scorecardresearch
 

Ajker Aquarius Rashifal: আজকের দিন কুম্ভ রাশি- ২৫ অক্টোবর, ২০২৪: তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন

কথাবার্তা ও আচরণে মাধুর্য ও ভারসাম্য বজায় রাখুন। আপনি আপনার সহকর্মীদের কাছ থেকে সমর্থন পাবেন। বন্ধু এবং সহকর্মীদের কথা শুনুন।

Advertisement
kumbho kumbho
হাইলাইটস
  • কুম্ভ রাশিফল।
  • ব্যক্তিগত ও পেশাগত জীবন কেমন যাবে?

কুম্ভ- সময় ব্যবস্থাপনায় মনোযোগী হবেন। সেবা খাতে প্রচেষ্টা ত্বরান্বিত করবে। ভারসাম্যপূর্ণ কাজের গতি এবং ভাল প্রস্তুতি বজায় রাখুন। কঠোর পরিশ্রমের মাধ্যমে ফল পাওয়া যাবে। দায়িত্ব পালন করবে। স্বচ্ছতা বৃদ্ধি করবে। নতুন মানুষকে খুব বেশি বিশ্বাস করবেন না। দ্রুত প্রতিক্রিয়া করবেন না। যুক্তির উপর জোর দিন। কাজে মনোযোগ দিন। ফলাফল আশানুরূপ হবে. কাছের মানুষের সাথে সামাজিক যোগাযোগ বৃদ্ধি পাবে। আত্মবিশ্বাস তুঙ্গে থাকবে। কাজের ব্যাপারে সতর্ক থাকুন। অ্যাপয়েন্টমেন্টের জন্য একটি অ্যাপয়েন্টমেন্ট করুন। স্মার্ট ওয়ার্কিং বাড়ান।


লাভ: বিরোধীরা সক্রিয় থাকতে পারে। আপনার কাজের রুটিন উন্নত করুন। অভিজ্ঞদের পরামর্শ নিবেন। হোয়াইট কলার প্রতারকদের সম্পর্কে সচেতন থাকুন লেনদেনে স্বচ্ছতা বজায় রাখবে। অর্থনৈতিক কর্মকান্ডে তৎপরতা বৃদ্ধি। পরিস্থিতির উন্নতি হতে থাকবে। কঠোর পরিশ্রম এবং পেশাদারিত্ব বজায় রাখা হবে। পেশাগত সচেতনতা বাড়বে। খরচের দিকে নজর দেবেন। পুরনো রোগ দেখা দিতে পারে। নীতিগত বিষয়ে আবেগপ্রবণতা এড়িয়ে চলুন। শৃঙ্খলা বজায় রাখুন। লাভ স্বাভাবিক থাকবে।


প্রেমের বন্ধুত্ব- কথাবার্তা ও আচরণে মাধুর্য ও ভারসাম্য বজায় রাখুন। আপনি আপনার সহকর্মীদের কাছ থেকে সমর্থন পাবেন। বন্ধু এবং সহকর্মীদের কথা শুনুন। প্রিয়জনকে উপেক্ষা করা থেকে বিরত থাকুন। তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন। ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রে সরলতা বাড়ান। সম্পর্কের মধ্যে সামঞ্জস্যতা থাকবে। সবাইকে সাথে নিয়ে চলার চেষ্টা চালিয়ে যান।


স্বাস্থ্য এবং মনোবল- অন্যের কথা এবং আস্থা বিশ্বাস করবেন না। যোগ প্রাণায়াম বাড়ান। কার্যক্রম বজায় রাখবে। কঠোর পরিশ্রম বজায় রাখুন। দায়িত্ব পালন করুন। উৎসাহ থাকবেই।

ভাগ্যবান সংখ্যা: 5 6 7 8

শুভ রং: আকাশী নীল

আজকের প্রতিকার: দেবী দুর্গার পূজা করুন। লাল চুনরি ফুল ও অলংকার অর্পণ করুন। ওম শুম শুক্রায় নমঃ জপ করুন। লোভ এড়িয়ে চলুন।

Advertisement

 

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement