scorecardresearch
 

Lucky Rashi from Today: আজ ৬ গ্রহের মহাযোগ, ৪ রাশির ঘরে আসছেন মা লক্ষ্মী

June 2024 Grah Gochar: মঙ্গলবার দেশে লোকসভা নির্বাচনের ফলাফল ঘোষণা হচ্ছে। এর মধ্য দিয়ে যে দল সংখ্যাগরিষ্ঠতা পাবে তাদের সুদিন শুরু হবে। পাশাপাশি ৪ জুন থেকে ৬টি গ্রহের মহাযোগও শুরু হচ্ছে, যার কারণে দেবী লক্ষ্মী ৪টি রাশির ঘরে আসতে চলেছেন।

Advertisement
আজ থেকে ভাগ্য বদলাচ্ছে ৪ রাশির আজ থেকে ভাগ্য বদলাচ্ছে ৪ রাশির


4 June 2024 Grah Gochar: গোটা দেশ ও বিশ্বের চোখ ৪ জুনের দিকে। এই দিনে বিশ্বের বৃহত্তম গণতন্ত্র ভারতের নির্বাচনের ফলাফল ঘোষণা হচ্ছে। এই নির্বাচনে ৯০ কোটির বেশি ভোটার ভোট দিয়েছেন। ফলাফল জানতে মরিয়া সবাই। জ্যোতিষীরা বলছেন যে এই দিনটি খুব বিশেষ হতে চলেছে কারণ এই দিনে ৬টি গ্রহ একত্রিত হতে চলেছে এবং একটি বিরল সংযোগও তৈরি করতে চলেছে। এই দিনে সূর্য, মঙ্গল, বুধ, বৃহস্পতি, শনি এবং নেপচুন গ্রহ বৃত্তাকার আকারে একত্রিত হচ্ছে। এই শুভ কাকতালীয় কারণে, 4 জুন চারটি রাশির জাতকের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক সেই সৌভাগ্যবান রাশিগুলি সম্পর্কে। 

কুম্ভ রাশি (Aquarius)
৬ টি গ্রহের মহামিলনের কারণে কুম্ভ রাশির জাতক জাতিকাদের ভাগ্যের পরিবর্তন হতে চলেছে। এতে তাদের আর্থিক অবস্থার উন্নতি হতে শুরু করবে। আপনি একটি নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করতে পারেন। বাড়িতে কোনো ধর্মীয় অনুষ্ঠান হওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারে ঐক্য ও শান্তি বজায় থাকবে। যারা চাকরি পরিবর্তনের কথা ভাবছেন তারা নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। 

মিথুন রাশি (Gemini)
এই রাশির জাতক জাতিকাদের অমীমাংসিত কাজ ৪ জুন থেকে সফল  হতে শুরু করবে। শেয়ারবাজারে বিনিয়োগকারীদের লাভ বাড়তে পারে। আপনি আপনার কর্মজীবনে সাফল্য অর্জনের জন্য আপনার সমস্ত প্রচেষ্টা ব্যয় করবেন। কর্মক্ষেত্রে আপনার বিশ্বাসযোগ্যতা বৃদ্ধি পাবে। আপনি পদোন্নতির পাশাপাশি নতুন দায়িত্বও পেতে পারেন। পরিবারের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। 

আরও পড়ুন

বৃষ রাশি (Taurus)
গ্রহের শুভ প্রভাব ৪ জুন থেকে আপনার জন্য সুখের দরজা খুলতে চলেছে। তাদের প্রভাবে আপনার বাড়িতে সম্পত্তি বা নতুন যান আসতে পারে। সন্তানদের কাছ থেকে ভালো খবর পাবেন। বাচ্চারা  কোনো সেরা ইনস্টিটিউটে ভর্তি হতে পারে, যার কারণে আপনি তাদের পড়াশোনার ব্যাপারে নিশ্চিন্ত থাকবেন। আপনার পরিবারের স্বাস্থ্য ভালো থাকবে। আপনার আয়ের উৎসগুলি আপনার ব্যয়ের তুলনায় বৃদ্ধি পাবে, যা আপনার আয় বাড়াতে পারে। 

Advertisement

তুলা রাশি (Libra)
জুন মাসে আপনার ব্যাঙ্ক ব্যালেন্স বাড়াতে হবে। আপনি যে ক্ষেত্রেই কাজ করুন না কেন, আপনি লাভ করতে শুরু করবেন। পরিবারের এমন কোনও সদস্য  যার বিয়ে গত কয়েক বছর ধরে বাধার সম্মুখীন হয়েছিল তার  বিয়েতে সংযোগের ঘটনা ঘটতে পারে। আপনার নেওয়া ঋণ দ্রুত পরিশোধ করা শুরু করবেন, যার কারণে আপনি স্বস্তি বোধ করবেন। আদালতে মামলা আপনার পক্ষে আসতে পারে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement