scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ১৮ এপ্রিল, ২০২৪: আজ দারুণ সুযোগ পাবেন

আত্মীয় এবং ঘনিষ্ঠ সহযোগী থাকবে। দাম্পত্য জীবনে মধুরতা ও স্বচ্ছতা বৃদ্ধি পাবে। জীবনযাপন আনন্দদায়ক হবে।

Advertisement
kumbho kumbho
হাইলাইটস
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ - সহনশীলতা এবং কাজের শক্তি ভাল থাকবে। কাজের অবস্থার উপর নিয়ন্ত্রণ বাড়বে। পেশাদারিত্বের ওপর জোর দেবেন। সাফল্য অর্জন করতে পারেন। দীর্ঘমেয়াদী পরিকল্পনা গতি পাবে। বিষয়গুলো আটকে রাখবেন না। শিল্প-বাণিজ্যে সুযোগ আসবে। সবার কাছ থেকে সহযোগিতা পাবেন। শক্তি বাড়বে। লক্ষ্য ত্বরান্বিত হবে। নেতৃত্বের কাজে এগিয়ে থাকবেন। দলগত মনোভাব বাড়বে। কাজ ও ব্যবসা ফলপ্রসূ হবে।

আর্থিক সুবিধা- শিল্প কার্যক্রম জোরদার হবে। কাজের সমন্বয়ের মাত্রা আরও ভালো হবে। দায়িত্ব ভালোভাবে পালন করবেন। উৎপাদনশীলতা বৃদ্ধি পাবে। সম্মিলিত কাজে এগিয়ে থাকবেন। প্রভাবশালী কর্মকাণ্ডে যুক্ত হবেন। লাভে ভালো থাকবে। পদ ও মর্যাদা বৃদ্ধি পাবে। আপনি দারুণ সুযোগ পাবেন। সাফল্যের উপর জোর থাকবে। পেশাগতভাবে ভালো পারফর্ম করবেন। 

প্রেম বন্ধুত্ব- আত্মীয় এবং ঘনিষ্ঠ সহযোগী থাকবে। দাম্পত্য জীবনে মধুরতা ও স্বচ্ছতা বৃদ্ধি পাবে। জীবনযাপন আনন্দদায়ক হবে। ঘনিষ্ঠরা ক্ষতিগ্রস্ত হবে। প্রতিশ্রুতি রক্ষা করবে। মানসিক প্রচেষ্টার সাথে তাল মিলিয়ে চলবে। মন খুশি থাকবে। পরিবারকে সময় দেবেন। সম্পর্ক মজবুত করবে। প্রেমে ভারসাম্য ও সম্প্রীতি বৃদ্ধি পাবে।

স্বাস্থ্য মনোবল- পারিবারিক পরিবেশ সুন্দর থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। সততা বজায় রাখবেন। খাদ্যাভ্যাসের উন্নতি হবে। উৎসাহ বাড়বে।

শুভ সংখ্যা: ৩, ৬ এবং ৮
শুভ রং: বেগুনি
আজকের প্রতিকার: আদিশক্তি দেবী দুর্গা ও লক্ষ্মীর পুজো করুন। ওম শুং শুক্রায় নমঃ জপ করুন। সহযোগিতা বাড়ান।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement