scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ১১ জুলাই , ২০২৪: দায়িত্বশীল থাকবে

নেতৃত্বের ক্ষমতা শক্তিশালী হবে। সমতা ও ভারসাম্য বাড়াবে। গুরুত্বপূর্ণ কাজের ক্ষেত্রে গতি আসবে। ভূমি ভবনের বিষয়গুলোতে তৎপরতা থাকবে।

Advertisement
কুম্ভ কুম্ভ
হাইলাইটস
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ- যৌথ প্রচেষ্টায় সাফল্য বাড়বে। শৈল্পিক দক্ষতা তাদের সেরা হবে. দাম্পত্য জীবনে সুখ থাকবে। সম্পর্ক উন্নয়নের চেষ্টা করা হবে। সম্মিলিত কাজকে কার্যকরভাবে এগিয়ে নিয়ে যাবে। সবাইকে সম্মান করবে। দায়িত্বশীলদের সঙ্গে দেখা করতে সময় লাগবে। পরিবারে শুভভাব থাকবে। সিস্টেম আরও ভালো করবে। লক্ষ্যমাত্রার প্রতি মনোযোগ বাড়বে। শিল্প ব্যবসায় ফলপ্রসূ হবে। কাছের মানুষের কাছ থেকে সহযোগিতা পাবেন। বন্ধুরা সাহায্য করবে। গুরুত্বপূর্ণ আলোচনায় স্বাচ্ছন্দ্য বোধ করবেন।

আর্থিক লাভ - নেতৃত্বের ক্ষমতা শক্তিশালী হবে। সমতা ও ভারসাম্য বাড়াবে। গুরুত্বপূর্ণ কাজের ক্ষেত্রে গতি আসবে। ভূমি ভবনের বিষয়গুলোতে তৎপরতা থাকবে। পরিকল্পনাকে রূপ দেবে। স্থিতিশীলতা জোরদার হবে। ইতিবাচকতার সদ্ব্যবহার করবে। বিভিন্ন কাজ পেন্ডিং এড়াবে। লক্ষ্য অর্জন করবে। শিল্প বাণিজ্যে স্থান বজায় রাখবে। সম্মিলিত প্রচেষ্টা চালানো হবে। কাজে বেশি বেশি সময় দেবে। লাভের দিকে নজর দেবে।


প্রেমের বন্ধুত্ব- মানসিক সম্পর্কের উন্নতি হবে। দায়িত্বশীল থাকবে। প্রতিশ্রুতি পূরণের চেষ্টা করবে। কাছের মানুষদের নিয়ে ব্যবস্থা করে নেবে। সম্পর্কের মধ্যে সৌহার্দ্য থাকবে। প্রিয়জনের বিশ্বাস জয় করবে। পরিবারে শুভভাব বাড়বে। সকলকে সহযোগিতা ও সহযোগিতা করবে। আপনি আকর্ষণীয় অফার পাবেন। সম্পর্ক ঘনিষ্ঠ হবে।


স্বাস্থ্য মনোবল- কাছের মানুষদের সাথে যোগাযোগ করে এগিয়ে যাবে। স্বাস্থ্যের ব্যাপারে আপস করবে না। খাবার ভালো হবে। বড় লক্ষ্য নির্ধারণ করবে। ব্যক্তিত্ব কার্যকর হবে। মনোবল উঁচু হবে।
ভাগ্যবান সংখ্যা: 2 3 8

শুভ রং: সাদা চন্দন

আজকের প্রতিকার: ভগবান শ্রী হরি বিষ্ণু ও দেবী মহালক্ষ্মীর পূজা করুন। লাল ও হলুদ ফল ও ফুল অর্পণ করুন। ডেজার্ট শেয়ার করুন। দলকে সাজান।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement