিক লাভ পেতে পারেন। ব্যবসায় নতুন কোনও চুক্তি চূড়ান্ত হতে পারে। বুধ আপনার তৃতীয় এবং ষষ্ঠ ঘরের অধিপতি। তাই আপনার শক্তি বৃদ্ধি পাবে। ভাই-বোনের সহযোগিতা পাবেন।


কর্কট CANCER

কর্কট রাশির জাতকদের জন্য বুধের গমন উপকারী প্রমাণিত হতে পারে। বুধ আপনার একাদশতম ঘরে প্রবেশ করবে। যাকে বলা হয় আয় ও কেরিয়ারের ঘর। এই সময়ের মধ্যে আপনি আপনার কর্মজীবনে সাফল্য পেতে পারেন। যানবাহন ও ভবনে সুখ পাওয়া যাবে। মায়ের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। শক্তি বাড়বে। শত্রুদের উপর বিজয় পাবেন।


সিংহ LEO

সিংহ রাশির জাতকরা বুধের রাশি পরিবর্তনের সুবিধা পাবেন। বুধ আপনার রাশির দশম ঘরে প্রবেশ করবে। যাকে বলা হয় কেরিয়ার ও চাকরির ঘর। তাই এই সময়ে আপনি একটি নতুন কাজের প্রস্তাব পেতে পারেন। চাকরিতে পদোন্নতি ও ইনক্রিমেন্ট হতে পারে। ব্যবসার প্রসার ঘটবে। এই সময়ে আপনার কাজের ধরন উন্নত হবে। অফিসে প্রশংসা পেতে পারেন। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। আটকে থাকা টাকা উদ্ধার হতে পারে।

Advertisement


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement