scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ১০ জুলাই , ২০২৪: সম্পর্ক মজবুত রাখবে

সাহস ও মনোবল অটুট থাকবে। স্থিতিশীলতার জন্য প্রচেষ্টা সফল হবে। গতি দেখান। ব্যক্তিত্ব শক্তি লাভ করবে। কার্যক্রম আকর্ষণীয় হবে। অসাবধানতা এড়িয়ে চলুন।

Advertisement
kumbho kumbho
হাইলাইটস
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ- প্রয়োজনীয় কাজের তালিকা তৈরি করে কাজ করবেন। পরিকল্পনার বাস্তবায়ন বাড়ানোর দিকে নজর দেবে। যৌথ কাজ এবং চুক্তিতে সক্রিয়তা দেখাবে। বড় লক্ষ্যে মনোযোগ বাড়বে। শিল্প-বাণিজ্যে আগ্রহ থাকবে। বাণিজ্যিক বিষয়গুলো সমাধান করা হবে। কাছের মানুষদের সাথে আনন্দময় মুহূর্ত কাটাবেন। দাম্পত্য জীবনে শুভতা থাকবে। নেতৃত্বের ক্ষমতা বাড়বে। সবাইকে সাথে নিয়ে যাবে। সহযোগিতামূলক প্রচেষ্টা চালানো হবে। জমি ও দালান সংক্রান্ত বিষয়গুলো সমাধান করা হবে। পরিবারের সঙ্গে যোগাযোগ বাড়বে। সম্পর্ক মজবুত হবে। আভিজাত্য বজায় রাখবে। বিনয়ী থাকবে। দ্বিধা কম হবে।

আর্থিক সুবিধা- গুরুত্বপূর্ণ কাজে গতি আসবে। যথাসময়ে দায়িত্ব পালনের চেষ্টা করা হবে। অংশীদারিত্বের প্রস্তাব থাকবে। অমীমাংসিত কাজে গতি আসবে। ব্যবস্থাপনা ও প্রশাসনিক বিষয়গুলো সমাধান করা হবে। ব্যবসায় নিয়ন্ত্রণ বাড়বে। পেশাগত সম্পর্ক মজবুত থাকবে। অংশীদারিত্ব সফল হবে। সহকর্মীদের সহযোগিতা থাকবে। বড় অর্জন পাবেন। স্থিতিশীলতা এবং নেতৃত্বের উন্নতি হবে। আকস্মিক কার্যকলাপ এড়িয়ে চলুন।

প্রেমের বন্ধুত্ব- আপনার মনে যা আছে তা বলতে দেরি করবেন না। সম্পর্ক মজবুত রাখবে। সম্পর্কের দিকে ফোকাস থাকবে। মর্যাদা এবং গোপনীয়তার উপর জোর দেবে। ঘরে সুখ বাড়বে। দাম্পত্য জীবনে মধুরতা থাকবে। বন্ধুত্ব আরও মজবুত হবে। আপনি সেরা অফার পাবেন. ভালোবাসা ও ভালোবাসা বাড়বে। অংশীদাররা ভালো পারফর্ম করবে। বিশ্বাস জয় করবে।


স্বাস্থ্য ও মনোবল – সাহস ও মনোবল অটুট থাকবে। স্থিতিশীলতার জন্য প্রচেষ্টা সফল হবে। গতি দেখান। ব্যক্তিত্ব শক্তি লাভ করবে। কার্যক্রম আকর্ষণীয় হবে। অসাবধানতা এড়িয়ে চলুন। যোগাযোগ উন্নত করুন।


ভাগ্যবান সংখ্যা: 1 5 7 এবং 8

শুভ রং: ময়ূর পালক

আজকের প্রতিকার: ভগবান শ্রী গণেশের পূজা করুন। পানের মালা ও দোব অর্পণ করুন। টিম স্পিরিটের উপর জোর দিন।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement