scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ১৩ ফেব্রুয়ারি, ২০২৪: স্বাস্থ্যের উন্নতি হবে, লাভবান হবেন

কাছের মানুষ খুশি হবে। শুভ অফার পাবেন। আতিথেয়তায় এগিয়ে থাকবে। প্রতিশ্রুতি রক্ষা করবে। মিটিং সফল হবে। ভালোবাসা ও ভালোবাসা থাকবেই।

Advertisement
kumbho kumbho
হাইলাইটস
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ রাশি - এটি একটি আনন্দদায়ক সময়। সম্পর্কের সুবিধা নেবে। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে দেখা করার সুযোগ আসবে। খাবারের ওপর জোর থাকবে। অতিথিরা আসবেন। জীবনযাত্রার মান উন্নত হবে। কথাবার্তা এবং আচরণ চিত্তাকর্ষক হবে। জনপ্রিয়তা ও বিশ্বাসযোগ্যতা বাড়বে। অভিযোজন প্রান্তে থাকবে। সেবামূলক কাজের সঙ্গে যুক্ত হবেন। সম্মান বাড়বে। শুভকাজে প্রেরণা যোগাবে। গতানুগতিক পরিকল্পনা এগোবে। আপনি সর্বত্র সাফল্য পাবেন। বিশ্বাস ও মূল্যবোধের উপর জোর রাখবে। সুযোগের সদ্ব্যবহার করবে। বাড়িতে উৎসবমুখর পরিবেশ তৈরি হবে।


আর্থিক লাভ - অর্থনৈতিক প্রচেষ্টা বৃদ্ধি পাবে। লাভ বাড়তে থাকবে। আপনি আকর্ষণীয় অফার পাবেন। জাঁকজমক বৃদ্ধি পাবে। কাঙ্খিত কাজে গতি আনবে। কাজ ও ব্যবসা এগিয়ে যাবে। সকলের সহযোগিতা থাকবে। অর্থনৈতিক প্রচেষ্টাকে এগিয়ে নিয়ে যাবে। মেধা শক্তি পাবে। ব্যবস্থাপনায় ভালো থাকবে। সম্পত্তি সংক্রান্ত বিষয়গুলি আপনার পক্ষে থাকবে। সৃজনশীল চিন্তা করবে। সম্পদের বৃদ্ধি হবে। আভিজাত্য ও নম্রতা বজায় রাখবে।


প্রেমের বন্ধুত্ব- কাছের মানুষ খুশি হবে। শুভ অফার পাবেন। আতিথেয়তায় এগিয়ে থাকবে। প্রতিশ্রুতি রক্ষা করবে। মিটিং সফল হবে। ভালোবাসা ও ভালোবাসা থাকবেই। প্রিয়জনকে সমর্থন করবে। সবার আস্থা জয় করবে। মনের বিষয়গুলো সুখকর হবে। বন্ধু ও সহকর্মীদের সাথে দেখা হবে।


স্বাস্থ্য মনোবল এবং সভ্যতামূলক সক্রিয়তা বৃদ্ধি করবে। সংগ্রহ সংরক্ষণে জোর দেওয়া হবে। ব্যক্তিত্বের দিকে নজর দেবেন। উৎসাহ ও ইতিবাচকতা বজায় রাখবে। স্বাস্থ্যের উন্নতি হবে। মনোবল বাড়বে।
ভাগ্যবান সংখ্যা: 4 5 8

শুভ রং: গোমেদ

আজকের প্রতিকার: মহাবীর হনুমানজির পূজা ও আরাধনা করুন। সিঁদুর পরা। ওম অঙ্গারকায় নমঃ জপ করুন। গ্রুমিং বাড়ান।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement