scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ২৫ এপ্রিল, ২০২৪: গুরুত্বপূর্ণ কাজ সময়মতো শেষ হবে

সব ক্ষেত্রেই কাঙ্ক্ষিত প্রভাব বজায় থাকবে। গুরুত্বপূর্ণ কাজ সময়মতো শেষ হবে। আয় প্রত্যাশার চেয়ে ভালো থাকবে। সাহস ও বীরত্ব বজায় রাখবে।

Advertisement
kumbho kumbho
হাইলাইটস
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ- ভাগ্য শক্তিশালী থাকবে। কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা বাড়বে। সাফল্যের পতাকা ধারে থাকবে। পেশাদারিত্বের উপর জোর রাখবে। লক্ষ্যমাত্রার প্রতি মনোযোগ বাড়বে। দূরের যাত্রা সম্ভব। সহকর্মীদের সহযোগিতা পাবেন। যোগাযোগ বাড়াবে যোগাযোগ। ধর্মীয় অনুষ্ঠানে আগ্রহ বাড়বে। বিশ্বাসের মাধ্যমে অসম্ভবও সম্ভব হবে। কাজের ব্যবসার সাথে তাল মিলিয়ে চলবে। বিনা দ্বিধায় এগিয়ে যাবে। পেশাগত সম্পর্কের উন্নতি হবে। কাঙ্খিত অর্জন হবে। বিচক্ষণতার সাথে কাজ করবে। লক্ষ্য পূরণ করবে। সুসংবাদ পাবেন।

আর্থিক সুবিধা- সব ক্ষেত্রেই কাঙ্ক্ষিত প্রভাব বজায় থাকবে। গুরুত্বপূর্ণ কাজ সময়মতো শেষ হবে। আয় প্রত্যাশার চেয়ে ভালো থাকবে। সাহস ও বীরত্ব বজায় রাখবে। কাজ হয়ে যাবে। আপনি সর্বত্র সাফল্য পাবেন। বাণিজ্যিক বিষয়ে করা হবে। লাভ বাড়তেই থাকবে। কর্মদক্ষতা বৃদ্ধি পাবে। সিদ্ধান্তগুলো পূরণ করবে। সব ক্ষেত্রে কার্যকর হবে। আয়ের উৎস খুলবে। সুযোগের সদ্ব্যবহার করবে। ইতিবাচক পারফর্ম করবে। দীর্ঘমেয়াদী পরিকল্পনা গতি পাবে।


প্রেমের বন্ধুত্ব- মনের বিষয় নিয়ন্ত্রণে থাকবে। আনন্দের মুহূর্ত তৈরি হবে। বন্ধুত্ব আরও দৃঢ় হবে। প্রেমের সম্পর্কে উত্তেজিত হবেন। ভালো বার্তা পাবেন। প্রিয়জনের সাথে একটি বিনোদনমূলক ভ্রমণ সম্ভব। আচার-আচরণে মধুরতা বাড়বে। বন্ধুদের সাথে সময় কাটাবে। আভিজাত্য বজায় রাখবে। আবেগ বাড়বে। সবাই খুশি হবে।


স্বাস্থ্য মনোবল- ইন্টারভিউতে ভালো হবে। আধ্যাত্মিকতা বৃদ্ধি পাবে। সহযোগিতার অনুভূতি বাড়বে। স্বাস্থ্য সমস্যা আপনাআপনি দূর হয়ে যাবে। আভিজাত্য বজায় রাখবে। মনোবল থাকবে উঁচুতে।
ভাগ্যবান সংখ্যা: 1 3 7 8
শুভ রং: গাঢ় বাদামী
আজকের প্রতিকার: ভগবান শ্রী হরি বিষ্ণু ও মাতা মহালক্ষ্মীজির পূজা করুন। কলা গাছের নিচে একটি বাতি রাখুন। সোনালি হলুদ সামগ্রী ও ফলমূল দান ব্যবহার বৃদ্ধি করুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement