scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ২৩ অগাস্ট , ২০২৪: প্রতিশ্রুতি রক্ষা করবেন

আর্থিক বিষয়ে, কাজগুলি বুদ্ধিমানের সাথে করা হবে। কাছের মানুষদের সাথে সংযোগ করে এগিয়ে যাবে। বিনা দ্বিধায় এগিয়ে যাবে। আকর্ষণীয় অফার পাবেন।

Advertisement
kumbho kumbho
হাইলাইটস
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ- অর্থ ও সম্পত্তির বিষয়গুলি আপনার অনুকূলে থাকবে। পারিবারিক বিষয়ে বাড়বে। সামঞ্জস্য বজায় থাকবে। সম্পর্কের উন্নতি হবে। সংগ্রহ সংরক্ষণে আগ্রহ থাকবে। সহজেই সম্প্রীতি বজায় থাকবে। ব্যক্তিগত কাজে গতি আসবে মনোরম পরিবেশের সদ্ব্যবহার। সময় চেক মধ্যে থাকবে. মিথস্ক্রিয়া এবং যোগাযোগের পরিধি আরও বড় হবে। মিলনে আরাম হবে। সংস্কৃতি ও ঐতিহ্য শক্তি পাবে। ঐতিহ্যবাহী কর্মকান্ডের প্রচার করবে। পরিবারের প্রতি মনোযোগ বাড়বে। আদর্শ অনুসরণ করবে। সবাইকে সম্মান করবে। আপনি একটি মূল্যবান উপহার পেতে পারেন।

আর্থিক সুবিধা: আর্থিক বিষয়ে, কাজগুলি বুদ্ধিমানের সাথে করা হবে। কাছের মানুষদের সাথে সংযোগ করে এগিয়ে যাবে। বিনা দ্বিধায় এগিয়ে যাবে। আকর্ষণীয় অফার পাবেন। কর্ম ও ব্যবসায় শুভতা থাকবে। কার্যকারিতা বজায় রাখবে। পৈতৃক ব্যবসায় সাফল্য পাবেন। লাভের হার বেশি থাকবে। বাণিজ্যিক কাজে আগ্রহ দেখাবে। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যাবে। সম্প্রসারণের বিষয়গুলো গতি পাবে। কর্মক্ষেত্রে ভ্রমণের সম্ভাবনা রয়েছে। সম্পদের বৃদ্ধি হবে। জাঁকজমক বজায় রাখবে।

প্রেমের বন্ধুত্ব- আপনি কোনো দ্বিধা ছাড়াই আপনার প্রিয়জনের কাছে আপনার অনুভূতি প্রকাশ করতে পারেন। সবাইকে সম্মান করবে। আত্মীয়দের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। জমকালো অনুষ্ঠানে যোগ দেবেন। অতিথিদের আগমন অব্যাহত থাকবে। বড় ভাববে। আত্মীয়-স্বজনের কাছে থাকবে। পরিবারে সুখ ও মঙ্গল থাকবে। প্রিয়জনের সঙ্গে মানসম্পন্ন সময় কাটাবেন।


স্বাস্থ্য মনোবল- শুভ কাজের পরিকল্পনা করবেন। প্রতিশ্রুতি রক্ষা করবে। গ্রুমিংয়ে ফোকাস থাকবে। ব্যক্তিত্ব কার্যকর হবে। সিনিয়ররা। দেখা হবে। মনোবল নিয়ে কাজ করবে। দায়িত্ববোধ করবে।
ভাগ্যবান সংখ্যা: 3, 5, 6 এবং 8

শুভ রং: ময়ূর পালক

আজকের প্রতিকার: দেবী দুর্গার পূজা ও আরাধনা করুন। মান বাড়ান। সুরক্ষা বোধ আছে.

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement