scorecardresearch
 

Zodiac: বছরের শেষ সূর্যগ্রহণের পর বিপদ বাড়বে ৬ রাশির, থাকুন সাবধান

Surya Grahan 2022: ২০২২ সালের দ্বিতীয় এবং শেষ সূর্যগ্রহণ অক্টোবরে ঘটতে চলেছে। ২৫ অক্টোবর সূর্যগ্রহণ ভারতে দৃশ্যমান হবে। বছরের প্রথম সূর্যগ্রহণ হয়েছিল ৩০ এপ্রিল ভারতে দৃশ্যমান হয়নি। অক্টোবরের সূর্যগ্রহণ হবে ৪ ঘণ্টা ৩ মিনিটের। জ্যওতিষ মতে এর প্রভাব সমস্ত রাশির উপর পড়বে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই সূর্যগ্রহণের নেতিবাচক প্রভাব ৬টি রাশির উপর বেশি দেখা যাবে।

Advertisement
Zodiac: বছরের শেষ সূর্যগ্রহণের পর বিপদ বাড়বে ৬ রাশির, থাকুন সাবধান Zodiac: বছরের শেষ সূর্যগ্রহণের পর বিপদ বাড়বে ৬ রাশির, থাকুন সাবধান

Surya Grahan 2022: ২০২২ সালের দ্বিতীয় এবং শেষ সূর্যগ্রহণ অক্টোবরে ঘটতে চলেছে। ২৫ অক্টোবর সূর্যগ্রহণ ভারতে দৃশ্যমান হবে। বছরের প্রথম সূর্যগ্রহণ হয়েছিল ৩০ এপ্রিল ভারতে দৃশ্যমান হয়নি। অক্টোবরের সূর্যগ্রহণ হবে ৪ ঘণ্টা ৩ মিনিটের। জ্যওতিষ মতে এর প্রভাব সমস্ত রাশির উপর পড়বে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই সূর্যগ্রহণের নেতিবাচক প্রভাব ৬টি রাশির উপর বেশি দেখা যাবে। এই সময় সূর্য তুলা রাশিতে থাকবে। অর্থাৎ এই সূর্যগ্রহণের সর্বোচ্চ প্রভাব তুলা রাশির জাতকদের ওপর পড়বে। আসুন পন্ডিত শ্রীপতি ত্রিপাঠীর কাছ থেকে জেনে নেওয়া যাক কো কোনন রাশির জাতকের এই সূর্যগ্রহণ ফলে সাবধান হওয়া দরকার।


তুলা LIBRA

তুলা রাশিতে সূর্যগ্রহণের কারণে এই রাশিটি সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হবে। এই রাশির জাতকদের এই সময়ে আর্থিক ক্ষতি হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন। এই সূর্যগ্রহণ তুলা রাশির জন্য সবচেয়ে বেদনাদায়ক হতে চলেছে।


বৃষ TAURUS

বৃষ রাশির জাতক জাতিকাদের এই সময়ে তাদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। এই সময়ে, আপনাকে খাবার এবং পানীয় সম্পর্কে খুব সতর্কতা অবলম্বন করতে হবে। এর পাশাপাশি, আপনার কোনও বিষয়ে উদ্বেগ থাকতে পারে। বিষয়টি কারও সঙ্গে শেয়ার করবেন না। এর ফলে আপনার বড় ধরনের ক্ষতি হতে পারে।


মিথুন GEMINI

মিথুন রাশির জাতক জাতিকাদের বাজেটের প্রতি বিশেষ খেয়াল রাখতে হবে। এই সময়ে মিথুন রাশির জাতকদের খরচ বাড়তে চলেছে। আয়ও কম হবে। এছাড়াও, আপনি প্রতিটি কাজ করতে নানা বাধার হবেন। অর্থাৎ, প্রতিটি কাজ করতে প্রচুর পরিশ্রম লাগবে। স্ত্রীর সঙ্গে সম্পর্কের মধ্যে কিছুটা তিক্ততা আসতে পারে।


কন্যা VIRGO

কন্যা রাশির জাতক জাতিকাদের আর্থিক অবস্থা সম্পর্কে সচেতন থাকতে হবে। এই সময়ে আপনি অনেক আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। তাই এই সময়ে বিনিয়োগ করার আগে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নিন। এছাড়াও, প্রতিটি কাজের জন্য একটি বাজেট তৈরি করুন।

Advertisement


বৃশ্চিক SCORPIO

সূর্যগ্রহণ বৃশ্চিক রাশির জাতকদের আর্থিক অবস্থার উপর প্রভাব ফেলবে। এই সময়ে আপনার অর্থ ক্ষতির সম্ভাবনা রয়েছে। তাই আপনার খরচ নিয়ন্ত্রণ করতে হবে। এই সময়ে বিনিয়োগের সময় আরও সতর্ক থাকুন।


মকর CAPRICORN

মকর রাশির মানুষের স্বাস্থ্যের ওপর এই সূর্যগ্রহণের প্রভাব সবচেয়ে বেশি দেখা যাবে। এই সময়ে আপনি খুব অসুস্থ থাকতে পারেন। কোনও কিছু নিয়ে আপনার মনেও ভয় জাগবে। ধৈর্য ধরে অপেক্ষা করতে হবে। ভালো সময় আসবে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement