scorecardresearch
 

Shani Sade Sati: সাবধান! ২০২২ সাল পর্যন্ত এই রাশিগুলিতে থাকবে শনির 'কুদৃষ্টি'

বক্রি হওয়ার কারণে অনেক রাশির জাতক-জাতিকাদের উপর শনি দশা চলছিল। ১১ অক্টোবর ২০২১ সোমবার সকাল ৮টা থেকে, শনি মার্গী হয়েছে। এর ফলে কিছু রাশির জাতকদের জন্য ভালো সময় আসবে, যন্ত্রণা দূর হবে। একই সঙ্গে এই সময়টি কিছু রাশির জাতকদের জন্য কঠিনও হবে। শনি গ্রহের পরিবর্তন (Shani Mahadasha) বা রাশির পরিবর্তন খুব গুরুত্বপূর্ণ ঘটনা বলে মনে করা হয়।

সাবধান! ২০২২ সাল পর্যন্ত এই রাশিগুলিতে থাকবে শনির 'কুদৃষ্টি' সাবধান! ২০২২ সাল পর্যন্ত এই রাশিগুলিতে থাকবে শনির 'কুদৃষ্টি'
হাইলাইটস
  • শনি কোষ্ঠিতে উচ্চ স্থিতিতে থাকলে ব্যক্তি শুভ ফল লাভ করে
  • শনির সাড়ে সাতি (Shani Sade Sati) বা মহাদশা (Mahadasha) প্রভাবের কারণে অনেক দুর্দশা ভোগ করতে হয়।
  • শনির অশুভ প্রভাব নিয়ে সবাই ভীত।

জ্যোতিষ শাস্ত্রে শনি দেবকে নিষ্ঠুর গ্রহ বলা হয়। শনির অশুভ প্রভাব নিয়ে সবাই ভীত। কিন্তু এমন নয় যে শনি শুধুমাত্র অশুভ ফল দেয়। শনিও শুভ ফল দেয়। শনি যখন শুভ হয়, একজন ব্যক্তির ঘুমন্ত ভাগ্যও জেগে ওঠে। পথের ভিখারিও রাজা হয়ে যান শনির কৃপায়। আজ ১১ অক্টোবর সকাল ৮টার পর থেকে থেকে শনি মার্গী হয়েছে। নতুন চলনের ফলে কিছু রাশির উপর বিশেষ অনুগ্রহ করবে শনি। একই সঙ্গে শনির সাড়ে সাতি (Shani Sade Sati) এবং মহাদশা (Shani Mahadasha) ২০২২ পর্যন্ত চলবে কিছু রাশির উপর। তাদের এই সময় বিশেষ সাবধান থাকতে হবে।

ন্যায়বিচারের দেবতা শনি দেব মার্গী (Shani Margi) হতে চলেছেন। শনি মকর রাশিতে বিপরীতমুখী হচ্ছে। ২৩ মে ২০২১ থেকে উল্টো দিকে চলন শুরু হয়েছে। বক্রি হওয়ার কারণে অনেক রাশির জাতক-জাতিকাদের উপর শনি দশা চলছিল। ১১ অক্টোবর ২০২১ সোমবার সকাল ৮টা থেকে, শনি মার্গী হয়েছে। এর ফলে কিছু রাশির জাতকদের জন্য ভালো সময় আসবে, যন্ত্রণা দূর হবে। একই সঙ্গে এই সময়টি কিছু রাশির জাতকদের জন্য কঠিনও হবে। শনি গ্রহের পরিবর্তন (Shani Mahadasha) বা রাশির পরিবর্তন খুব গুরুত্বপূর্ণ ঘটনা বলে মনে করা হয়।

শনি কোষ্ঠিতে উচ্চ স্থিতিতে থাকলে ব্যক্তি শুভ ফল লাভ করে। শনির সাড়ে সাতি (Shani Sade Sati)  বা মহাদশা (Mahadasha) প্রভাবের কারণে অনেক দুর্দশা ভোগ করতে হয়। শনিদেব ভক্তদের ভাল কাজের শুভ ফল দেন। তবে যারা খারাপ কাজ করেন তাঁদের শনিদেবের ক্রোধের সম্মুখীন হতে হয়। শনির মহাদশার প্রথম পর্যায়, কোনও ব্যক্তি অর্থনৈতিক সমস্যার সম্মুখীন হন। দ্বিতীয় পর্যায় তাঁর পরিবার এবং তৃতীয় পর্যায় স্বাস্থ্যের উপর খারাপ প্রভাব পড়ে। কোনও ব্যক্তির জীবনে এই তিনটি পর্যায় প্রায় আড়াই বছর ধরে চলে। যার মধ্যে দ্বিতীয় পর্যায়টি সবচেয়ে ভয়াবহ। এই আড়াই বছরের সময়কালকে জ্যোতিষে ঢাইয়া বলা হয়ে থাকে।


কোন রাশিগুলিকে থাকতে হবে সাবধান

মূলত সাড়ে সাত বছর বিভিন্ন রাশির উপরে শনির সাড়ে সাতি প্রভাব চলে (Shani Sade sati effects in 2022)। যেমন বর্তমানে মকর, কুম্ভ ও ধনু রাশির উপরে শনির সাড়ে সাতি চলছে। মিথুন, তুলা রাশির উপরে ঢাইয়া চলছে। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুযায়ী, এই রাশিগুলির উপরে ২০২২ সাল পর্যন্ত শনির সাড়ে সাতি ও ঢাইয়া বজায় থাকবে। ২০২২ সালে ২৯ এপ্রিল শনি রাশি পরিবর্তন করবে। ওই শনি কুম্ভ রাশিতে প্রবেশ করবে। শনির এই রাশি পরিবর্তনের ফলে কিছু রাশির উপরে সাড়ে সাতি ও ঢাইয়া শুরু হয়ে যাবে ও কিছু রাশির সাড়ে সাতি শেষ হবে।


তিন রাশির উপরে শনির সাড়ে সাতি শুরু হবে

২০২২ সালের ২৯ এপ্রিল শনি কুম্ভ রাশিতে প্রবেশ করবে। মীন রাশিতে সাড়ে সাতির প্রথম পর্যায়ের প্রভাব শুরু হয়ে যাবে। কর্কট ও বৃশ্চিক রাশিতে শুরু হবে শনির ঢাইয়া। ২০২২ সালের ২৯ এপ্রিল কর্কট ও বৃশ্চিক রাশিতে শুরু হবে শনির ঢাইয়া। মীন, কর্কট ও বৃশ্চিক রাশির জাতকদের ২৯ এপ্রিল ২০২২ সাল থেকে সাবধান থাকতে হবে। শনির সাড়ে সাতির কী প্রভাব? শনির সাড়ে সাতি ও ঢাইয়ার প্রভাবে আর্থিক ক্ষতি হতে পারে। খুব ভেবেচিন্তে এই সময় কোনও কাজ করা উচিত। স্বাস্থ্যের প্রতি বিশেষ নজর দেওয়া দরকার।