scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ১৩ সেপ্টেম্বর , ২০২৪: আয় প্রত্যাশার চেয়ে ভালো হবে

প্রিয়জনের সাথে সুখ এবং সমৃদ্ধি ভাগ করে নেবে। সুসংবাদ পাবেন। মনের বিষয়গুলো ভালো হবে। প্রেম প্রদর্শনের সুযোগ বাড়বে। আপনার প্রিয় কি বলে মনোযোগ দিতে হবে. আকর্ষণ অনুভব করবে।

Advertisement
kumbho kumbho
হাইলাইটস
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ - আর্থিক লাভের শতাংশ বৃদ্ধি পাবে। গুরুত্বপূর্ণ লক্ষ্য পূরণ হবে। সরকারের কাজ এগিয়ে নিয়ে যাবে। প্রশাসনিক দিক ভালো হবে। উপদেষ্টাদের সাথে পরামর্শ বজায় রাখবে। উল্লেখযোগ্য কাজ করা হবে। এগিয়ে যেতে নির্দ্বিধায়. সেবা ও শিল্প খাতে কর্মক্ষমতা বজায় রাখবে। অর্থনৈতিক সাফল্যের উন্নতি হবে। প্রতিভা প্রদর্শনে আরও ভালো থাকবে। সব সহকর্মী প্রভাবিত হবে. বড় লক্ষ্য অর্জনের চেষ্টা করা হবে। কাজের সামঞ্জস্য দ্বারা উত্তেজিত হবে। দ্রুত কাজ করবে। পরিবারের সদস্যদের সাথে দেখা হবে।


অর্থ লাভ- কাজের অপ্টিমাইজেশান থাকবে। পেশাগত সাফল্য বাড়বে। বাণিজ্যিক কাজে গতি আসবে। সময়মতো কাজ শেষ করবেন। গুরুত্বপূর্ণ প্রচেষ্টা সমর্থন পাবে। আয় প্রত্যাশার চেয়ে ভালো হবে। গতি বজায় রাখুন। অগ্রগতির পথ ধরে রাখবে। সবার কাছ থেকে সহযোগিতা পাবেন। ব্যবস্থাকে শক্তিশালী করবে। কাজ অনুকূল হবে। পরিকল্পনাগুলো এগিয়ে নিয়ে যাবে। প্রভাব বাড়তে থাকবে। সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা বাড়বে। ভালো সময়ের সদ্ব্যবহার করুন।

প্রেমের বন্ধুত্ব- প্রিয়জনের সাথে সুখ এবং সমৃদ্ধি ভাগ করে নেবে। সুসংবাদ পাবেন। মনের বিষয়গুলো ভালো হবে। প্রেম প্রদর্শনের সুযোগ বাড়বে। আপনার প্রিয় কি বলে মনোযোগ দিতে হবে. আকর্ষণ অনুভব করবে। পারিবারিক বিষয়ে গতি আনবে। প্রিয়জনের সাথে দেখা করার সুযোগ বাড়বে। সবার সহযোগিতা পাব।


স্বাস্থ্য মনোবল- আত্মবিশ্বাস নিয়ে এগিয়ে যাবেন। মানসিক প্রচেষ্টা করা হবে। কথাবার্তা ও আচরণে মাধুর্য বজায় রাখবে। স্বাস্থ্যের উন্নতি হবে। আনন্দের পরিবেশ থাকবে। খাবার হবে আকর্ষণীয়।

শুভ সংখ্যা: 3, 4 এবং 8
শুভ রং: নীল
আজকের প্রতিকার: দেবী দুর্গার পূজা করুন। লাল চুনরি ফুল এবং অলংকরণ সামগ্রী অফার করুন। ওম শুম শুক্রায় নমঃ জপ করুন। ব্যবস্থায় মনোযোগ দিন।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement