scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ১৬ মে, ২০২৪: বড় লক্ষ্য নির্ধারণ করবেন

পেশাদার বন্ধুদের সাথে সম্প্রীতি বৃদ্ধি পাবে। কর্মপরিকল্পনায় রূপ দেবে। স্থিতিশীলতা জোরদার হবে। ইতিবাচকতার সদ্ব্যবহার করবে। বিভিন্ন কাজ পেন্ডিং এড়াবে। লক্ষ্য অর্জনের চেষ্টা করবে।

Advertisement
kumbho kumbho
হাইলাইটস
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ- দাম্পত্য জীবনে সুখ বাড়বে। ভাগ্যের শক্তি প্রবল হবে। ভাগ করা কাজকে কার্যকরভাবে এগিয়ে নিয়ে যাবে। সবাইকে সম্মান করবে। দায়িত্বশীলদের সঙ্গে দেখা করতে সময় লাগবে। পরিবারে শুভভাব থাকবে। সিস্টেম আরও ভালো করবে। লক্ষ্যমাত্রার প্রতি মনোযোগ বাড়বে। শিল্প ব্যবসায় ফলপ্রসূ হবে। কাছের মানুষের কাছ থেকে সহযোগিতা পাবেন। বন্ধুরা সাহায্য করবে। গুরুত্বপূর্ণ আলোচনায় স্বাচ্ছন্দ্য বোধ করবেন। নেতৃত্বের ক্ষমতা শক্তিশালী হবে। জমি ও ভবন সংক্রান্ত বিষয়ে তৎপরতা থাকবে। দ্বিধা দূর হবে।

আর্থিক লাভ- পেশাদার বন্ধুদের সাথে সম্প্রীতি বৃদ্ধি পাবে। কর্মপরিকল্পনায় রূপ দেবে। স্থিতিশীলতা জোরদার হবে। ইতিবাচকতার সদ্ব্যবহার করবে। বিভিন্ন কাজ পেন্ডিং এড়াবে। লক্ষ্য অর্জনের চেষ্টা করবে। শিল্প বাণিজ্যে স্থান বজায় রাখবে। সম্মিলিত প্রচেষ্টা চালানো হবে। কাজে সর্বোচ্চ সময় দেবে। লাভের দিকে নজর দেবে। দায়িত্ব পালন করবে। গুরুত্বপূর্ণ বিষয়গুলো ত্বরান্বিত হবে। সম্পর্কের দৃঢ়তা থাকবে।


প্রেম ও বন্ধুত্বের সম্পর্ক উন্নত হবে। প্রিয়জনকে দেওয়া প্রতিশ্রুতি পূরণ করবে। সম্পর্ক মজবুত করার চেষ্টা করবে। কাছের মানুষদের নিয়ে ব্যবস্থা করে নেবে। সম্প্রীতি বজায় রাখবে। প্রিয়জনের বিশ্বাস জয় হবে। পরিবারে শুভভাব বাড়বে। সকলকে সহযোগিতা ও সহযোগিতা করবে। আপনি আকর্ষণীয় অফার পাবেন। সম্পর্ক ঘনিষ্ঠ হবে।


স্বাস্থ্য মনোবল- কথাবার্তা ও আচরণ আকর্ষণীয় হবে। কাছের মানুষদের সাথে যোগ দিয়ে এগিয়ে যাবে। স্বাস্থ্য নিয়ে আপস করবে না। খাবার ভালো হবে। বড় লক্ষ্য নির্ধারণ করবে। মনোবল উঁচু হবে।
ভাগ্যবান সংখ্যা: 2 3 7 8

শুভ রং: আপেল সবুজ

আজকের প্রতিকার: ভগবান শ্রী হরি বিষ্ণুর পূজা করুন। হলুদ ফল ও ফুল নিবেদন করুন। ডেজার্ট শেয়ার করুন। টিমওয়ার্ক বাড়ান।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement