scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ২৪ অগাস্ট, ২০২৪: আজ ভালো খবর পাবেন

অর্থনৈতিক ও বাণিজ্যিক প্রচেষ্টা গতি পাবে। লক্ষ্যে ফোকাস বজায় রাখবে। সবার কাছ থেকে সহযোগিতা পাবেন। গতানুগতিক কাজ ফলপ্রসূ হবে।

Advertisement
kumbho kumbho
হাইলাইটস
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ- সামাজিকতা মজবুত হবে। ভ্রাতৃত্বের প্রচার করবে। ব্যক্তিগত সম্পর্কের সুবিধা নেবে। গুরুত্বপূর্ণ তথ্য সংগ্রহে সফল হবেন। ভ্রাতৃত্ব মজবুত হবে। সাহস ও বীরত্ব বজায় থাকবে। দায়িত্বপ্রাপ্তদের সঙ্গে বৈঠক হবে। আলস্য ত্যাগ করুন। পরিবেশ অনুকূল থাকবে। যোগাযোগের পরিধি আরও বড় হবে। সামাজিক বিষয়ে আগ্রহ বাড়বে। ভালো খবর শেয়ার করবেন। নতুন মানুষের সাথে মেলামেশা বাড়বে।

অর্থ লাভ - অর্থনৈতিক ও বাণিজ্যিক চেষ্টা গতি পাবে। লক্ষ্যে ফোকাস বজায় রাখবে। সবার কাছ থেকে সহযোগিতা পাবেন। গতানুগতিক কাজ ফলপ্রসূ হবে। কর্মজীবন ও ব্যবসায় ভালো পরিস্থিতি আসবে। লাভ বাড়বে। সর্বোত্তম প্রচেষ্টা এগিয়ে রাখবে। পদ ও প্রতিপত্তি মজবুত হবে। উৎসাহ থাকবেই। পেশাগত ভ্রমণ সম্ভব। বিভিন্ন বিষয়ে পক্ষে থাকবে।

প্রেম বন্ধুত্ব- প্রিয়জনের কাছাকাছি থাকবেন। পরিবারের সাথে আনন্দ ভাগাভাগি করবেন। বন্ধুদের মধ্যে সম্প্রীতি বৃদ্ধি পাবে। রক্তের সম্পর্কের ওপর জোর রাখবেন। বন্ধুদের সহযোগিতা পাবেন। আপনি ঘনিষ্ঠ পরিচিতদের সাথে আনন্দদায়ক সময় কাটাবেন। সম্পর্ক মজবুত হবে।

স্বাস্থ্য মনোবল- ব্যক্তিত্ব চিত্তাকর্ষক থাকবে। নিজের উপর ফোকাস করবে। খাদ্য ও বক্তৃতা কার্যকর হবে। কার্যকলাপ দেখাবে। স্বাস্থ্যের উন্নতি হবে। মনোবল থাকবে তুঙ্গে।

শুভ সংখ্যা: ৪, ৬ এবং ৮

শুভ রং: কালো

আজকের প্রতিকারঃ মহাবলী হনুমানজির পূজা ও দর্শন করুন। সাহস দেখান।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement