scorecardresearch
 

Ajker Sagittarius Rashifal: আজকের দিন ধনু রাশি- ২৯ মার্চ, ২০২৪: সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা বাড়বে

লাভ ও প্রভাবে আপনি ভালো থাকবেন। সবার কাছ থেকে সহযোগিতা পাবেন। ব্যবস্থাকে শক্তিশালী করবে। কাজ অনুকূল হবে। পরিকল্পনাগুলো এগিয়ে নিয়ে যাবে।

Advertisement
Dhanu Dhanu
হাইলাইটস
  • কর্মক্ষেত্রে সহযোগিতা থাকবে
  • সমস্ত সেক্টরে স্কিমগুলি গতি পাবে

ধনু-বিষয়গুলি অমীমাংসিত রাখা এড়িয়ে চলুন। এটি অর্থনৈতিক কর্মকাণ্ডের জন্য একটি কার্যকর সময় হয়ে উঠেছে। প্রতিভা প্রদর্শনের সাথে তাল মিলিয়ে চলবে। বন্ধুবান্ধব ও সহকর্মীদের সহযোগিতা পাবেন। পরিবারের সদস্যদের সঙ্গে দেখা হবে। গুরুত্বপূর্ণ লক্ষ্য পূরণ হবে। সরকারের কাজ এগিয়ে নিয়ে যাবে। প্রশাসনিক দিক ভালো হবে। উপদেষ্টাদের সাথে পরামর্শ বজায় রাখবে। উল্লেখযোগ্য কাজ করা হবে। এগিয়ে যেতে নির্দ্বিধায়. বাণিজ্যিক ও শিল্প খাতে ভালো কর্মক্ষমতা বজায় রাখবে। বড় লক্ষ্য অর্জনের চেষ্টা করা হবে। কাজের সামঞ্জস্য দ্বারা উত্তেজিত হবে।


আর্থিক লাভ- লাভ ও প্রভাবে আপনি ভালো থাকবেন। সবার কাছ থেকে সহযোগিতা পাবেন। ব্যবস্থাকে শক্তিশালী করবে। কাজ অনুকূল হবে। পরিকল্পনাগুলো এগিয়ে নিয়ে যাবে। প্রভাব বাড়তে থাকবে। সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা বাড়বে। বাণিজ্যিক কাজে গতি আসবে। সময়মতো কাজ শেষ করার কথা ভাববেন। লভ্যাংশ বেশি থাকবে। গুরুত্বপূর্ণ প্রচেষ্টা সমর্থন পাবে। আয় প্রত্যাশার চেয়ে ভালো হবে। প্রতারণা এড়িয়ে চলুন। গতি ধরে রাখো. বড় ভাবুন।

প্রেমের বন্ধুত্ব- প্রিয়জনের সাথে যোগাযোগ এবং যোগাযোগ আনন্দদায়ক থাকবে। আত্মীয়-স্বজনের সাথে দেখা করতে সফল হবেন। সবার সহযোগিতা পাব। প্রিয়জনের সাথে আনন্দময় মুহূর্ত শেয়ার করবেন। মনের বিষয়গুলো ভালো থাকবে। প্রেম প্রদর্শনের সুযোগ বাড়বে। প্রিয়জনের কথায় মনোযোগ দেবেন। আকর্ষণ অনুভব করবে। পারিবারিক বিষয়ে গতি আনবে।


স্বাস্থ্য মনোবল- আরামদায়ক থাকবে। আত্মবিশ্বাস নিয়ে এগিয়ে যাবে। খাবার হবে আকর্ষণীয়। মনোবল বাড়বে। কথাবার্তা ও আচরণে মাধুর্য বজায় রাখবে। স্বাস্থ্যের উন্নতি হবে।

শুভ সংখ্যা: 2, 3 এবং 6

শুভ রং: আপেল লাল

আজকের প্রতিকার: দেবী দুর্গার পূজা করুন। প্রসাদ হিসাবে মিষ্টি বিতরণ। লাল চুনরি অফার করুন। চুক্তি করা. সক্রিয় থাকুন।

Advertisement

Advertisement