scorecardresearch
 

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ১২ ফেব্রুয়ারি, ২০২৪: নম্রতা বজায় রাখুন

কাজে মনোযোগ বজায় থাকবে। বড়দের কথা মনোযোগ দিয়ে শুনবেন। কাজে ফলপ্রসূ হবে। ব্যক্তিগত সাফল্য আপনাকে উত্তেজিত রাখবে। লক্ষ্যে ফোকাস রাখবে।

Advertisement
ধনু ধনু
হাইলাইটস
  • কর্মক্ষেত্রে সহযোগিতা থাকবে
  • সমস্ত সেক্টরে স্কিমগুলি গতি পাবে

ধনু- স্বার্থপরতা এবং প্রলোভনের কাছে নতি স্বীকার করবেন না। স্বতঃস্ফূর্ত সহযোগিতার মনোভাব নিয়ে কাজ করুন। ব্যবস্থাপনা পরিকল্পনা গতি পাবে। ব্যক্তিগত বিষয়ে আগ্রহ থাকবে। কাছের মানুষদের কথা শুনবে। সম্পর্কের মধ্যে শক্তি থাকবে। প্রস্তাবগুলো সমর্থন পাবে। সাবধানে এগিয়ে যেতে থাকুন। আয় বাড়বে। তর্ক ও অহংকার এড়িয়ে চলুন। স্বার্থপরতা এবং সংকীর্ণতা ত্যাগ করুন। গোপনীয়তা প্রচার করবে। সুখের বৃদ্ধি হবে। পারিবারিক বিষয়ে সক্রিয়তা দেখাবে। ব্যক্তিগত কাজে মনোযোগ থাকবে। লেনদেনে সতর্ক থাকুন। বৈশিষ্ট্যগুলিতে মনোযোগ দিন।

আর্থিক সুবিধা- কাজে মনোযোগ বজায় থাকবে। বড়দের কথা মনোযোগ দিয়ে শুনবেন। কাজে ফলপ্রসূ হবে। ব্যক্তিগত সাফল্য আপনাকে উত্তেজিত রাখবে। লক্ষ্যে ফোকাস রাখবে। রেজুলেশন পূরণ করবে। কর্মক্ষেত্রে সক্রিয় থাকবেন। ব্যক্তিগত জবাবদিহিতা বাড়বে। প্রত্যাশা পূরণ হবে. বোঝাপড়া ও সম্প্রীতি বজায় রাখবে। ধৈর্য ধরে এগিয়ে যাবে। ব্যবসায়ীদের তাড়াহুড়ো করা উচিত নয়, শক্তি বৃদ্ধি পাবে। স্বতঃস্ফূর্ত হও। সন্দেহ থেকে মুক্ত থাকুন। আপনার নিজের ব্যবসা মনে. জেদ করবেন না।

প্রেমের বন্ধুত্ব- মনের বিষয়ে কুসংস্কার এড়িয়ে চলুন। আপনার আবেগ নিয়ন্ত্রণ করুন। মেইল মিটিং বাড়বে। নিষ্ঠা ও সহযোগিতার বোধ বৃদ্ধি পাবে। গুরুত্বপূর্ণ বিষয় শেয়ার করবেন। সম্পর্কের উন্নতি হবে। প্রিয়জনের সুখ বাড়বে। পরিবারের সদস্যদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। পারস্পরিক সমন্বয় বজায় থাকবে। পারিবারিক বিষয়ে সংবেদনশীল থাকবেন।

স্বাস্থ্য মনোবল- নম্রতা বজায় রাখুন। নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করান। রক্তচাপ নিয়ন্ত্রণ ইত্যাদি। কথাবার্তা ও আচরণ ভালো হবে। মনোবল উঁচু রাখুন। উদ্যম নিয়ে কাজ করুন।
ভাগ্যবান সংখ্যা: 2 3 8

শুভ রং: কমলা

আজকের প্রতিকার: মহাদেব শিবশঙ্করের যথাযথ পূজা ও দর্শন করুন। ওম নমঃ শিবায় ও ওম সন সোমে নমঃ জপ করুন। তাড়াহুড়ো করবেন না।

Advertisement

Advertisement