scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ১৮ অক্টোবর, ২০২৪: সম্প্রীতি বজায় থাকবে

লাভের পরিস্থিতি বাড়তে থাকবে। বাণিজ্যিক লেনদেনে ভালো হবে। ব্যবসায়িক দক্ষতা বৃদ্ধি পাবে। গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যেতে পারে। পেশাদারদের সাথে সহযোগিতা থাকবে।

Advertisement
kumbho kumbho
হাইলাইটস
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ- বিভিন্ন ক্ষেত্রে উচ্চ ফল পেতে পারেন। সাহস ও সাহসিকতার সুযোগ বাড়বে। পেশাগত ভ্রমণ সম্ভব। দায়িত্ব ভালোভাবে পালন করবেন। আলোচনা ও সংলাপ বজায় রাখবে। সহযোগিতামূলক প্রচেষ্টায় যোগ দেবেন। পরিচিতির সুবিধা পাবেন। অভিযোজন অব্যাহত থাকবে। লাভ বাড়বে। আত্মীয়দের সঙ্গে ঘনিষ্ঠতা বজায় থাকবে। নতুন মানুষের সাথে স্বাচ্ছন্দ্য বোধ করবে। গুরুত্বপূর্ণ বিষয়ে ফোকাস করবে। লাভ ভালো থাকবে। লক্ষ্যে থাকার চেষ্টা চালিয়ে যান। সুখবর পেতে পারে। সামাজিক কাজে গতি আনবে।


অর্থলাভ- লাভের পরিস্থিতি বাড়তে থাকবে। বাণিজ্যিক লেনদেনে ভালো হবে। ব্যবসায়িক দক্ষতা বৃদ্ধি পাবে। গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যেতে পারে। পেশাদারদের সাথে সহযোগিতা থাকবে। পেশাগত প্রস্তাব সমর্থন পাবেন। লাভের শতাংশ ভালো থাকবে। মুলতুবি প্রচেষ্টা করা হবে. বাণিজ্যিক বিষয়ে করা হবে। ক্যারিয়ার চিত্তাকর্ষক হবে। আত্মবিশ্বাস বাড়বে। সহকর্মীরা ভালো করবে। যৌক্তিক কাজে সফল হবেন।

প্রেমের বন্ধুত্ব- আপনি আপনার আত্মীয়দের কাছ থেকে সমর্থন পাবেন। আত্মীয়দের সঙ্গে সময় কাটাবেন। প্রিয়জন খুশি হবে। কথাবার্তা ও আচরণে ভদ্রতা বৃদ্ধি পাবে। ব্যক্তিগত সম্পর্কের উন্নতি হবে। পরিবারে সুখ বাড়বে। অনুভূতির যত্ন নেবে। সম্পর্কের ক্ষেত্রে সতর্কতা ও স্বতঃস্ফূর্ততা থাকবে। প্রেমের দিকটি শক্তি পাবে। সদিচ্ছা বাড়বে।


স্বাস্থ্য মনোবল- বন্ধুত্বপূর্ণ এবং সংবেদনশীল হবে। সম্প্রীতি বজায় থাকবে। প্রভাব থাকবেই। সাক্ষাৎ এবং যোগাযোগে আগ্রহী হবেন। স্বাস্থ্যের উন্নতি হবে। বিনয় বিচক্ষণতার সাথে কাজ করবে। অলসতা পরিহার করুন।

ভাগ্যবান সংখ্যা: 6 8 9

শুভ রং: রাজকীয় নীল

আজকের প্রতিকার: দেবী দুর্গার সাধনা, পূজা-অর্চনা করুন। লাল চুনরি মিষ্টি নিবেদন করুন। যোগাযোগ এবং বিশ্বাস বাড়ান।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement