scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ১২ ফেব্রুয়ারি, ২০২৪: ব্যক্তিত্ব হবে আকর্ষণীয়

অর্থনৈতিক ও বাণিজ্যিক কার্যক্রম শক্তিশালী হবে। অর্থ ও সম্পত্তি সংক্রান্ত বিষয়ে গতি আসবে। আপনি কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। প্রত্যাশার চেয়ে ভালো পারফর্ম করবে।

Advertisement
কুম্ভ কুম্ভ
হাইলাইটস
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ- মূল্যবান জিনিসের প্রতি আগ্রহ থাকবে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্তে গতি বজায় রাখবে। পরিবারে আনন্দ ও আনন্দ থাকবে। আকর্ষণীয় অফার পাবেন। রক্তের সম্পর্ক মজবুত হবে। সক্রিয় সাহস বজায় রাখবে। সবাইকে সাথে নিয়ে যাবে। অতিথিরা আসতে থাকবে। জাঁকজমকের উপর জোর রাখবে। ঐতিহ্যগত কাজগুলো এগিয়ে নিয়ে যাবে। যোগ দেবেন বিভিন্ন অনুষ্ঠানে। উদযাপনের উপলক্ষ বাড়বে। সম্পদ বৃদ্ধি পাবে। আত্মবিশ্বাস তুঙ্গে থাকবে। বিনোদনমূলক ভ্রমণ সম্ভব। কাজ ট্র্যাকে থাকবে।


আর্থিক লাভ- অর্থনৈতিক ও বাণিজ্যিক কার্যক্রম শক্তিশালী হবে। অর্থ ও সম্পত্তি সংক্রান্ত বিষয়ে গতি আসবে। আপনি কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। প্রত্যাশার চেয়ে ভালো পারফর্ম করবে। সাক্ষাত্কারে কার্যকর হবে। গতানুগতিক বিষয়ে আগ্রহ বাড়বে। শুভ কাজের সাথে যুক্ত হবে। যোগাযোগের সুবিধা নেবে। মূল্যবান উপহার পাওয়া সম্ভব। কাজ আশার চেয়ে ভালো হবে। সংগ্রহ সংরক্ষণে আগ্রহ থাকবে। পদ ও মর্যাদা বৃদ্ধি পাবে। বাণিজ্যিক লাভ বাড়বে। ফোকাস বজায় রাখবে।


প্রেমের বন্ধুত্ব- আবেগগত বিষয়ে ভালো হবে। গুরুত্বপূর্ণ প্রস্তাব গৃহীত হবে। রুটিন ভালো রাখবে। সম্পর্ক মজবুত হবে। আপনার কথাবার্তা ও আচরণে সবাই প্রভাবিত হবে। ঐতিহ্য ও মূল্যবোধ বজায় রাখবে। গ্রুমিং এর উপর জোর দেওয়া হবে। প্রিয়জন খুশি হবে। স্বজনদের সাথে দেখা হবে। সম্পর্ক অনুকূল থাকবে।


স্বাস্থ্য মনোবল- কাছের সকলকে সাথে নিয়ে যাবে। ব্যক্তিত্ব হবে আকর্ষণীয়। বিচক্ষণতার সাথে কাজ করবে। মনোবল থাকবে উঁচুতে। স্বাস্থ্যের উন্নতি হবে।
ভাগ্যবান সংখ্যা: 2 3 4 8

শুভ রং: গোমেদ

আজকের প্রতিকার: মহাদেব শিবশঙ্করের পূজা ও পূজা করুন। ওম নমঃ শিবায় ও ওম সন সোমে নমঃ জপ করুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement