scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ২৪ এপ্রিল, ২০২৪: সাহস এবং দূরদর্শিতা বজায় রাখুন

কুম্ভ- আপনি ব্যবসায় উদ্যোগ, সাহস এবং দূরদর্শিতা বজায় রাখবেন। সর্বত্রই শুভ লক্ষণ। অমীমাংসিত কাজ শেষ হবে। ভাগ্যের সাথে আপনি আপনার লাভের শতাংশ উন্নত করতে সক্ষম হবেন। দীর্ঘমেয়াদী পরিকল্পনা ফল দেবে। বাণিজ্যিক বিষয়গুলো সমাধান করা হবে। সাফল্য, স্বাস্থ্য এবং মানসিক ভারসাম্য বৃদ্ধি পাবে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে যুক্ত হবেন। বাধা দূর হবে।

Advertisement
kumbho kumbho

কুম্ভ- আপনি ব্যবসায় উদ্যোগ, সাহস এবং দূরদর্শিতা বজায় রাখবেন। সর্বত্রই শুভ লক্ষণ। অমীমাংসিত কাজ শেষ হবে। ভাগ্যের সাথে আপনি আপনার লাভের শতাংশ উন্নত করতে সক্ষম হবেন। দীর্ঘমেয়াদী পরিকল্পনা ফল দেবে। বাণিজ্যিক বিষয়গুলো সমাধান করা হবে। সাফল্য, স্বাস্থ্য এবং মানসিক ভারসাম্য বৃদ্ধি পাবে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে যুক্ত হবেন। বাধা দূর হবে। স্বাস্থ্যের উন্নতি হবে। শারীরিক সমস্যা কমবে। আপনি আনন্দদায়ক তথ্য পেতে পারেন. জনকল্যাণে কাজ করবে। ঈমান ও বিশ্বাস বৃদ্ধি পাবে। প্রভাব প্রান্তে থাকবে।
আর্থিক লাভ- লাভ বাড়বে। পরিস্থিতি দ্রুত উন্নতি হবে। পেশাদার দিক শক্তিশালী হবে। ক্রেডিট ইজিনেস বাড়তে থাকবে। নতুন অর্জন হবে। অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ ও সহযোগিতা নেবেন। কাজের অপ্টিমাইজেশন বাড়বে। উচ্চ শিক্ষার উন্নতি হবে। গতি দেখাবে। ব্যবসা বাড়বে। কাজের অগ্রগতি ভালো হবে। আপনি আকর্ষণীয় সুযোগ পাবেন। যোগাযোগ যোগাযোগ সুবিধা গ্রহণ করবে. শৃঙ্খলা ও ব্যবস্থাপনা বৃদ্ধি করবে। বাধা দূর হবে।
প্রেমের বন্ধুত্ব- সবাই প্রেম এবং স্নেহ দ্বারা প্রভাবিত হবে. মনের সম্পর্ক মজবুত হবে। প্রতিশ্রুতি রক্ষা করবে। সম্পর্কের ক্ষেত্রে শুভতা বাড়বে। আপনি পছন্দসই অফার পাবেন। ঘরে মঙ্গল হবে। আপনি আপনার কাছের মানুষদের কাছে আপনার মতামত প্রকাশ করতে সক্ষম হবেন। ব্যক্তিগত সম্পর্কের উন্নতি হবে। সম্প্রীতি বজায় রাখবে। বন্ধুদের সাথে দেখা হবে।


স্বাস্থ্য মনোবল- পরিবেশ মনোরম হবে। সক্রিয়তা বাড়াবে। আত্মবিশ্বাস বাড়বে। বৈঠকে আগ্রহী হবেন। স্বাস্থ্যের উন্নতি হবে। উৎসাহ ও মনোবল বজায় থাকবে। সহজ করে রাখবে।


ভাগ্যবান সংখ্যা: 3, 5, 6 এবং 8
শুভ রং: ময়ূর পালক
আজকের প্রতিকার: ভগবান শ্রী গণেশের দর্শন করুন। ওম গণ গণপতয়ে নমঃ জপ করুন। সবুজ আইটেম দান করুন। তীর্থযাত্রায় যাও।

Advertisement

Advertisement