scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ১ জুন , ২০২৪: সবার অনুভূতিকে সম্মান করবেন

প্রেমের সম্পর্কের মধ্যে শুভতা থাকবে। কাছের মানুষের সাথে যোগাযোগ রক্ষা করবে। দায়িত্বপ্রাপ্তদের সঙ্গে বৈঠক হবে। সবার অনুভূতিকে সম্মান করবে।

Advertisement
kumbho kumbho
হাইলাইটস
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ- সব বিষয়ে ইতিবাচক থাকবেন। দায়িত্বে স্বাচ্ছন্দ্য ও উদ্যম থাকবে। জাঁকজমকের ওপর জোর বাড়াবে। সৃজনশীল কাজে উন্নতি হবে। ব্যক্তিত্বে থাকবে সরলতা ও ভদ্রতা। পারিবারিক বিষয়ে আগ্রহ বাড়বে। সৃজনশীল কাজে এগিয়ে থাকবেন। ইতিবাচকতা প্রান্তে থাকবে। পরিবেশে অভিযোজন হবে। কাঙ্খিত কাজ এগিয়ে নিয়ে যাবে। স্মৃতিশক্তি শক্তিশালী হবে। এটার সর্বোচ্চ ব্যবহার করবে। মূল্যবোধ ও ঐতিহ্যের ওপর জোর রাখবে। পরিবারের সদস্যদের সঙ্গে সমন্বয় বাড়বে। জীবনযাত্রার মান উন্নত থাকবে। দ্বিধা দূর হবে।

অর্থলাভ - আর্থিক সাফল্য বৃদ্ধি পাবে। সম্পদের বৃদ্ধি হবে। ক্যারিয়ার ব্যবসায় উল্লেখযোগ্য কর্মক্ষমতা বজায় রাখবে। গুরুত্বপূর্ণ লক্ষ্য অর্জন করবে। শুভ কাজে গতি আসবে। অভিনবত্ব ও মহিমা বৃদ্ধি পাবে। প্রচেষ্টা গতি পাবে। সক্রিয় সম্প্রীতি বজায় রাখবে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। প্রতিপক্ষের আস্থা জয় করবে। বিশ্বাসযোগ্যতা বাড়বে। সাহস ও বুদ্ধি থাকবে। সব ক্ষেত্রে ভালো করবে। ভারসাম্যপূর্ণ গতিতে এগিয়ে যাবে। সম্মান বাড়বে।

প্রেমের বন্ধুত্ব- প্রেমের সম্পর্কের মধ্যে শুভতা থাকবে। কাছের মানুষের সাথে যোগাযোগ রক্ষা করবে। দায়িত্বপ্রাপ্তদের সঙ্গে বৈঠক হবে। সবার অনুভূতিকে সম্মান করবে। পারস্পরিক আস্থা বাড়বে। স্নেহের অনুভূতি বৃদ্ধি পাবে। ইতিবাচকতা বজায় থাকবে। যোগাযোগ আরও ভালো হবে। ব্যক্তিগত বিষয়ে আভিজাত্য বজায় থাকবে।


স্বাস্থ্য মনোবল- কথাবার্তা ও আচরণে মাধুর্য বজায় থাকবে। খাবার কার্যকর হবে। স্বাস্থ্যের উন্নতি হবে। সম্পর্ক মজবুত হবে। উদ্যম ও মনোবল বৃদ্ধি পাবে।
শুভ সংখ্যা: 3, 7 এবং 8

শুভ রং: আমলা-সদৃশ

আজকের প্রতিকার: ভগবান শ্রী হরি বিষ্ণু ও দেবী মহালক্ষ্মীর পূজা করুন। হলুদ ফল ও জিনিস দান করুন। সৃষ্টি ও সংরক্ষণ বাড়ান।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement