scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ২২ এপ্রিল, ২০২৪: স্বার্থপরতা ত্যাগ করুন

বিতর্কের পরিস্থিতি এড়িয়ে চলুন। ব্যক্তিগত বিষয়ে মনোযোগ বাড়ান। পারিবারিক সম্পর্কের মধ্যে সামঞ্জস্য বজায় থাকবে। আচার-অনুষ্ঠান মেনে চলবে। খাদ্য ও স্বাস্থ্যের দিকে নজর দেবেন। স্বাস্থ্য লক্ষণে সতর্ক থাকবেন।

Advertisement
কুম্ভ কুম্ভ
হাইলাইটস
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ- বিতর্কের পরিস্থিতি এড়িয়ে চলুন। ব্যক্তিগত বিষয়ে মনোযোগ বাড়ান। পারিবারিক সম্পর্কের মধ্যে সামঞ্জস্য বজায় থাকবে। আচার-অনুষ্ঠান মেনে চলবে। খাদ্য ও স্বাস্থ্যের দিকে নজর দেবেন। স্বাস্থ্য লক্ষণে সতর্ক থাকবেন। আবেগাপ্লুত হবেন না। পরিবারের সঙ্গে আনন্দময় সময় কাটবে। প্রয়োজনীয় কাজে তাল মিলিয়ে চলবে। টার্গেটেড প্রস্তুতি বাড়াবে। তর্ক বিতর্ক এবং সিদ্ধান্তহীনতার পরিস্থিতি এড়াবে। সতর্কতার সাথে কাজ করবে। নীতি ও ধর্ম অনুসরণ করবে। সিস্টেমের উপর আস্থা রাখবে। সরলতা বজায় রাখবে। স্বার্থপরতা ত্যাগ করুন। আভিজাত্য দেখান।

অর্থলাভ- কাজের আলোচনা এবং যোগাযোগে সতর্ক থাকুন। আলোচনায় বিচক্ষণতা ও নম্রতা বৃদ্ধি করুন। কাজে ধারাবাহিকতা আনুন। কাছের লোকের পরামর্শে মনোযোগ দিন। সমতা, সম্প্রীতি এবং বোঝাপড়া বজায় রাখুন। ধৈর্য ধরে এগিয়ে যেতে থাকুন। পরিস্থিতির উপর নিয়ন্ত্রণ বাড়ান। শালীনতা ও বিচক্ষণতা বজায় রাখবে। চুক্তিতে সচেতনতা বাড়ান। শৃঙ্খলা এবং সম্মতি গ্রহণ করুন। কাজে শিথিলতা এড়িয়ে চলুন। লেনদেনে সতর্ক থাকুন। পারস্পরিক আস্থা বজায় রাখুন। ভ্রমণের সময় সতর্ক থাকুন।

প্রেমের বন্ধুত্ব- সম্পর্কের মধ্যে স্বচ্ছতা বজায় রাখুন। আপনার প্রিয়জনের প্রতি আস্থা বাড়ান। স্বজনদের সাথে সুখে থাকবে। প্রেমের দিকটি ইতিবাচক হবে। আপনার সম্পর্কের উন্নতি হবে। প্রিয়জনের সাথে দেখা হবে। রক্তের সম্পর্ক মজবুত হবে। পরিবারে আরামদায়ক পরিবেশ থাকবে। কাছে রাখবে। পরামর্শের মাধ্যমে আমাদের প্রিয়জনের জ্ঞান বৃদ্ধি পাবে।

স্বাস্থ্য মনোবল- গুরুত্বপূর্ণ জিনিস শেয়ার করা এড়িয়ে চলবেন। গোপনীয়তা বজায় রাখবে। আত্মবিশ্বাস বাড়বে। অনির্দেশ্যতা অব্যাহত থাকতে পারে। তাড়াহুড়ো করে প্রতিক্রিয়া এড়িয়ে চলুন। মনোবল বাড়ান।

ভাগ্যবান সংখ্যা: 4, 7 এবং 8

শুভ রং: গোমেদ

আজকের প্রতিকার: দেবাধিদেব মহাদেব শিবশঙ্করের পরিবারের পূজা-অর্চনা করুন। আপনার দ্রুত রেজোলিউশন রাখুন। ডেজার্ট শেয়ার করুন। গবেষণায় যুক্ত হন।
 

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement