scorecardresearch
 

Saturn Reverse Movement Rashifal Zodiac Astro Tips: শনির বিপরীত চালে ৩ রাশির দারুণ সময় শুরু হতে চলেছে

Saturn Reverse Movement Rashifal Zodiac Astro Tips: জুন মাসের ১৭ তারিখ রাত ১০ টা ৪৮ মিনিটে শনি কুম্ভ রাশিতে বিপরীতমুখী হবে। ৪ নভেম্বর সকাল ৮ টা ২৬ মিনিটে পর্যন্ত বিপরীতমুখী অবস্থায় থাকবে। এই সময় কিছু রাশির জাতক-জাতিকাদের খুব খারাপ সময় শুরু হবে। পাশাপাশি কিছু রাশির ভাল সময় শুরু হচ্ছে। জানুন সেই রাশির তালিকায় কোন রাশির ব্যক্তিরা রয়েছেন।

Advertisement
শনির বিপরীত চালে ৩ রাশির দারুণ সময় শুরু হতে চলেছে শনির বিপরীত চালে ৩ রাশির দারুণ সময় শুরু হতে চলেছে
হাইলাইটস
  • শনির বিপরীত চালে কঠিন সময়
  • ৩ রাশির সুসময় আসন্ন
  • আসবে টাকা-ধন সম্পদ

Saturn Reverse Movement Rashifal Zodiac Astro Tips:  জোতিষশাস্ত্রে (astrology) জুন মাসের ১৭ তারিখ শনি কুম্ভ রাশিতে বিপরীতমুখী হবে। বর্তমানে শনি কুম্ভ রাশিতেই রয়েছে। ৩০ বছর পর একই রাশিতে বিরাজ করছে কর্মদাতা গ্রহ শনি। শনি বিপরীতমুখী হওয়ার কারণে কিছু রাশির জাতক-জাতিকাদের জীবনে শুভ সময় শুরু হবে। জানুন সেই রাশির ব্যক্তিদের মধ্যে কারা রয়েছেন।

আরও পড়ুনঃ শুরু হচ্ছে চোরপঞ্চক যোগ, ব্যবসা, লেনদেন করার ক্ষেত্রে যে সাবধানতাগুলি জরুরি

তুলা (Libra)

এই রাশির জাতকদের সাফল্যের সময় শুরু হবে, কারণ শনিদেব তাদের সপ্তম ঘরে প্রবেশ করেছে। আর এই সময় এখানেই সে বিপরীতমুখী হবে। তাই তুলা রাশির জাতক-জাতিকাদের শুভ সময় শুরু হবে। এসময় যারা অবিবাহিত রয়েছেন তাদের বিয়ে হয়ে যাবার সম্ভাবনা রয়েছে। শুধু তাই নয় আপনাদের আর্থিক দিকেও খুব লাভ হবে আপনার। জীবনে প্রতিপত্তি, খ্যাতি যশ বাড়তে থাকবে। কাঙ্খিত ইচ্ছা পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে। যারা গবেষণার কাজ করছেন তাদের জীবনে সাফল্যের সময় শুরু। 

মকর (Capricorn)

এই রাশির ব্যক্তিদেরও আর্থিক দিকে প্রচুর লাভ হবে। শনি বিপরীতমুখী হওয়ার কারণে এই রাশির ব্যক্তিরা চাকরি থেকে ব্যবসায় সাফল্যের মুখ দেখবেন। শুধু তাই নয়, এই সময় আপনাদের আত্মবিশ্বাস ক্রমশ বাড়তে থাকবে। আমদানি থেকে রপ্তানির কাজের ক্ষেত্রে আপনারা সফলতা অর্জন করতে পারবেন। দাম্পত্য জীবনের যে সমস্যা ছিল সেই সমস্যা থেকে বের হতে পারবেন। আইনি ঝঞ্ঝাট থেকে মুক্তি পাবেন। দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনে সুখের মুখ দেখবেন আপনি। 

মিথুন (Gemini)

জাতিকাদের জীবনের শুভ সময় শুরু হবে। আপনার রাশির নবম ঘরে প্রবেশ করে শনি বিপরীতমুখী হবে। এই সময় আপনার কর্মজীবনে এগিয়ে যেতে পারবেন। এই সময় আপনার বেতন বৃদ্ধি হওয়ার সম্ভাবনা রয়েছে। সকল ব্যক্তিরা প্রতিযোগিতামূলক পরীক্ষা দিচ্ছেন, সেখান থেকে তাদের আর্থিক লাভ হবে । ভবিষ্যতে আপনার কাজের জন্য কোনও অভাব হবে না। শুধু তাই নয়, এই সময় আপনি যদি ব্যবসায়ে বিনিয়োগ করতে চান করতে পারেন বা নতুন ব্যবসা খুলতে পারেন। সেখানেও আপনি আর্থিকভাবে উন্নতি করতে পারবেন।

Advertisement

 

Advertisement