scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ১১ জুন , ২০২৪: সম্পর্ক সহজ হয়ে যাবে

পেশা ও ব্যবসা স্বাভাবিক থাকবে। কঠোর পরিশ্রমে বিশ্বাস চালিয়ে যাবেন। কঠোর পরিশ্রমের ফল পাবেন। ঋণ লেনদেনে সতর্কতা বাড়বে। ধারাবাহিকতা ও শৃঙ্খলা বজায় রাখবে।

Advertisement
কুম্ভ কুম্ভ
হাইলাইটস
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ- কঠোর পরিশ্রম করতে থাকবে। কাজের প্রতি মনোযোগ বাড়বে। সেবা, শ্রম ও ব্যবস্থাপনার ওপর জোর বজায় রাখবে। হুট করে সিদ্ধান্ত নেবেন না। ভারসাম্যপূর্ণভাবে কথা বলতে থাকবে। নিজের উপর ফোকাস করবে। স্বাস্থ্য সচেতনতা বাড়বে। সহকর্মীরা সহযোগিতা করবেন। কঠোর পরিশ্রম ও নিষ্ঠার সাথে এগিয়ে যাবে। শিল্প ও ব্যবসায়িক প্রচেষ্টার উন্নতি হবে। গুরুত্বপূর্ণ বিষয়ে ধৈর্যের পরিচয় দেবেন। পেশাজীবীদের সহযোগিতা থাকবে। কর্মীরা প্রত্যাশা অনুযায়ী কাজ করবে। আয়োজনে গুরুত্ব দেবে। ঝুঁকি নেওয়া এড়িয়ে চলুন। লেনদেনে সতর্ক থাকুন। প্রতারিত হওয়ার সম্ভাবনা রয়েছে।

অর্থলাভ- পেশা ও ব্যবসা স্বাভাবিক থাকবে। কঠোর পরিশ্রমে বিশ্বাস চালিয়ে যাবেন। কঠোর পরিশ্রমের ফল পাবেন। ঋণ লেনদেনে সতর্কতা বাড়বে। ধারাবাহিকতা ও শৃঙ্খলা বজায় রাখবে। সহকর্মীদের থেকে সমর্থন বজায় থাকবে। ঋণ সংক্রান্ত বিষয়ে আগ্রহ বাড়বে। সেবামূলক কাজে গতি আনবে। শৈল্পিক দক্ষতার দিকে মনোনিবেশ করবে। বিরোধীদের প্রতি সতর্ক থাকবেন। লক্ষ্যে ফোকাস বজায় রাখবে। তর্ক-বিতর্ক এড়িয়ে চলবেন। ধূর্ত লোকদের থেকে সতর্ক থাকবে।

প্রেমের বন্ধুত্ব- অন্যদের সাথে গুরুত্বপূর্ণ তথ্য নিয়ে আলোচনা করবেন না। পরিবারে আনন্দ ও আনন্দ থাকবে। আবেগপূর্ণ আলোচনায় দায়িত্বশীলভাবে পক্ষ নেবেন। বন্ধুদের সাথে দেখা হবে। বন্ধুত্ব মজবুত থাকবে। সম্পর্ক সহজ হয়ে যাবে। পরিবারের সদস্যরা পারস্পরিক আস্থা বজায় রাখবে। প্রতিশ্রুতি পূরণ করবে। প্রেমের সম্পর্কের দিকে মনোনিবেশ করবে। শালীন আচরণ করবে।


স্বাস্থ্য মনোবল- আপনার কাজ নিয়ন্ত্রণ করুন। লক্ষণ উপেক্ষা করবেন না. আপনার খাদ্যের দিকে মনোযোগ দিন। উপযুক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখবেন। আচরণে নম্রতা বৃদ্ধি পাবে। যোগ ব্যায়াম করুন।

শুভ সংখ্যা: 2, 6 এবং 8

শুভ রং: চাঁদের আলো

আজকের প্রতিকার: শিব পরিবারের পূজা ও দর্শন। ওম নমঃ শিবায় ও ওম সন সোমে নমঃ জপ করুন। নিয়ম মেনে চলুন।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement