scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ১০ এপ্রিল, ২০২৪: আজ আত্মবিশ্বাস বাড়বে

বাণিজ্যিক সম্পর্ক উন্নত হবে। পেশাদারিত্বের ওপর জোর দেবে। পেশা ও ব্যবসার প্রসার ঘটবে। ঝুঁকি নিতে পারেন। মুনাফা বৃদ্ধি পাবে।

Advertisement
kumbho kumbho
হাইলাইটস
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ- ভারসাম্যপূর্ণ কথাবার্তা, আচরণ ও শৃঙ্খলা বজায় রাখবেন। সামাজিক কর্মকান্ডে ভালো কর্মক্ষমতা বজায় রাখবেন। কাছের মানুষদের অনুভূতিকে সম্মান করবেন। ভাইদের সহযোগিতা বৃদ্ধি পাবে। সাহস ও বীরত্ব বাড়বে। অলসতা ত্যাগ করুন। নম্রতা বাড়ান। প্রয়োজনীয় তথ্য পাওয়া যাবে। যোগাযোগে ভালো হবে। কাঙ্খিত ফলাফল অর্জিত হবে। সুসংবাদ পাবেন। সহযোগিতায় শক্তি থাকবে। বিভিন্ন কাজে আগ্রহ থাকবে। কথাবার্তা ও আচরণ কার্যকর হবে। কাজের সমস্যার সমাধান হবে। সীমিত সময়ের জন্য ভ্রমণ হতে পারে।

আর্থিক লাভ- বাণিজ্যিক সম্পর্ক উন্নত হবে। পেশাদারিত্বের ওপর জোর দেবে। পেশা ও ব্যবসার প্রসার ঘটবে। ঝুঁকি নিতে পারেন। মুনাফা বৃদ্ধি পাবে। বড় লক্ষ্য পূরণ হবে। পেশাদার কার্যকলাপ বজায় রাখবেন। সাহসী প্রচেষ্টা গতি পাবে। বীরত্ব প্রদর্শনে এগিয়ে থাকবে।বিভিন্ন বিষয়ে সাফল্য পাবেন। সবাইকে সাথে নিয়ে যাবে। সবার কাজের সাথে যুক্ত হবেন।

প্রেম বন্ধুত্ব- কর্মক্ষমতা প্রত্যাশা অনুযায়ী থাকবে। পরিবেশ অনুকূল থাকবে। প্রেমের বিষয়গুলি সুখকর থাকবে। বন্ধুদের সম্পর্কের উন্নতি হবে। সম্পর্কের উন্নতি হবে। থাকবে সহযোগিতার মনোভাব। প্রিয়জনের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। বন্ধুবান্ধব ও আত্মীয়দের সঙ্গে দেখা হবে। আকর্ষণ অনুভব করবে। সম্পর্ক মজবুত হবে।

স্বাস্থ্য মনোবল- আত্মবিশ্বাস রাখুন। গুজবে পা দেবেন না। ব্যক্তিত্ব নিয়ন্ত্রণে থাকবে। খাবার হবে আকর্ষণীয়। পরিকল্পনা গতি পাবে। আত্মবিশ্বাস বাড়বে। মনোবল তুঙ্গে থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ সংখ্যা: ৪, ৫ এবং ৮

শুভ রং: ধূসর

আজকের প্রতিকার: দেবী মাতার ব্রহ্মচারী রূপের পূজা করুন। ভগবান শ্রী গণেশের পূজা ও আরাধনা করুন। ওম গণ গণপতয়ে নমঃ জপ করুন। সবুজ আইটেম দান করুন। গল্প উপদেশ শুনুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement