scorecardresearch
 

Four Mahayog In Pisces: ১০০ বছর পর মীন রাশিতে ৪ মহাযোগ, ব্যবসা-চাকরিতে মালামাল হবে ৫ রাশি

সেই যোগগুলি হল গজকেশরী (Gajkesri Rajyog), নীচভঙ্গ (Neechbhang Rajyog), বুধাদিত্য (Budhaditya Rajyog) এবং হংস রাজযোগ (Hans Rajyog)। যার প্রভাব সব রাশির মানুষের ওপরই পড়বে।

Advertisement
১০০ বছর পর মীন রাশিতে ৪ মহাযোগ ১০০ বছর পর মীন রাশিতে ৪ মহাযোগ
হাইলাইটস
  • কর্মজীবন-ব্যবসায় সাফল্যের সম্ভাবনা
  • পুরনো বিনিয়োগ থেকেও সুবিধা পেতে পারেন

জ্যোতিষশাস্ত্র অনুসারে গ্রহগুলি সময়ে সময়ে শুভ ও অশুভ যোগের সৃষ্টি করে, যার প্রভাব মানুষের জীবনে এবং পৃথিবীতে দেখা যায়। আমরা আপনাকে বলি যে প্রায় ১০০ বছর পরে মীন (Pisces) রাশিতে ৪টি মহাযোগ তৈরি হতে চলেছে। সেই যোগগুলি হল গজকেশরী (Gajkesri Rajyog), নীচভঙ্গ (Neechbhang Rajyog), বুধাদিত্য (Budhaditya Rajyog) এবং হংস রাজযোগ (Hans Rajyog)। যার প্রভাব সব রাশির মানুষের ওপরই পড়বে। তবে ৫টি রাশি রয়েছে, যাদের জন্য এই সময়ে হঠাৎ আর্থিক লাভ এবং কর্মজীবন-ব্যবসায় সাফল্যের সম্ভাবনা তৈরি হচ্ছে। আসুন জেনে নেওয়া যাক এই সৌভাগ্যবান রাশিগুলো কোনগুলো।

বৃষ রাশি

৪ মহাযোগে পরিণত হওয়া আপনার জন্য শুভ প্রমাণিত হতে পারে। কারণ এই ৪টি রাজযোগ আপনার রাশি থেকে লাভের জায়গায় তৈরি হচ্ছে। সেই সঙ্গে আপনার ধন-সম্পদের অধিপতি দারুণ স্থানে অবস্থান করছেন। অন্যদিকে আপনার উন্নতি, বুদ্ধিমত্তা, আকস্মিক অর্থলাভের অধিপতি ভাল স্থানে অবস্থান করছেন। যে কারণে এই সময়ে আপনার ব্যক্তিত্বের উন্নতি ঘটবে। এই সময়ে আয় বাড়বে। সেই সঙ্গে বাড়বে আয়ের নতুন উৎস। একই সময়ে, আপনি পুরনো বিনিয়োগ থেকেও সুবিধা পেতে পারেন। এছাড়াও, এই সময়ে আপনি যদি সন্তানের দিক থেকে কোন সুখবর পেতে পারেন। সেই সঙ্গে আকস্মিক আর্থিক লাভের সম্ভাবনাও তৈরি হচ্ছে। এই সময়টি শিক্ষার্থীদের জন্য শুভ হতে পারে।

আরও পড়ুন: Weekly Rashifal March: নতুন সপ্তাহ এই ৫ রাশির জন্য শুভ, আপনার জন্য কেমন কাটবে ?

কুম্ভ রাশি

৪টি রাজযোগ গঠনের ফলে কুম্ভ রাশির জাতকদের জন্য শুভ দিন শুরু হতে পারে। কারণ এই ৪টি রাজযোগ আপনার ট্রানজিট রাশিতে ভাগ্যবান স্থানে তৈরি হতে চলেছে। তাই এই সময়ে ভাগ্য আপনার সঙ্গে থাকবে। সেই সঙ্গে যেসব কাজ হয়নি, সেগুলোও করা শুরু হবে। একই সঙ্গে সঞ্চয়পত্রের কাজও করা হবে। ক্ষেত্রবিশেষে কাঙ্খিত প্রস্তাব পাওয়া যাবে। এর সঙ্গে আপনি সুখবরও পাবেন। একই সময়ে, আপনি বিদেশ ভ্রমণও করতে পারেন, যা আপনার জন্য শুভ হতে পারে। এছাড়াও, যারা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন তাঁদের জন্য এই সময়টি শুভ প্রমাণিত হতে পারে।

Advertisement

মিথুন রাশি

কর্মের ভিত্তিতে আপনার জন্য গজকেশরী, নীচভঙ্গ, বুধাদিত্য এবং হংস রাজযোগ তৈরি করা হচ্ছে। সেই কারণে এই সময়ে আপনি কর্ম-ব্যবসায় সাফল্য পেতে পারেন। এছাড়াও, বেকাররা এই সময়ে একটি নতুন চাকরি পেতে পারেন। এছাড়াও যারা চাকরিতে আছেন তাঁরা মার্চের পর পদোন্নতি পেতে পারেন। পছন্দের জায়গায় স্থানান্তর করা যেতে পারে। এর পাশাপাশি, ক্যারিয়ার ব্যবসায় সিনিয়র প্রতিপক্ষের সমর্থন থাকবে। এর পাশাপাশি লাভ, ব্যবস্থাপনা ও প্রশাসনের বিষয়গুলো অনুকূলে থাকবে। সেখানে বাবার সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। এছাড়াও, ব্যবসায়ীরা এই সময়ে ভাল লাভ পেতে পারেন। সেখানে আপনি আপনার ব্যবসা প্রসারিত করতে পারেন।

কন্যা রাশি

৪টি মহৎ যোগ গঠনের মাধ্যমে কন্যা রাশির শুভ দিনগুলি শুরু হতে পারে। কারণ এই ৪টি রাজযোগ আপনার রাশি থেকে সপ্তম ঘরে তৈরি হচ্ছে। কারণ আপনার লাভের অধিপতি সপ্তম ঘরে বসে আছেন। এর পাশাপাশি সুখ-সম্পদ ও সম্পত্তির মালিক সপ্তম ঘরে থাকবেন। এই কারণে আপনি এই সময়ে একটি ব্যবসায়িক চুক্তি করতে পারেন। এর পাশাপাশি অংশীদারিত্বের কাজে সাফল্য পাওয়া যাবে। সেই সঙ্গে আপনি আপনার জীবন সঙ্গীর সমর্থন পাবেন। এছাড়াও, জীবনসঙ্গীর উন্নতি হতে পারে। প্রেম জীবনও ভাল যাবে। এছাড়াও অবিবাহিতদের কাছে বিয়ের প্রস্তাব আসতে পারে।

ধনু রাশি

গজকেশরী, নীচভঙ্গ, বুধাদিত্য এবং হংস রাজযোগ গঠন আপনার জন্য উপকারী হতে পারে। কারণ এই যোগ আপনার রাশি থেকে চতুর্থ ঘরে তৈরি হচ্ছে। যা সুখ ও সম্পদের স্থান হিসেবে বিবেচিত হয়। সেজন্য এই সময়ে যে কোনও জমি-সম্পত্তি কিনতে পারেন। এর পাশাপাশি পৈতৃক সম্পত্তি থেকেও সুখ পেতে পারেন। একই সঙ্গে কর্মজীবন ও ব্যবসায় সাফল্য আসবে। সেই সঙ্গে ভাগ্যও আপনার সঙ্গে থাকবে। এই সময়ে রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা সাফল্য পেতে পারেন।

 

TAGS:
Advertisement