scorecardresearch
 

Astro Tips Rashifal 2023: ৫ রাশির অর্থযোগ, চলতি বছরে ফিরতে পারে সৌভাগ্য

Astro Tips Rashifal 2023: ২০২৩-এর প্রায় অর্ধেক শেষের পথে। মে মাস শেষের পথে। জুন মাস থেকে বাকি সাত মাসে কোন মাস কোন কোন রাশির জন্য সৌভাগ্য নিয়ে আসছে জেনে নেওয়া যাক। কাদের কপাল এখনও খোলেনি। তবে খুলবে।

Advertisement
 ৫ রাশির অর্থযোগ, চলতি বছরে ফিরতে পারে সৌভাগ্য ৫ রাশির অর্থযোগ, চলতি বছরে ফিরতে পারে সৌভাগ্য
হাইলাইটস
  • ৫ রাশির অর্থযোগের অপেক্ষা
  • চলতি বছরেই ফিরবে সৌভাগ্য

Lucky Last Half Of 2023 According To Zodiac Sign: ২০২৩-এর প্রায় অর্ধেক শেষের পথে। মে মাস শেষের পথে। জুন মাস থেকে বাকি সাত মাসে কোন মাস কোন কোন রাশির জন্য সৌভাগ্য নিয়ে আসছে জেনে নেওয়া যাক।

​মিথুন রাশি (Gemini)

২০২৩-এর যে মাসটি মিথুন জাতক-জাতিকাদের জন্য সবচেয়ে ভালো প্রমাণিত হবে সেটি হল অগাস্ট মাস। আপনি নিজেকে নিজের লক্ষ্য পূরণের যোগ্য মনে করবেন। পাশাপাশি আপনাদের সম্পর্কও ক্রমশ মজবুত হবে। নিজেকে ব্যাখ্যা করার একাধিক সুযোগ পাবেন মিথুন রাশির জাতকরা। এ সময়ে অন্যের ছত্রছায়া বসে নিজেকে প্রকাশ করা থেকে বিরত থাকুন। এর ফলে আপনি নিজের অন্তরের শক্তিকে খুঁজে বের ও তাকে সঠিক পথে চালিত করতে পারবেন। এই বছর নিজের যত্ন নিতে ভুলবেন না।

​কর্কট রাশি (Cancer)

জ্যোতিষ গণনা অনুযায়ী ২০২৩ সালের জুন মাস কর্কট জাতকদের অসাধারণ কাটবে। এ বছর কথা কম কাজ বেশি-- এই মন্ত্রটিকেই মেনে চলতে হবে। আপনার মনের মধ্যে থাকা অসাধারণ আইডিয়াগুলিকে শুধু মুখে প্রকাশ করার পরিবর্তে এবার কার্যকরী করে দেখান। নিজেকে স্থবিরতা, বিলম্ব ও পরিপূর্ণতাবাদ থেকে মুক্ত করতে পারলে ২০২৩ সালে আপনি নিজের কেরিয়ার ও ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রে একাধিক সুবর্ণ সুযোগ পাবেন। এ বছরটি আপনাকে ক্রমাগত এগিয়ে যেতে হবে। প্রয়োজনে ঝুঁকি নিন। নিজের লক্ষ্য পূরণের জন্য উঠে-পড়ে লাগতে হবে আপনাকে।

​তুলা রাশি (Libra)

অক্টোবর মাসটি আপনাদের জন্য খুবই ভালো। প্রেম, বন্ধুত্ব ও ভালোবাসার ক্ষেত্রে আপনার অভিজ্ঞতা ও জনপ্রিয়তা বৃদ্ধি পাবে। আপনারা মোটেও দলছুট হয়ে থাকবেন না। অতীতের সমস্ত সমস্যার সমাধান হতে চলেছে। আবার এ সময় আপনাদের স্বাস্থ্যোন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। এ সময় নিজেকে সুস্থ রাখার জন্য তুলা রাশির জাতকদের স্বাস্থ্যকর জীবনযাপন প্রণালী অবলম্বন করা উচিত।

Advertisement

​বৃশ্চিক রাশি (Scorpio)

বৃশ্চিক রাশির জাতকদের ডিসেম্বর মাসটি অসাধারণ কাটবে। আপনারা নতুন বন্ধুত্ব, নতুন প্রেম সম্পর্কের সন্ধানে বের হবেন। এমনকি নতুন চাকরির সন্ধানও করতে পারেন। শুধু তাই নয়, নিজের মনের কথা খুলে বলার সুবর্ণ সুযোগ পাবেন বৃশ্চিক রাশির জাতকরা। নিজের কঠোর পরিশ্রমের সুফল পাবেন আপনারা। ফলে বৃশ্চিক জাতকদের আত্মবিশ্বাস বাড়বে এবং আপনারা নিজেকে চিনতে পারবেন।

​ধনু রাশি (Sagittarius)

আপনাদের জুন মাসটি অসাধারণ কাটবে। জ্যোতিষ বলছে ধনু রাশির জাতকরা নিজের পারিবারিক ও অতীত জীবনের দুঃখ-কষ্ট থেকে বেরিয়ে আসতে পারবে। আপনি যদি নিজের সমস্ত কাজের জন্য সবসময় সাফাই গাইতে থাকেন, তা হলে নিজেকে পাল্টে ফেলতে পারবেন না। আপনারা নিজের মনের কথা খুলে বলতে পারবেন ও সমাজ এ ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। নিজের মনের মধ্যে কোনও বোঝা রেখে এগিয়ে যাবেন না। নতুন বন্ধুত্ব গড়ে তুলুন। এমন ব্যক্তিদের সঙ্গে মেলামেশা করুন, যাঁদের সঙ্গে মিশলে আপনার ভালো লাগে।

 

Advertisement